Image default
বাংলাদেশ

বাগেরহাটে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

বাগেরহাটের কচুয়া উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। গুরুতর অসুস্থ অবস্থায় শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাতে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর বাবা জানান, বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে তিনি ও তার স্ত্রী বাড়িতে ছিলেন না। এই সুযোগে স্থানীয় কাদের মোল্লার ছেলে এজাজুল মোল্লা, আজহার শেখের সোহেল শেখ, ইউনুস শেখের ছেলে টিপু শেখ ও বাকের মোল্লার ছেলে সজীব মোল্লা কৌশলে ঘরে ঢুকে তার মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরে প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে শুক্রবার দুপুরে তিনি বাড়িতে এসে স্থানীয় গ্রাম পুলিশ ও ইউপি চেয়ারম্যান সহায়তায় মেয়েকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। 

স্থানীয় ইউপি সদস্য ইব্রাহীম মোল্লা জানান, গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে তিনি ওই ছাত্রীর বাড়িতে যান। অসুস্থ অবস্থায় তাকে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসেন।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মনজুরুল জানান, ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। তার শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে। হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, ওই ছাত্রীকে ধর্ষণের প্রমাণ মিলেছে। অভিযুক্তদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে।

Source link

Related posts

আমাদের লক্ষ্য ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ: প্রধানমন্ত্রী

News Desk

এইচএসসি পাস করে এমবিবিএস চিকিৎসক, ৪ বছর ধরে দেখছেন রোগী

News Desk

রাজশাহীতে হাতির আক্রমণে শিশুসহ দুই জনের মৃত্যু

News Desk

Leave a Comment