টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় সিএনজিচা‌লিত অটোরিকশার চা‌লক নিহত ও দুই যাত্রী আহত হ‌য়ে‌ছেন। শনিবার (২৬ মার্চ) বিকালে বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুরের বিল আমুলা এলাকার রেললাইনে এই দুর্ঘটনা ঘ‌টে। ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি উড়ে রেললাইনের কয়েক মিটার দূরে খাদে গিয়ে পড়ে।

নিহত অটোরিকশা চালকের নাম জা‌হিদুল ইসলাম (২৮)। তিনি উপ‌জেলার গো‌বিন্দাসী ইউনিয়‌নের খানুরবা‌ড়ি গ্রা‌মের আবজা‌লের ছে‌লে। আহতরা হ‌লেন- উপ‌জেলার কাগমারীপাড়া গ্রা‌মের শামছুর ছে‌লে বাদশা (৩৫) ও ধুব‌লিয়া গ্রা‌মের র‌হিজ উদ্দিনের ছে‌লে র‌বিউল আলম (৩৫)।

স্থানীয়রা জানান, অটোরিকশাযোগে তারা ভূঞাপুর থেকে বঙ্গবন্ধু সেতু‌তে যা‌চ্ছিলেন। অটোরিকশাটি বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুরের বিল আমুলা এলাকার অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় জামালপুর থেকে ছেড়ে আসা বঙ্গবন্ধু সেতুগামী লোকাল ট্রেন ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুম‌চেমুচ‌ড়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় অটোরিকশা চালক ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আহত অবস্থায় অটোরিকশার দুই যাত্রীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ভূঞাপুর থানার ওসি ফরিদুল ইসলাম বলেন, ট্রেনের ধাক্কায় অটোরিকশা চালক নিহত হয়েছেন। আর দুই জন যাত্রী আহত হয়েছেন। রেলওয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

Source link

Related posts

আরমানিটোলায় অগ্নিকাণ্ড: স্ত্রীকে লাইফ সাপোর্টে রেখে আশিকের মৃত্যু

News Desk

রাজধানীর গ্রিনরোডে কেএফসির ২৭তম স্টোরের যাত্রা শুরু

News Desk

মার্চে দেশে দুর্ভিক্ষ ঘটানোর দেশি-বিদেশি পরিকল্পনা রয়েছে: প্রধানমন্ত্রী

News Desk

Leave a Comment