free hit counter
ফের মূল্যছাড় ভিভোর তিন ফোনে
প্রযুক্তি

ফের মূল্যছাড় ভিভোর তিন ফোনে

ভিভো ভি২০, ওয়াই২০ ও ওয়াই১২এস স্মার্টফোনে ছাড়ের ঘোষণা দিয়েছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো।

প্রথমে ভিভো ভি২০ ফোনটিতে ছাড় দেয়া হয়। পরে সাম্প্রতিক সময়ে করোনার প্রকোপ বেড়ে যাওয়ার পর ভিভো ওয়াই২০ এবং ওয়াই১২এস এর মূল্যহ্রাসের ঘোষণা দেয় কোম্পানিটি।

আগে ভিভো ভি২০, ওয়াই২০ ও ওয়াই১২এস এর মূল্য ছিলো যথাক্রমে- ৩২,৯৯০ টাকা, ১৪,৯৯০ টাকা এবং ১২,৯৯০ টাকা। মূল্যহ্রাসের পর স্মার্টফোনগুলো যথাক্রমে ২৯,৯৯০ টাকা, ১৩,৯৯০ টাকা এবং ১১,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

ভিভো বাংলাদেশের এমডি মি. ডিউক বলেন, ‘গত বছর করোনা প্রকোপের শুরুতে আমরা দেখেছি মানুষের জন্য স্মার্টফোন কত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল। তাই এবার আবারো প্রকোপ বেড়ে যাওয়ার পর; স্মার্টফোন সবার কাছে সহজলোভ্য করে তুলে, গ্রাহকদের পাশে থাকতে চায় ভিভো।’

ভিভো ওয়াই২০ ও ওয়াই১২এস-এ ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। ভিভো ওয়াই২০’তে রয়েছে ৪ গিগাবাইট (জিবি) র‌্যাম এবং ৬৪ জিবি’র রম । স্মার্টফোনটির সামনে ৮ এমপির একটি ও পেছনে ১৩, ২ ও ২ এমপির তিনটি রিয়ার ক্যামেরা আছে।

অন্যদিকে ভিভো ওয়াই১২এস’এ রয়েছে ৩ জিবি’র র‌্যাম ও ৩২ জিবি’র রম। এই স্মার্টফোনে ৮ এমপির ফ্রন্ট ক্যামেরার সাথে দু’টি রিয়ার ক্যামেরা আছে।

ভিভো ভি২০ ভিভো’র ফ্ল্যাগশিপ সিরিজের একটি স্মার্টফোন। এতে আছে ৮জিবি’র র‌্যাম ও ১২৮ জিবি’র রম। ৪০০০ এমএএইচ ব্যাটারি’র সাথে ভিভো ভি২০-তে আছে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জ।

ভিভো ভি২০ এর সামনে ৪৪ মেগাপিক্সেলের একটি ক্যামেরা আছে। রিয়ার ক্যামেরা আছে তিনটি। ফ্রন্ট ক্যামেরায় ৪৪ মেগাপিক্সেলের মতো বিশাল ক্যামেরা বাংলাদেশে ভিভো’ই প্রথম যোগ করে।

Related posts

মোবাইলে বিরক্তিকর মেসেজ আসা বন্ধ করুন

News Desk

শাওমি উদ্‌যাপন করছে মি ফ্যান ফেস্টিভ্যাল ২০২১

News Desk

নকল বা চুরি যাওয়া স্মার্টফোন কিনছেন কিনা যেভাবে বুঝবেন

News Desk