Image default
খেলা

WNBA টিভি রেটিং, উপস্থিতি সিজনের প্রথম মাসে নতুন উচ্চতায় পৌঁছেছে

WNBA তার নতুন সিজনের প্রথম মাস ভালো অবস্থানে শেষ করেছে।

লিগ মে মাসের জন্য রেকর্ড টিভি এবং উপস্থিতির সংখ্যা রিপোর্ট করেছে, ডব্লিউ নেটওয়ার্ক সোমবার বিকেলে ঘোষণা করেছে।

মে মাসে প্রায় 400,000 ভক্তরা WNBA জুড়ে গেমগুলিতে অংশ নিয়েছিল, যা সিজনের শুরুর মাসে 26 বছরের মধ্যে সবচেয়ে বেশি উপস্থিতি চিহ্নিত করে, এবং লীগ গর্ব করে যে সমস্ত WNBA গেমের অর্ধেকেরও বেশি বিক্রি হয়েছিল, যা আগের বছরের তুলনায় 156% বৃদ্ধির প্রতিনিধিত্ব করে।

লিগ জুড়ে WNBA এরিনাগুলিও নিজেদেরকে গড়ে 94% পূর্ণ বলে মনে করেছে।

ক্যাটলিন ক্লার্ক নিউ ইয়র্ক লিবার্টির বিরুদ্ধে তার খেলার আগে অটোগ্রাফে স্বাক্ষর করেছেন। মিশেল ফারসি / নিউইয়র্ক পোস্ট

নিউইয়র্ক লিবার্টির সাবরিনা আইওনেস্কু #20 বার্কলেস সেন্টারে কমিশনার কাপ খেলা চলাকালীন ইন্ডিয়ানা ফিভারের বিরুদ্ধে তাদের খেলার আগে ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছেন।নিউইয়র্ক লিবার্টির সাবরিনা আইওনেস্কু #20 বার্কলেস সেন্টারে কমিশনার কাপ খেলা চলাকালীন ইন্ডিয়ানা ফিভারের বিরুদ্ধে তাদের খেলার আগে ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছেন।
মিশেল ফারসি / নিউইয়র্ক পোস্ট

WNBA-তে বর্ধিত আগ্রহ লিগের সম্প্রচার অংশীদারদের জন্য নতুন রেকর্ড তৈরি করতে সাহায্য করেছে, যাদের সবাই এই মৌসুমে দর্শক সংখ্যায় নতুন উচ্চতা দেখেছে।

ABC, ESPN, ESPN2 এবং CBS জুড়ে WNBA গেমের গড় 1.32 মিলিয়ন দর্শক, যা গত বছরের 462,000 দর্শকের গড়ে তিনগুণ।

চিফ গ্রোথ অফিসার কোল এডিসন এক বিবৃতিতে বলেছেন, “মহিলাদের বাস্কেটবলে এখন যা ঘটছে তা আমরা সবসময় যা জানি তা নিশ্চিত করে: চাহিদা রয়েছে এবং মহিলাদের খেলাধুলা একটি মূল্যবান বিনিয়োগ।” “আমাদের সমস্ত বিভাগে বর্ধিত অংশগ্রহণ দ্বারা আমরা উত্সাহিত হই, বিশেষ করে যখন আমরা আমাদের ফ্যানবেসে নতুন এবং বৈচিত্র্যময় শ্রোতাদের স্বাগত জানাই যেহেতু আমাদের লীগ এই ক্রমবর্ধমান গতিকে আলিঙ্গন করে টেকসই বৃদ্ধি অর্জন করে চলেছে।”

মে-এর উপস্থিতি এবং দর্শকদের রেটিং প্রকাশের পরে ক্যাটলিন ক্লার্কের প্রভাবকে নির্দেশ না করা কঠিন হবে৷

ক্লার্ক এবং ফিভারের সিজনের প্রথম তিনটি গেমকে ঘিরে অনেক আলোচনা হয়েছে, যার সবকটিই সংশ্লিষ্ট নেটওয়ার্কে সবচেয়ে বেশি দেখা WNBA গেমের রেকর্ড স্থাপন করেছে।

জ্বর এবং সূর্যের মধ্যে 14 মে সিজন ওপেনার ESPN 2 এর জন্য গড়ে 2.12 মিলিয়ন দর্শক ছিল, 18 মে ABC গড় 1.71 মিলিয়ন দর্শক ছিল কারণ ফিভার লিবার্টি দখল করে এবং 20 মে, 1.56 মিলিয়ন দর্শক সান এবং জ্বরকে আবার তার কাছে যেতে দেখেছিল। ইএসপিএন-এ।

বিবৃতিতে, WNBA আরও বলেছে যে এটি WNBA লিগ পাস সাবস্ক্রিপশনে 335% বৃদ্ধি পেয়েছে।

Source link

Related posts

দলগতভাবে ভালো খেলতে না পারার আক্ষেপ মুমিনুলের

News Desk

ব্ল্যাকহকস টেলর হলকে ব্রুইন্সের সাথে একটি ব্যবসায় যুক্ত করেছে সম্ভাব্য নং 1 বাছাই কনর বেডার্ডের কাছাকাছি এগিয়ে যাওয়ার জন্য

News Desk

সাবিনার সামনে পাকিস্তানে খেলার প্রস্তাব

News Desk

Leave a Comment