বিআরবি ক্যাবল বলে নকল ক্যাবল বিক্রি, ২ লাখ টাকা জরিমানা
বাংলাদেশ

বিআরবি ক্যাবল বলে নকল ক্যাবল বিক্রি, ২ লাখ টাকা জরিমানা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বিআরবি ক্যাবলের নামে নকল ক্যাবল বিক্রি করায় ‘ইমতিয়াজ ইলেকট্রনিকস’ নামের একটি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীকে ২ লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। সেইসঙ্গে ভবিষ্যত এ ধরনের প্রতারণা না করতে সতর্ক করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নোয়াখালীর সহকারী পরিচালক কাউসার মিয়ার নেতৃত্বে সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চৌমুহনী হকার্স মার্কেট এলাকায় এ অভিযান চালানো হয়। 

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বিভিন্ন গ্রাহকের কাছে বিআরবি ক্যাবলের নাম-মোড়ক ব্যবহার করে নকল ক্যাবল বিক্রি করে আসছিল ইমতিয়াজ ইলেকট্রনিকস। এই প্রতিষ্ঠান থেকে বিভিন্ন সময়ে নকল ক্যাবল কিনে অনেকে প্রতারণার শিকার হয়েছেন। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ভ্রাম্যমাণ আদালত। এ সময় দোকানে বিআরবি ক্যাবলের মোড়কে নকল ক্যাবল পাওয়ায় প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। সেইসঙ্গে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক কাউসার মিয়া বলেন, ‘বিআরবি ক্যাবলের মোড়কে নকল ক্যাবল বিক্রি করায় প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। সেইসঙ্গে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।’

অভিযানের সময় জেলা স্যানিটারি পরিদর্শক মো. শওকত আলী ও জেলা আনসার ব্যাটালিয়নের একটি টিম উপস্থিত ছিলেন।

Source link

Related posts

চট্টগ্রামে দাঁড়িয়ে থাকা দুটি গাড়িতে আগুন 

News Desk

একদিনে রেকর্ড ৬৩৫ ডেঙ্গি রোগী হাসপাতালে ভর্তি

News Desk

মেহেরপুরে সড়কে নেমে থালা হাতে ভিক্ষা চাইলেন ব্যবসায়ীরা

News Desk

Leave a Comment