free hit counter
প্রযুক্তি

অন্যরকম জন্মদিন পালন করলেন সাংবাদিক নাজমুল হাসান নিরব

অন্যরকম জন্মদিন পালন করলেন সাংবাদিক নাজমুল হাসান নিরব

অনলাইন ডেস্ক: জন্মদিন প্রতিটি মানুষের জীবনে একটি গুরুত্বপুর্ন দিন বা সময়। জন্মদিনকে স্মরণ করে রাখতে নানা আয়োজনে, এক একজন মানুষ এক এক রকম ভাবে জন্মদিন পালন করে থাকে। তেমনি, সম্পূর্ন ব্যাতিক্রমভাবে নিজের জন্মদিন পালন করলেন ফরিদপুরের সাংবাদিক ও তরুণ সংগঠক নাজমুল হাসান নিরব।

রবিবার (৬ নভেম্বর)দুপুরে জেলার চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়নের দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানার প্রায় একশত এতিম,দুস্থ,অসহায় মেধাবী ছাত্রদের জন্য দুপুরের খাবার আয়োজন ও তার জন্মদিনে দোয়া-মোনাজাত এর ব্যবস্থা করেন।

তথ্য সূত্রে জানা যায়, সাংবাদিক নিবর তার জন্মদিন পালন করতে গিয়ে মাদ্রাসার মসজিদে আগে নামাজ পড়েন এর পর বাদ যোহর নামাজে সে দোয়ার আয়োজন করে। দোয়া শেষে সাংবাদিক নিরব মাদ্রাসার ছাত্রদের মধ্যে খাবার বিতরণ করে উক্ত মাদ্রাসার ছাত্রদের সাথে শুভোচ্ছা বিনিময় করেন। প্রতিবছর জন্মদিনে ব্যাতিক্রম কিছুর আয়োজন করেন সাংবাদিক নাজমুল হাসান নিরব।সবসময় দুস্থ ,অসহায় ও এতিমদের নিয়ে কাজ করেন। তিনি তার জন্মদিনে মাদ্রাসার ছাত্রদের সাথে জন্মদিন পালন করতে পেরে তিনি সৃষ্টিকর্তার নিকট শুক্রিয়া আদায় করেন। সেই সাথে সমাজের বৃত্তবানদের এতিম ও অসহায়দের পাশে দাড়ানোর অনুরোধ করেন।

 

সাংবাদিক ও তরুন সংগঠক নাজমুল হাসান নিরব বর্তমানে ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কারেন্ট নিউজের জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছড়া তিনি ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক আমাদের ফরিদপুরের সম্পাদক হিসাবে দায়ীত্ব পালন করছেন। তিনি মানবতা ফাউন্ডেশন নামে একটি সমাজসেবামূলক সংগঠন পরিচালনা করেন। যেটি এতিম অসহায় ও দুস্থদের নিয়ে কাজ করে।

এসময় আরো উপস্থিত ছিলেন,চরভদ্রাসন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ রাশেদুজ্জামান, মানবজমিন প্রতিনিধি মোঃ মনির হোসেন,কারেন্ট নিউজের প্রতিনিধি শাহরীয়ার আহমেদ, মাদ্রাসার মুহতামীম মাওঃ আসাদুজ্জামান, হাফেজ আবু তাহের সহ মাদ্রাসার শিক্ষকবৃন্দসহ মাদ্রাসার সকল শিক্ষার্থীগণ ।

 

 

Source link

Bednet steunen 2023