free hit counter
প্রযুক্তি

সিরাজগঞ্জে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার, আটক ১ (ভিডিও)

সিরাজগঞ্জের সলঙ্গায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১০০ গ্রাম হেরোইনসহ ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে র‌্যাব-১২। 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করেেআসছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়াড়ি, মাদক ব্যবসায়ী, খুন ও অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ২২ নভেম্বর বিকেল সোয়া ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানি এবং স্পেশাল কোম্পানির একটি চৌকস আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল থেকে বগুড়া গামী মহাসড়কের রাধানগর গ্রামের কোরিয়া-বাংলা এ্যালুমিনিয়াম ফ্যাক্টরির সামনে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১০০ (একশত) গ্রাম হেরোইনসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ জসিম বাদশা ওরফে বাদশা (২৫)। তার বাড়ি রাজশাহী জেলায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

Source link

Bednet steunen 2023