free hit counter
প্রযুক্তি

ডায়মন্ড ওয়ার্ল্ড এর ঈদ আয়োজনে দশ লক্ষ টাকা জেতার সুযোগ




ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে বিশ্ব সেরা ডিজাইন ও গুনগত মান এর পাশাপাশি এই ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে প্রতিটি কেনাকাটায় স্ক্রাচ কার্ড এর মাধ্যমে ডায়মন্ড, গোল্ড ও প্লাটিনাম এর সকল জুয়েলারীতে নিশ্চিত  ইন্সট্যান্ট (সাথে-সাথে) ক্যাশ ব্যাক। এছাড়াও সকল ডায়মন্ড জুয়েলারী উপর ২৫% ডিসকাউন্ট সহ ইএমআই (কিস্তি) সুবিধা। ক্রেতারা সুযোগটি গ্রহণ করতে পারবে সারা দেশের ডায়মন্ড ওয়ার্ল্ড এর সকল শোরুম থেকে শুধুমাত্র চাঁদরাত পর্যন্ত।

এছাড়া অনলাইন অর্ডারে রয়েছে সকল ডায়মন্ড জুয়েলারীতে ২৭% ছাড়, ফ্রি হোম ডেলিভারি সহ ইএমআই (কিস্তি) সুবিধা এবং স্পেশাল স্ক্রিমের জুয়েলারী। অফারটি চলবে চাঁদরাত পর্যন্ত শুধুমাত্র অনলাইনে। আর শোরুম এবং অনলাইন এর প্রতিটি কেনাকাটায় থাকছে নিশ্চিত আকর্ষনীয় উপহার এবং র‍্যাফেল ড্র এর মাধ্যমে ১০ লক্ষ টাকা জেতার সুযোগ।

বিস্তারিত জানতে (২৪/৭) কল করা যাবে ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে এবং ভিজিট করা যাবে https://www.diamondworldltd.com/eid-2022  লিংকে।







Previous articleবালিয়াডাঙ্গীর ইটভাটা চাঞ্চল্যকর হত্যা মামলা, ৫ জনের যাবজ্জীবন !Next articleবছরের পর বছর ধরে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা কার্ডে প্রতিবন্ধী শিশুদের আঁকা ছবি

Source link