Image default
বিনোদন

‘বিগ বস-১৬’ জিতলেন র‍্যাপার এম সি স্ট্যান

চার মাসের বেশি সময় ধরে ‘বিগ বস’-এর ঘরে থাকার পর আসরের সেরার খেতাব জিতেছেন তরুণ র‍্যাপার এম সি স্ট্যান। গতকাল রোববার অনুষ্ঠিত হয় রিয়েলিটি শোটির গ্র্যান্ড ফিনালে। অনুষ্ঠানে বিজয়ী হিসেবে স্ট্যানের নাম ঘোষণা করেন বিগ বস সঞ্চালক সালমান খান।

২০২২ সালের অক্টোবরে শুরু হয়েছিল এবারের আসর। সালমান খানের পাশাপাশি অতিথি সঞ্চালক হিসেবে দায়িত্ব সামলান করণ জোহর ও ফারাহ খান। এ ছাড়া ‘বিগ বস’-এর বুলেটিন হোস্ট হিসেবে দেখা যায় শেখর সুমনকে। 

বিগ বসের এবারের আসরে অংশ নেন ১৭ জন প্রতিযোগী। যাঁদের মধ্যে ফাইনাল পর্যন্ত পৌঁছান এম সি স্ট্যান, শিব ঠাকরে ও প্রিয়াঙ্কা চাহার চৌধুরী। শিব ও স্ট্যানের মধ্যে শেষ লড়াই চলে। প্রথম রানারআপ হন শিব। দ্বিতীয় রানারআপ প্রিয়াঙ্কা চাহার চৌধুরী। অন্য দুই ফাইনালিস্ট ছিলেন শালিন ভানোট ও অর্চনা গৌতম। 

 ‘বিগ বস–১৬ ’-এর সেরার খেতাব জিতেছেন র‍্যাপার এম সি স্ট্যান। ছবি: টুইটার র‍্যাপার এম সি স্ট্যান পুনের বাসিন্দা। তিনি ১২ বছর বয়স থেকেই সংগীতজীবনের যাত্রা শুরু করেন। স্ট্যান আন্ডারগ্রাউন্ড র‍্যাপ জগতে ‘বিফ কিং’ হিসেবে পরিচিত। তাঁর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার ৬০ লাখের বেশি। প্রথমে বিগ বসের ঘরে থাকতে চাননি এমসি, কিন্তু সালমান খান তাঁকে সাহস জোগান। তারপর থেকেই নিজের নানা দিক দর্শকদের সামনে তুলে ধরে পান জনপ্রিয়তা। অর্জন করে নিলেন জয়ীর ট্রফিও। 

উল্লেখ্য, এবারের বিগ বসের সবচেয়ে বিতর্কিত প্রতিযোগী ছিলেন সাজিদ খান। বলিউডের ‘মি টু’ আন্দোলনের সময় র‍্যাচেল হোয়াইট, কারিশমা উপাধ্যায়, সিমরান সুরি ও সলোনি চোপড়ার মতো একাধিক অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। এমন একজন ব্যক্তি কীভাবে বিগ বসের মতো রিয়েলিটি শোতে জায়গা পান, সেই প্রশ্নে তোলপাড় হয় সামাজিক যোগাযোগমাধ্যম। 

Source link

Related posts

গ্লোবাল ইয়ুথ ফিল্ম ফেস্টিভ্যালে সেরা বাংলাদেশি চলচ্চিত্র ‘ব্রিদিং ইজ এ গিফট’

News Desk

‘দে গোল’ গান নিয়ে বিশ্বকাপে মনিরুজ্জামান মিন্টু

News Desk

২০০ কোটি রুপির ‘হীরামান্ডি’তে কত কোটির গয়না পরলেন অভিনেত্রীরা

News Desk

Leave a Comment