Image default
বাংলাদেশ

রাষ্ট্রপতির সঙ্গে বিদায়ী বিমান বাহিনী প্রধানের সাক্ষাৎ

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেছেন বিদায়ী বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। বৃহস্পতিবার বঙ্গভবনে বিদায়ী বিমান বাহিনী প্রধান বাংলাদেশ বিমান বাহিনীর উন্নয়নে তার সময়ে গৃহীত বিভিন্ন কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

বৈঠক শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন সাংবাদিকদের এ কথা জানান। সেরনিয়াবাত তার দায়িত্ব পালনকালে সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনা প্রদানের জন্য রাষ্ট্রপতিকে কৃতজ্ঞতা জানান। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সফলভাবে দায়িত্ব পালনের জন্য বিদায়ী বিমান বাহিনী প্রধানকে ধন্যবাদ জানান।

রাষ্ট্রপতি বলেন, ফোর্সেস গোল-২০৩০ এর আওতায় বিমান বাহিনীর আধুনিকায়নে বর্তমান সরকার নানা কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করছে। তিনি আশা প্রকাশ করেন, এসব কর্মসূচির মাধ্যমে বাংলাদেশ বিমান বাহিনী আগামীতে একটি আধুনিক ও উন্নত বাহিনীতে পরিণত হবে। করোনা মোকাবিলায় বিমান বাহিনীসহ সশস্ত্রবাহিনীর বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, দেশ ও জাতির প্রয়োজনে বিমান বাহিনী ভবিষ্যতেও এগিয়ে আসবে।

রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এসএম সালাহ উদ্দিন ইসলাম, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

 

Related posts

‘পার্টটাইম’ চাকরির ফাঁদে হাজারো তরুণ-তরুণী

News Desk

কুমিল্লা সিটি নির্বাচন: মাঠে নেমেছে বিজিবি

News Desk

দুটি দিয়ে শুরু, এখন খামারে ২ কোটি টাকার গরু

News Desk

Leave a Comment