Image default
বাংলাদেশ

পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অনুপ কুমার দেউরি নামের এক কাঠমিস্ত্রী যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৯ টায় উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের দীঘিরজান নামক গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অনুপ কুমার দেউরি দীঘিরজান গ্রামের মৃত নরেন্দ্র নাথ দেউরির ছেলে।

প্রত্যক্ষদর্শী সুশান্ত মিস্ত্রী জানান, দীর্ঘ ৬ মাস ধরে আমার ঘরে ফার্ণিচার তৈরির কাজে নিয়োজিত ছিল অনুপ। কিন্তু আজকে শনিবার দীঘিরজানের বাজার থাকার কারণে আমি ওকে আসতে নিষেধ করে আত্মীয়ের বাড়ীতে বেড়াতে গিয়েছিলাম। তারপরেও শুনেছি আমার স্ত্রীর মুখে সেটা আপনাদেরকে বলতে পারি, প্রতিদিনের মতো শনিবার সকাল সাড়ে ৮টার দিকে অনুপ কাজ করতে আসেন আমার বাড়ীতে।

ফার্নিচার তৈরির একপর্যায়ে তিনি কাঠ চাছার মেশিন দিয়ে কাঠ চাছতে ঘর থেকে বিদ্যুতের লাইনের জন্য তার টানেন পাশের বাগানে ছায়ায় বসে কাজ করার জন্য। এ সময় তার বুকে বৈদ্যুতিক তারের স্পর্শ লাগলে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে পড়ে যান তিনি। তার স্ত্রী জানান আমার স্বামী সুশান্ত এসময় বাড়িতে না থাকায় আমি ওই অবস্থা দেখে চিৎকার দিলে স্থানীয় দেবদাস হালদার সহ কয়েকজন যুবক ছেলেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নেওয়ার পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Related posts

একরাতেই ৪ সন্তানের মৃত্যু, শোকসাগরে পরিবার

News Desk

আম কুড়াতে গিয়ে সাপের কামড়ে শিশুর মৃত্যু

News Desk

মানুষের ক্রয়ক্ষমতা তিন গুণ বেড়েছে: তথ্যমন্ত্রী

News Desk

Leave a Comment