Image default
জীবনীবাংলাদেশ

চিকিৎসা শেষে আজ দেশে ফিরছেন রওশন এরশাদ

প্রায় ৮ মাসের মতো চিকিৎসা শেষে দেশে ফিরছেন সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। আগামী ২৭ জুন ব্যাংকক থেকে তার দেশে ফেরার কথা রয়েছে।

বিরোধী দলীয় নেতার সহকারী একান্ত সচিব মো. মামুন হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী সোমবার (২৭ জুন) চিকিৎসা শেষে দেশে ফিরবেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় থাই এয়ারওয়েজের বিমানযোগে ব্যাংকক থেকে রওয়ানা হয়ে বেলা ১২টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন তিনি।

এসময় তার সঙ্গে দীর্ঘদিন অবস্থানকারী পুত্র রাহগীর আল মাহি (সাদ) এরশাদ এমপি ও পুত্রবধূ মাহিমা এরশাদ উপস্থিত থাকবেন।

জাতীয় সংসদের চলমান বাজেট অধিবেশনে শেষে ৪ জুলাই আবার তিনি রুটিন চেকআপের জন্য রওশন এরশাদ ব্যাংককে যাবেন বলেও জানান মামুন হাসান।

গত বছরের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে তার সঙ্গে আছেন ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ।

এদিকে আদালতের নিষেধাজ্ঞার কারণে জাপার চেয়ারম্যান জি এম কাদের রংপুর সিটি করপোরেশন নির্বাচনে দলের প্রার্থীর মনোনয়ন ফরমে স্বাক্ষর করতে পারছেন না। কারণ, ২৯ নভেম্বর প্রার্থী মনোনয়নের শেষ দিন। ইতিমধ্যে মোস্তাফিজার রহমানকে জাপার মেয়র পদপ্রার্থী ঘোষণা করা হয়েছে। এখন রওশন এরশাদ দেশে ফিরে যদি নতুন করে অন্য কাউকে প্রার্থী ঘোষণা করেন বা লাঙ্গল প্রতীক দেন, এতে জটিলতা আরও বাড়বে।

Related posts

স্ত্রীকে টুকরো করে ডোবায় ফেলে স্বামী বললো করোনায় মারা গেছে

News Desk

এমপি একরামসহ ৯৬ জনের বিরুদ্ধে মেয়র কাদের মির্জার জিডি

News Desk

জনগণের ভোটে নির্বাচিত হয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে চাই: প্রধানমন্ত্রী

News Desk

Leave a Comment