Image default
বাংলাদেশ

কক্সবাজারে চার জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

বাংলাদেশ, ভারত, নেপাল ও শ্রীলঙ্কা এই চার দেশের অংশগ্রহণে কক্সবাজারে শুরু হলো বঙ্গবন্ধু চার জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। 

রবিবার ন্যাশনাল প্যারালিম্পিক কমিটি অব বাংলাদেশের আয়োজনে পাঁচ দিনব্যাপী এ টুর্নামেন্ট ভার্চুয়ালি উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। পরে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দীন।

জেলা প্রশাসক মো মামুনুর রশীদের সভাপতিত্বে এতে পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, প্যারালিম্পিক কমিটির ভাইস চেয়ারম্যান ড. শেখ আবদুস সালাম, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দীন উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় বাংলাদেশ ২০৯ রানে পরাজিত করে নেপালকে। বাংলাদেশ প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৩১ রান সংগ্রহ করে। সাকিল ৬৯ রান, শাহরিয়ার অপরাজিত ৬৭ ও জাবেদ ৪৫ রান সংগ্রহ করে। 

বিশাল রান তাড়া করতে নেমে মনির ও রাসেলের বিধ্বংসী বোলিংয়ে ২২ রানে গুটিয়ে যায় নেপাল। তারা প্রত্যেকে চারটি করে উইকেট নেন। শাহরিয়ার ম্যাচসেরা হন।

আগামী ৩১ মার্চ শেষ হবে টুর্নামেন্টের ফাইনাল খেলা। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Source link

Related posts

চসিকের স্বাস্থ্য খাতের লুপ্ত সুনাম পুনঃরুদ্ধার করা হবে

News Desk

খুলনা মেডিকেলে ২৪ ঘণ্টায় পাঁচ জনের মৃত্যু

News Desk

ব্রাহ্মণবাড়িয়ার ৪ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে

News Desk

Leave a Comment