Image default
বাংলাদেশ

৪১তম বিসিএসের মৌখিক পরীক্ষা শুরু ৫ ডিসেম্বর

আগামী ৫ ডিসেম্বর ৪১তম বিসিএসের মৌখিক পরীক্ষা শুরু হবে। ২০২৩ সালের ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এ পরীক্ষা। মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

এতে বলা হয়, ৪১তম বিসিএসের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ১৩ হাজার প্রার্থী মৌখিক পরীক্ষা শুরু হবে। পরীক্ষা আগামী ৫ ডিসেম্বর থেকে শুরু হয়ে ২০২৩ সালের ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ধাপে ধাপে অনুষ্ঠিত হবে। পরীক্ষায় অংশগ্রহণে প্রয়োজনীয় নির্দেশাবলি ও সময়সূচি পিএসসি ওয়েবসাইটে অথবা টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইটে পাওয়া যাবে।

গত বছরের আগস্টের শুরুতে ৪১তম বিসিএসের প্রিলিমিনারির ফল প্রকাশ করে পিএসসি। এই বিসিএসে ২১ হাজার ৫৬ জন উত্তীর্ণ হন। তারা লিখিত পরীক্ষায় অংশ নেন। সেখান থেকে ১৩ হাজার প্রার্থী মৌখিক পরীক্ষার জন্য ডাক পেয়েছেন।

এর মধ্যে বিসিএসের লিখিত পরীক্ষায় সাধারণ ক্যাডার পদে উত্তীর্ণ ৬ হাজার ৩৫ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা শুরু হবে আগামী ৫ ডিসেম্বর থেকে।

মৌখিক পরীক্ষার প্রার্থীদের জন্য কমিশন থেকে ডাকযোগে কোনো সাক্ষাৎকারপত্র পাঠানো হবে না বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে। প্রার্থীরা কমিশনের ওয়েবসাইট থেকে সাক্ষাৎকারপত্র ডাউনলোড করে সংগ্রহ করতে পারবেন।

Related posts

কুষ্টিয়ায় একদিনে করোনা-উপসর্গে ১৭ জনের মৃত্যু

News Desk

কাপ্তাই হ্রদে পানি কমায় কমেছে বিদ্যুৎ উৎপাদন

News Desk

পরিবারের কাছে ফিরলেন বৃষ্টি,পুলিশের মাধ্যমে

News Desk

Leave a Comment