Image default
বিনোদন

অভিনয়ে ফিরছেন দেবশ্রী রায়

খুব শিগ্রই আবারও অভিনয় জগতে ফিরতে চলেছেন রায়দিঘির প্রাক্তন তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়। তিনি নিজেই একথা তুলে ধরেছেন একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে। বহুদিন থেকেই অভিনয় জগত থেকে দূরে রয়েছেন আমাদের ‘কলকাতার রসগোল্লা’ দেবশ্রী রায়। অনেক হয়েছে তার রাজনীতি এবার ফিরতে চান পুরনো বন্ধু ক্যামেরার সামনে।

প্রায় ১০ বছর অভিনয় জগতের সঙ্গে কোন সম্পর্ক নেই তার। তাই রাজনীতি সরিয়ে আবার অভিনয় শুরু করছেন অভিনেত্রী। সাক্ষাৎকারে তিনি বলেন, ‘প্রায় ১০ বছর অভিনয় থেকে দূরে আছি। নিজের ইচ্ছাতেই অভিনয় ছেড়ে ভিন্ন ধারার কাজে যুক্ত হয়েছিলাম। তবে এখন মনে হচ্ছে সিদ্ধান্তটা সঠিক নেওয়া হয়নি। কারণ রাজনীতিটা আমার জন্যে নয়। ক্যামেরা আমার বন্ধু। তাই অভিনয়টাই আমার জন্যে একেবারে উপযুক্ত ক্ষেত্র’।

এত বছর পর আবার অভিনয়ে ফিরছেন অভিনেত্রী, সেই প্রসঙ্গে তার স্পষ্ট উত্তর, ‘ক্যামেরা আমার বন্ধু, তাই সে আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে না। সাঁতার, সাইক্লিং একবার কেউ শিখলে যেমন তা আর ভোলে না, অভিনয়টাও ঠিক তেমনই’।

জানা গিয়েছে স্নেহাশিস চক্রবর্তীর প্রযোজনা সংস্থা ব্লুজ এন্টারপ্রাইজের অধিনে একটি ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন দেবশ্রী। এই ধারাবাহিকটি বেছে নেওয়ার প্রসঙ্গে তিনি বলেছেন, ‘যেকোন ধারাবাহিক বা ছবির মূল রসদ হল তার চিত্রনাট্য। এই ধারাবাহিকের চিত্রনাট্য আমার খুব পছন্দ হয়েছিল। তথকথিত চলতি ধারাবাহিকের থেকে একেবারেই ভিন্ন স্বাদের গল্প। আর সব থেকে বড় কথা এই ধারাবাহিকে আমার চরিত্রের যথেষ্ট গুরুত্ব আছে। তাই সব মিলিয়েই রাজি হওয়া’। যদিও ধারাবাহিকের শুটিং এখনও শুধু হয়নি। স্নেহাশিস জানিয়েছেন, মে মাসের শেষ থেকে শুরু হবে শুটিং এবং জুন থেকে হবে সম্প্রচার।

Related posts

ওয়ার্ল্ড ট্যুরে ব্রিটনিকে মঞ্চে চাইছেন ম্যাডোনা

News Desk

বুবলীর পর এবার জিডি করলেন অপু বিশ্বাস

News Desk

অনন্যার সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জনের মাঝেই সারার সঙ্গে পার্টিতে আদিত্য

News Desk

Leave a Comment