Image default
খেলা

WNBA আত্মপ্রকাশের আগে জ্বরের ক্যাটলিন ক্লার্ক: ‘আমি সত্যিই নার্ভাস নই’

অবশেষে অপেক্ষা শেষ হলো.

কেটলিন ক্লার্ক মঙ্গলবার রাতে তার অত্যন্ত প্রত্যাশিত WNBA আত্মপ্রকাশ করবে যখন ইন্ডিয়ানা ফিভার তাদের সিজনের প্রথম নিয়মিত খেলায় কানেকটিকাট সূর্যের সাথে লড়াই করবে। তবে তার দিকে সমস্ত চোখ রেখেও, প্রাক্তন আইওয়া স্টেট তারকা বরাবরের মতোই স্থির রয়েছেন।

ক্লার্ক মঙ্গলবার তার প্রাক-গেম মিডিয়া উপস্থিতির সময় সাংবাদিকদের বলেন, “আমি অন্য যেকোনো কিছুর চেয়ে বেশি উত্তেজিত। আমি সত্যিই নার্ভাস নই। আমি নার্ভাস নই।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22 কানেকটিকাটের আনকাসভিলে, 14 মে, 2024-এ মোহেগান সান এরেনায় কানেকটিকাট সূর্যের বিরুদ্ধে একটি খেলার আগে উষ্ণ হয়ে উঠেছে। (এলসা/গেটি ইমেজ)

“আমি খুব উত্তেজিত বোধ করি, যেমন আমি এখানে থাকার জন্য অপেক্ষা করতে পারি না এবং সেখানে গিয়ে খেলাটি খেলতে এবং অনেক মজা করতে পারি।”

ক্লার্কের কলেজের সবচেয়ে সফল তিন-পয়েন্ট শ্যুটারদের একজন হিসেবে খ্যাতিই তাকে প্রথম আলোর দিকে ঠেলে দেয়। এনসিএএ ডিভিশন 1-এ সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরার হওয়ার পর গত মৌসুমে হকিজকে জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলায় নেতৃত্ব দেওয়ার সময়, ক্লার্ক জ্বরের দ্বারা নির্বাচিত হন।

মহিলাদের বাস্কেটবল এবং WNBA ক্লার্কের জনপ্রিয়তা থেকে অনেক উপকৃত হয়েছে।

ধাপে ধাপে কেইটলিন ক্লার্ক

ইন্ডিয়ানা ফিভারের কেইটলিন ক্লার্ক #22, ইন্ডিয়ানা, ইন্ডিয়ানার গেইনব্রিজ ফিল্ডহাউসে 9 মে, 2024-এ একটি ডাব্লুএনবিএ প্রিসিজন গেমের সময় আটলান্টা ড্রিমের বিরুদ্ধে খেলা চলাকালীন বল পরিচালনা করছেন। (Getty Images এর মাধ্যমে Nathaniel S. Butler/NBAE)

জ্বরের ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানা অভিষেকের জন্য রেকর্ড ভিড় আঁকে: ‘কখনই শোনা যায় না’

ক্লার্ক, 22, সেলআউট ভিড়ের সামনে মোহেগান সান এরেনায় তার WNBA আত্মপ্রকাশ করবে – তার পেশাদার ক্যারিয়ার শুরু করার পর তার দ্বিতীয়। এই মাসের শুরুর দিকে ডালাস উইংসের বিরুদ্ধে তার প্রাক-সিজনে অভিষেকে, ক্লার্ক টিকিট বিক্রি হওয়ার আগেই একটি টিম-উচ্চ 21 পয়েন্ট ফেলেছিলেন।

ক্লার্ক গত সপ্তাহে গেইনব্রিজ ফিল্ডহাউসে প্রথমবারের মতো মাঠে নেমেছিল, এছাড়াও 13,028 জনের রেকর্ড ভিড় আঁকতে হয়েছিল – যা গত মৌসুমের 4,000 এর চেয়ে তিনগুণ বেশি।

মৌসুমের উদ্বোধনী ম্যাচে কেইটলিন ক্লার্কের ভক্তরা

কানেকটিকাটের আনকাসভিলে 14 মে, 2024-এ মোহেগান সান এরেনায় কানেকটিকাট সূর্যের বিরুদ্ধে খেলার আগে ভক্তদের জার্সি পরা এবং ক্যাটলিন ক্লার্কের #22 ইন্ডিয়ানা ফিভারের সমর্থনে সাইন ধারণ করতে দেখা যায়। (এলসা/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“অবশ্যই আমাদের লক্ষ্য সেখানে গিয়ে জয়লাভ করা এবং সব দিক থেকে আধিপত্য বিস্তার করা। কিন্তু আমি মনে করি আমাদের দল জানে, যদি আমরা সেখানে গিয়ে 40 মিনিটের জন্য আমাদের উচিত যেভাবে খেলতে পারি, আমরা যে ফলাফল চাই তা পাব,” ক্লার্ক। যাওয়ার আগে বলল।

নিউ ইয়র্ক লিবার্টি বনাম ওয়াশিংটন মিস্টিকস দিয়ে শুরু হওয়া চারটি গেমের মাধ্যমে মঙ্গলবার WNBA সিজন শুরু হবে। ফিনিক্স মার্কারি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লাস ভেগাস এসেসের সাথে এবং সিয়াটেল স্টর্ম মিনেসোটা লিঙ্কসের সাথে খেলা করে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ম্যাচ হেরে শাহরুখের তোপের মুখে মরগ্যান,রাসেলরা

News Desk

ড্যান হার্লি ইউকনে থাকতে লেকারদের অস্বীকৃতি সম্পর্কে কথা বলেছেন

News Desk

মেটস ডায়মন্ডব্যাকদের কাছে নির্মম হারে ঘরের মাঠে নবম ইনিংসে নেতৃত্ব দেয়

News Desk

Leave a Comment