করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়ার পরিপ্রেক্ষিতে দেশজুড়ে চলছে সরকার ঘোষিত ‘কঠোর বিধিনিষেধ’। সবার সঙ্গে যোগাযোগ রাখতে এই সময়ে স্মার্টফোন মানুষের প্রয়োজনীয় অনুষঙ্গে পরিণত হয়েছে। তাই ঘরবন্দি মানুষের হাতে স্মার্টফোন পৌঁছে দিতে ফ্রি হোম ডেলিভারি সেবা চালু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। এখন থেকে ঘরে বসেই অপো হ্যান্ডসেট অর্ডার করা যাবে।

কঠিন এই সময়ে গ্রাহকের জীবন সহজ করতেই দায়িত্ববোধ থেকে হোম ডেলিভারি সেবা চালু করেছে অপো বাংলাদেশ। অপো’র বিশেষ এই সেবা চলবে মহামারির পুরোটা সময়ে। এজন্য গুগল ডক ফাইলে গিয়ে গ্রাহকের নাম, ডেলিভারি তারিখ, ফোন নাম্বার, পেমেন্ট মেথড, কাস্টমার এনআইডি নাম্বার এবং মডেল সিলেক্ট করে সাবমিট করতে হবে।

একটি নির্দিষ্ট সময়ের মধ্যে অপো’র সার্ভিস টিম ঠিকানা অনুযায়ী পৌঁছে দিবে বাছাইকৃত স্মার্টফোনটি। এ সম্পর্কে আরও বিস্তারিত জানতে অপো বাংলাদেশের ফেসবুক পেজে ভিজিট করতে হবে।

অপো কর্তৃপক্ষ জানায়, ‘আমাদের কাছে গ্রাহক সন্তুষ্টি সবার আগে। তাই বিধিনিষেধ আরোপের মধ্যে (লকডাউন) মানুষ যখন ঘরের বাইরে যেতে পারছে না তখন আমরা হোম ডেলিভারি সেবা চালু করেছি। অপো’র সম্মানিত গ্রাহকরা এখন থেকে ঘরে বসেই স্মার্টফোন অর্ডার করতে পারবেন। ভবিষ্যতে গ্রাহকের জন্য নিত্যনতুন আরও সেবা নিয়ে আসব।’

এছাড়াও গ্রাহকদের শতভাগ সন্তুষ্টির নিশ্চয়তা দিতে ডেলিভারিকৃত ডিভাইসটি সম্পর্কে কোনো অভিযোগ থাকলে অপো’র কল সেন্টার, ফেসবুক বা ই-মেইলের মাধ্যমে অভিযোগ জমা দেয়ার অনুরোধ করা হয়েছে। অপো সার্ভিস সেন্টার খোলার এক সপ্তাহের মধ্যে রিটার্ন পলিসি অনুযায়ী সমাধান পাওয়া যাবে। আর লকডাউনের মধ্যে কারো ফোনের ওয়্যারেন্টি শেষ হলে পরবর্তীতে সার্ভিস সেন্টার খোলা সাপেক্ষে অতিরিক্ত ২০ দিনের ওয়্যারেন্টি দেবে অপো।

Related posts

আইসিটি খাতে অস্ট্রেলিয়ায় কর্মী পাঠাবে বাংলাদেশ

News Desk

নতুন প্রগ্রেসিভ ওয়েব অ্যাপ ফিচার আসছে ক্রোমে

News Desk

গ্রহাণু ‘বেনু’-তে খোঁড়াখুঁড়ির ছাপ

News Desk

Leave a Comment