Image default
বাংলাদেশ

বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেলো সাবেক ইউপি সদস্যের

দিনাজপুর বীরগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ইসমাইল হোসেন (৫৫) নামে এক সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ৭টা ২০ মিনিটে উপজেলার ২৫ মাইল (গোয়ালপাড়া) এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। 

ইসমাইল হোসেন উপজেলার সুজালপুর ইউনিয়নের বড় শীতলাই গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। তিনি একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার। আহত নুরুল ইসলাম সুজালপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়াম্যান। 

পুলিশ ও স্থানীয়রা যায়, ইসমাইল হোসেন ও নুরুল ইসলাম মোটরসাইকেলে ঠাকুরগাঁও থেকে বীরগঞ্জে আসছিলেন। উপজেলার ২৫ মাইল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঠাকুগাঁরগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটসাইকেলের সংঘর্ষ হয়। মোটসাইকেলটি বাসের নিচে চাপা পড়ে। ঘটনাস্থলেই মারা যান ইসমাইল হোসেন। এতে আহত হন নুরুল ইসলাম। 

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় চেয়ারম্যানকে উদ্ধার করেন। পরে উপজেলা ফায়ার সার্ভিসে ফোন দিলে তারা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বীরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিস প্রধান (ভারপ্রাপ্ত) মেরাজ আলী বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

Source link

Related posts

গত এক সপ্তাহে বজ্রপাতে ৫৬ জনের মৃত্যু

News Desk

ব্রহ্মপুত্রে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ভাঙন ঝুঁকিতে ঘরবাড়ি-গোরস্থান

News Desk

মা হলো ধর্ষণের শিকার শিশু, ভয়ে আইনের আশ্রয় নিতে পারছে না পরিবার

News Desk

Leave a Comment