Image default
বাংলাদেশ

স্ত্রী হত্যার দায়ে শিক্ষক স্বামীর ফাঁসির রায়

রাজশাহীতে শিক্ষিকাকে গলা কেটে হত্যার দায়ে শিক্ষক স্বামীর ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে রাজশাহীর জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক আকবর আলী শেখ এ রায় দেন। একইসঙ্গে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্তের নাম আক্কাস আলী (৪৫)। তিনি মোহনপুর উপজেলার হাজারপাড়া গ্রামের বাসিন্দা। এ ছাড়া তিনি মোহনপুরের মহিষকুণ্ডি দাখিল মাদ্রাসার শিক্ষক ছিলেন।

আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী আসাদুজ্জামান মিঠু জানান, আক্কাস আলীর স্ত্রী ফরিদা বিবি একটি বেসরকারি সংস্থা পরিচালিত স্কুলের শিক্ষক ছিলেন। ওই শিক্ষক দুই লাখ টাকা ঋণ করেন। সেই টাকা পরিশোধের জন্য স্ত্রী ফরিদাকে চাপ দিতে থাকেন। এ নিয়ে নিজেদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো। এর জেরে ২০১৩ সালের ২৯ জানুয়ারি সন্ধ্যায় বাড়িতে স্ত্রীকে গলাকেটে হত্যা করেন আক্কাস। এ ঘটনায় সেদিনই নিহতের ভাই মামুনুর রশীদ হত্যা মামলা করেন।

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের পরই পুলিশ তাকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। সেই থেকে কারাগারেই ছিলেন। এদিকে আদালতে মামলার বিচার কাজ চলতে থাকে। ২৩ জনের সাক্ষ্যে আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়। তাই আসামির উপস্থিতিতেই আদালত তার মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন।

Source link

Related posts

ফেঞ্চুগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

News Desk

‘আপনারাও ওনাকে দিয়ে জোর করে বলান’

News Desk

আ.লীগ নেতা ফারুক হত্যা মামলায় সাবেক মেয়র মুক্তির জামিন

News Desk

Leave a Comment