Image default
বাংলাদেশ

নৌকায় শতভাগ ভোট চেয়ে সাকিব বললেন, ‘কথা দিচ্ছি, হতাশ করবো না’

আগামী ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে নৌকায় শতভাগ ভোট চেয়ে মাগুরা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান বলেছেন, ‘আপনাদের (ভোটারদের) কাছে আমার চাওয়া একটু বেশি। ৭০-৭৫ শতাংশ নয়, নৌকা মার্কায় শতভাগ ভোট চাই। নৌকায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন আপনারা।’

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে মাগুরা শহরের জগদল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনি সমাবেশে এসব কথা বলেন তিনি।

সমাবেশে বক্তব্যের শুরুতেই সাকিব আল হাসান বলেন, আপনারা আমার কথার উত্তর দিচ্ছেন, বিষয়টি দেখে ভালো লাগছে আমার। নিজে নিজে বক্তব্য দিয়ে দিলাম, আপনারা শুনলেন কিন্তু কোনও উত্তর দিলেন না তাতে ভালো লাগে না। ধন্যবাদ আপনাদের যে, আপনারা আমার কথার উত্তর দিচ্ছেন।’ 

আমি আপনাদের সন্তান, মাগুরার সন্তান উল্লেখ করে নৌকা প্রতীকের এই প্রার্থী বলেন, আমি আপনাদের মাঝে এসেছি একটা জিনিস নিতে। জিনিসটি কি? উত্তরে উপস্থিত জনতা বলেন নৌকা-নৌকা। তাদের উত্তর শুনে হাসিমুখে প্রার্থী বলেন, আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। যাতে আপনাদের মাঝে বারবার আসতে পারি। মাগুরার হয়ে কাজ করতে পারি। মঞ্চে থাকা আমার পাশের একজন বলেছেন, ৭৫ ভাগ ভোটে পাস করবো। তবে আপনাদের কাছে আমার চাওয়া একটু বেশি। ৭০-৭৫ শতাংশ নয়, নৌকায় শতভাগ ভোট চাই। যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিতে পারি।

সাকিব আল হাসান আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এখানে পাঠিয়েছেন, আপনাদের হয়ে কাজ করার জন্য। এখন আপনারা যদি আমাকে সুযোগ দেন, তাহলে কাজ করতে পারবো। যদি সুযোগ দেন, কথা দিচ্ছি, আপনাদের আমি হতাশ করবো না। আমরা সবাই মিলে মাগুরাকে একসঙ্গে এগিয়ে নিয়ে যাবো—ইনশাআল্লাহ। আপনারা অনেক কষ্ট করে সমাবেশে এসেছেন, এজন্য ধন্যবাদ।

জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু নাসের বাবলু ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান প্রমুখ।

এর আগে সাকিবের সমাবেশ ঘিরে সকাল থেকে জগদল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মানুষের ঢল নামে। মঞ্চে যাওয়ার আগেই গাড়িতে সাকিবকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন স্থানীয় নেতাকর্মী ও ভক্তরা। মঞ্চে উঠে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করে অটোগ্রাফও দিয়েছেন তিনি।

Source link

Related posts

প্রধানমন্ত্রীর আগমনে আশায় বুক বেঁধেছেন তিস্তা পাড়ের মানুষজন

News Desk

কম দামে দোকান বিক্রি করে দিচ্ছেন বাংলাবাজারের হোটেল ব্যবসায়ীরা

News Desk

ময়মনসিংহ মেডিকেলে আরও ২৩ জনের মৃত্যু

News Desk

Leave a Comment