Image default
প্রযুক্তি

এবার ফোন নম্বর ছাড়াই অডিয়ো-ভিডিয়ো কল!

ট্যুইটারের (এক্স) মালিকানা নিজের হাতে নিয়ে, একের পর এক চাল দিয়েছেন এলন মাস্ক (Elon Musk)। বিশ্বের ধনীতম ব্য়ক্তি ভীষণ ভাবে চাইছেন যে, মানুষের যোগাযোগের ভাষাটাই বদলে দিতে। ফেসবুকের জমি কেড়ে নেওয়ার জন্য তিনি কোমর বেঁধে নেমেছেন। এলন এবার দিলেন মাস্টারস্ট্রোক।

এবার ফোন নম্বর ছাড়াই এক্স থেকে করা যাবে অডিয়ো-ভিডিয়ো কল! বৃহস্পতিবার বড় ঘোষণা করে দিলেন তিনি। এলন এও পরিষ্কার করে দিয়েছেন যে, এই জোড়া ফিচার ব্য়বহারের জন্য় প্ল্যাটফর্ম কোনও বাধা হবে না। মানে আপনি Android, iOS, PC এবং Mac থেকেও করতে পারবেন অডিয়ো-ভিডিয়ো কল। এক্স দ্রুত এই পরিষেবা যোগ করতে চলছে ইউজার্সদের জন্য়। এক্সের ডিজাইনার আন্দ্রেয়া কনওয়ে সম্প্রতি বেশ কিছুবার তাঁর এক্স হ্য়ান্ডেল থেকে এই জোড়া ফিচারের সুকৌশলে ঘোষণা করেছেন।

এলনের লক্ষ্যই হচ্ছে বিশ্বব্যাপী বাজার ধরা। অডিয়ো-ভিডিয়ো, মেসেজিং, অর্থ আদানপ্রদান এবং আরও অনেক কিছুর কেন্দ্র হিসেবে তিনি দেখছেন এক্সকে।

সম্প্রতি তিনি ট্যুইটারের চেনা পাখির লোগোটিকে উড়তে দিয়েছেন। ট্যুইটারডটকম ব্যবহারকারীদেরকে ডোমেন এক্সডটকমে ঘুরিয়ে দিয়েছেন তিনি। এলন এখন সর্বগ্রাসী অবতারে বাজার ধরার জন্যও তিনি ভীষণ ভাবে মরিয়া। দেখা যাক তিনি কীভাবে মার্ক জুকারবার্গের সাম্রাজ্যে ভাঙন ধরাতে পারেন।

শেয়ার করুন

Source link

Related posts

স্টাইলিশ ও স্লিক ডিজাইনের ভিভো ভি২৩ই এর যাত্রা শুরু

News Desk

দেশজুড়ে অপো’র ফ্রি হোম ডেলিভারি সেবা চালু

News Desk

হোয়াটসঅ্যাপে ব্যবসায়ীদের জন্য আসছে নতুন ফিচার

News Desk

Leave a Comment