Image default
অন্যান্য

‘ম্যাগনেটিক কয়েন’ পেতে ৭৫ লাখ টাকা প্রতারকদের দিয়েছেন কারওয়ান বাজারের ব্যবসায়ী

কথিত ম্যাগনেটিক কয়েনের কথা বলে অর্থ আত্মসাৎ করার অভিযোগে প্রতারক চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। গত শনিবার (১৭ সেপ্টেম্বর) ধানমন্ডির লেকপাড় এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. ইউসুফ আলী, খবির চৌকিদার, শামীম, নাসির উদ্দিন আকন ও জসিম গাজী। এ সময় তাঁদের কাছ থেকে কথিত ১০টি ম্যাগনেটিক কয়েন জব্দ করা হয়।

ডিবি জানায়, রাজধানীর কারওয়ান বাজারের এক ব্যবসায়ীর সঙ্গে প্রতারক চক্রের সদস্যদের পরিচয় হয়। তাঁরা ওই ব্যবসায়ীকে ম্যাগনেটিক কয়েক কিনতে প্ররোচিত করেন। চক্রের সদস্যরা ওই ব্যবসায়ীকে বলেন, কয়েন কিনে দেশে-বিদেশে বিক্রি করলে তিনি অনেক টাকা পাবেন। এই লোভে পরে ওই ব্যবসায়ী কয়েন কিনতে ৭৫ লাখ টাকা প্রতারক চক্রের হাতে তুলে দেন।

ডিবি গুলশান বিভাগের উপপুলিশ কমিশনার মশিউর রহমান প্রথম আলোকে বলেন, ম্যাগনেটিক কয়েন সম্পর্কে মিথ্যে তথ্য দিয়ে ওই ব্যবসায়ীর কাছ থেকে টাকা নেন প্রতারক চক্রের সদস্যরা। পরে ভুক্তভোগী বাদী হয়ে খিলক্ষেত থানায় একটি মামলা দায়ের করেন। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে চক্রের সদস্যদের গ্রেপ্তার করা হয়।

adr
adr
adr
adr
adr

Related posts

ময়মনসিংহে বিএনপির নেতা–কর্মীদের ওপর হামলা

News Desk

পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতির ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

News Desk

সাভারে সেটেলমেন্ট অফিসে আগুন, নিরাপত্তাকর্মী দগ্ধ

News Desk

Leave a Comment