Image default
বিনোদন

আসছে অন্তর্জাল সিনেমার প্রমোশনাল গান

আগামী ৮ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দীপংকর দীপনের ‘অন্তর্জাল’। বলা হচ্ছে দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা এটি। বাংলাদেশের বিরুদ্ধে বিদেশি অপশক্তির ষড়যন্ত্র, সাইবার হামলা আর সেটাকে মোকাবিলার গল্প উঠে আসবে এতে। অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ। 

মঙ্গলবার এফডিসিতে হয়ে গেল সিনেমার টাইটেল গানের দৃশ্যধারণের কাজ। এতে অংশ নিয়েছেন সিয়াম, মিমসহ সিনেমার বেশির ভাগ অভিনয়শিল্পী। গানটি সিনেমায় নয়, ব্যবহার করা হবে প্রচারে। তবে গানটি কে গেয়েছেন তা জানা যায়নি। 

প্রমোশনাল গানটি নিয়ে সিয়াম আহমেদ বলেন, ‘সোম ও মঙ্গলবার এফডিসিতে অন্তর্জালের টাইটেল গানের শুটিং করেছি। প্রথম দিন রিহার্সাল ও শেষ দিন ছিল শুটিং। অন্তর্জাল মূলত নতুন প্রজন্মের সিনেমা। ভবিষ্যতে যদি বাংলাদেশে কোনো সাইবার যুদ্ধ হয়, তখন কিন্তু মূল যোদ্ধা হবে নতুনেরা। আমাদের সিনেমাটি তাদের উৎসাহিত করার জন্যই। সেই দর্শকদের লক্ষ রেখেই হিপহপ ঘরানায় তৈরি হয়েছে গানটি।’

অসুস্থ শরীরে গানের শুটিং করেছেন বলে জানালেন সিয়াম। সম্প্রতি অসুস্থ হয়ে পড়লে, চিকিৎসক জানান, ব্ল্যাড ইনফেকশন হয়েছে তাঁর। সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলা হয় তাঁকে। কিন্তু গানের শুটিং পড়ায় অসুস্থ শরীরেই অংশ নিয়েছেন তিনি। এ বিষয়ে সিয়াম বলেন, ‘আমি কখনোই চাই না আমার জন্য শুটিং আটকে থাকুক। পুরো টিম মিলে এত বছর চেষ্টার পর সিনেমাটি তৈরি হয়েছে। দর্শকদের দেখানোর সময় চলে এসেছে। প্রমোশনাল এই গানটি দর্শকের জন্য বাড়তি উপহার। কোনোভাবে চাচ্ছিলাম না দর্শকদের এ উপহার থেকে বঞ্চিত করতে।’

শিগগিরই গানটির প্রচার শুরু হবে বলে জানালেন সিয়াম। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত অন্তর্জাল প্রযোজনা করেছে মোশন পিপল স্টুডিওস লিমিটেড ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

Source link

Related posts

‘রাজ, তাড়াতাড়ি আমাকে নিয়ে আর্জেন্টিনা চলো’

News Desk

অস্কারের সদস্যপদ ত্যাগ করলেন উইল স্মিথ

News Desk

জন্মদিনে টাইম ম্যাগাজিনের সম্মাননা পেলেন আয়ুষ্মান খুরানা

News Desk

Leave a Comment