free hit counter
প্রযুক্তি

ঈদ ক্যাম্পেইনের মেয়াদ বাড়ালো স্যামসাং

ঈদ ক্যাম্পেইনের মেয়াদ বাড়ালো স্যামসাং

ক্রেতাদের থেকে অভূতপূর্ব সাড়া পাবার পর ঈদ ক্যাম্পেইনের মেয়াদ বাড়িয়েছে স্যামসাং। আকর্ষণীয় ছাড় ও দুর্দান্ত অফারসমৃদ্ধ এ ক্যাম্পেইনটি চলতি মাসের শেষ পর্যন্ত চলবে!

ঈদ ক্যাম্পেইন চলাকালীন সময়ে স্যামসাংয়ের যে কোন ফোন ক্রয়ে ক্রেতারা ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা; একইসাথে তারা ফোন ক্রয়ে ১০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাবেন এবং ২৪ মাস পর্যন্ত শূন্য শতাংশ (০%) ইএমআই সুবিধা পাবেন। ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতারা চলতি মাসের ৩১ জুলাই পর্যন্ত প্রতিদিন একটি গ্যালাক্সি ট্যাব জিতে নেয়ার সুযোগ পাবেন। পাশাপাশি, স্যামসাং গ্যালাক্সি এ২৩, এ৩৩, এ৫৩ কিংবা এ৭৩ ডিভাইসগুলো ক্রয়ে ক্রেতারা ৫ হাজার টাকা সমমূল্যের অরিজিনাল ব্যাক কাভার জিতে নেয়ার সুযোগ পাবেন। চলতি মাসের শেষ পর্যন্ত চলা দুর্দান্ত অফারসমৃদ্ধ এ ক্যাম্পেইনে ক্রেতারা স্যামসাংয়ের আকর্ষণীয় পুরস্কার জিতে নিয়ে নিজেদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে পারবেন।

এ ঈদ ক্যাম্পেইন নিয়ে স্যামসাং মোবাইল’র হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “উদ্ভাবন ও প্রযুক্তির সমন্বয়ে মানুষের জীবনে ভিন্নমাত্রা যোগ করতে স্যামসাং সবসময়ই গুরুত্বারোপ করে। ঈদ ক্যাম্পেইনে ক্রেতাদের কাছ থেকে বিপুল সাড়া পেয়ে আমরা এ ক্যাম্পেইনের মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। এর ফলে, এ ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতারা স্যামসাংয়ের বিভিন্ন ফিচারসমৃদ্ধ স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ পাবেন বলে আমি প্রত্যাশা করছি।”

স্যামসাং টেলিভিশন ও রেফ্রিজারেটরের ক্ষেত্রে বৈশ্বিকভাবে এক নম্বর ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিকস। রূপান্তরমূলক ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স বিশ্বব্যাপী অনুপ্রেরণামূলক এবং অগ্রগতির কাজ করছে। প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখেছে।

Source link