Image default
প্রযুক্তি

বাজারে এসেছে রিয়েলমির নতুন স্মার্টফোন ‘সি২০এ’

ঈদ উপলক্ষে বাজারে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি নিয়ে এসেছে নতুন মডেল ‘রিয়েলমি সি২০এ’। ব্র্যান্ডটির সর্বশেষ সংযোজন এন্ট্রি লেভেলে সবাই পছন্দ করবেন বলে প্রত্যাশা প্রতিষ্ঠান সংশ্লিষ্টদের।

রিয়েলমি প্রোজেক্ট ম্যানেজার নাবিল ইকবাল জানান, রিয়েলমি সি২০এ স্মার্টফোনটির সর্বপ্রথম অনলাইন সেল অনুষ্ঠিত হয়েছে ইভ্যালিতে। ৮ মে থেকে এটি দেশব্যাপী পাওয়া যাচ্ছে।

এতে রয়েছে ৫ হাজার এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চির সুবিশাল ডিসপ্লে, হেলিও জি-৩৫ অক্টাকোর গেমিং প্রসেসর, জ্যামিতিক আর্ট অনুপ্রাণিত ডিজাইন, ৮ মেগা পিক্সেল এআই ক্যামেরা। সবমিলিয়ে রিয়েলমি সি২০এ এন্ট্রি-লেভেল অল-রাউন্ডার এবং তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের বিনোদনের জন্য দারুণ একটি ফোন। এটি ২+৩২ জিবি মেমোরি ভেরিয়েন্টে এবং আয়রন গ্রে ও লেক ব্লু এই দুইটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। রিয়েলমি ফ্যানরা মাত্র ৮ হাজার ৯৯০ টাকায় রিয়েলমি সি২০এ কিনতে পারবেন।

পাওয়ার সেভিং মোড চালু থাকায় ফোনটি ৪৩ দিন স্ট্যান্ডবাই থাকবে। বিশেষ ওটিজি রিভার্স চার্জ সুবিধা থাকার কারণে রিয়েলমি সি২০এ দিয়ে অন্যান্য স্মার্ট ডিভাইস চার্জ করা যাবে। এপিপি কুইক ফ্রিজের মতো ফিচার থাকায় ফোনটি অব্যবহৃত অ্যাপগুলোকে অপটিমাইজ করতে পারে এবং এর ফলে আরও উন্নত ব্যাটারি পারফরমেন্স পাওয়া যায়।

৬.৫ ইঞ্চি বিশাল ডিসপ্লে+জি৩৫ গেমিং প্রসেসর : উন্নত গেমিং, অডিও ও ভিডিও অভিজ্ঞতার জন্য সি২০এ-তে রয়েছে ৬.৫ ইঞ্চি ২০ : ৯ বিশাল ডিসপ্লে। শক্তিশালী হেলিও জি৩৫ অক্টাকোর গেমিং প্রসেসর থাকার কারণে ফোনটি দ্রুতগতির পারফরমেন্স নিশ্চিত করে এবং যারা বিরামহীন স্ট্রিমিং ও গেমিং উপভোগ করতে চান তাদের জন্য সেরা ডিভাইস। ফোনটির বিশাল স্ক্রিনের সাথে মিনি-ড্রপ ডিসপ্লে ডিজাইন ভিজুয়ালকে আরও স্বাচ্ছন্দ্যদায়ক করতে কম্পোনেন্টগুলোকে আরও কাছাকাছি নিয়ে আসে।

ফোনটিতে রয়েছে পানি-নিরোধক ডিজাইন। ডিজাইনে নতুন ট্রেন্ড তৈরি করতে রিয়েলমি’র ডিজাইন স্টুডিও তরুণদের জীবনের সাথে সামঞ্জস্যপূর্ণ এমন নতুন নতুন পার্সোনালাইজড ডিজাইন অনুসন্ধান করে। এরই একটি ফলাফল হচ্ছে জ্যামিতিক আর্ট ডিজাইন।

Related posts

হুয়াওয়ের রিজিওনাল সিডস ফর দ্য ফিউচার প্রোগ্রামের উদ্বোধন

News Desk

পাসওয়ার্ড ভুলে গেলে স্মার্টফোন আনলক করবেন কীভাবে?

News Desk

প্রযুক্তিগত ত্রুটি দূর করে ইভিএম পদ্ধতিতে জনগণকে অভ্যস্থ করতে হবে: ওয়ার্কার্স পার্টি

News Desk

Leave a Comment