Image default
বাংলাদেশ

ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় উড়ে গেলো অটোরিকশা, চা‌লক নিহত

টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় সিএনজিচা‌লিত অটোরিকশার চা‌লক নিহত ও দুই যাত্রী আহত হ‌য়ে‌ছেন। শনিবার (২৬ মার্চ) বিকালে বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুরের বিল আমুলা এলাকার রেললাইনে এই দুর্ঘটনা ঘ‌টে। ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি উড়ে রেললাইনের কয়েক মিটার দূরে খাদে গিয়ে পড়ে।

নিহত অটোরিকশা চালকের নাম জা‌হিদুল ইসলাম (২৮)। তিনি উপ‌জেলার গো‌বিন্দাসী ইউনিয়‌নের খানুরবা‌ড়ি গ্রা‌মের আবজা‌লের ছে‌লে। আহতরা হ‌লেন- উপ‌জেলার কাগমারীপাড়া গ্রা‌মের শামছুর ছে‌লে বাদশা (৩৫) ও ধুব‌লিয়া গ্রা‌মের র‌হিজ উদ্দিনের ছে‌লে র‌বিউল আলম (৩৫)।

স্থানীয়রা জানান, অটোরিকশাযোগে তারা ভূঞাপুর থেকে বঙ্গবন্ধু সেতু‌তে যা‌চ্ছিলেন। অটোরিকশাটি বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুরের বিল আমুলা এলাকার অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় জামালপুর থেকে ছেড়ে আসা বঙ্গবন্ধু সেতুগামী লোকাল ট্রেন ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুম‌চেমুচ‌ড়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় অটোরিকশা চালক ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আহত অবস্থায় অটোরিকশার দুই যাত্রীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ভূঞাপুর থানার ওসি ফরিদুল ইসলাম বলেন, ট্রেনের ধাক্কায় অটোরিকশা চালক নিহত হয়েছেন। আর দুই জন যাত্রী আহত হয়েছেন। রেলওয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

Source link

Related posts

চীনের সাথে করোনা টিকা ক্রয়ের চুক্তি সম্পন্ন হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

News Desk

টুঙ্গিপাড়ায় ইউএনওর উদ্যোগে অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশকে বিদায় সংবর্ধনা

News Desk

ইয়াসের প্রভাবে জলোচ্ছ্বাসে ২৭ উপজেলা ক্ষতিগ্রস্ত

News Desk

Leave a Comment