Utah এর NHL দল প্রথম মরসুমের জন্য অন্তর্বর্তী শিরোনাম উন্মোচন করেছে
খেলা

Utah এর NHL দল প্রথম মরসুমের জন্য অন্তর্বর্তী শিরোনাম উন্মোচন করেছে

উটাহ হকি দলে তার নাম রয়েছে।

এটা আপনাকে হতাশ করবে।

পূর্বে অ্যারিজোনা কোয়োটস নামে পরিচিত ফ্র্যাঞ্চাইজিটি সল্ট লেক সিটিতে প্রথম মরসুমের জন্য উটাহ হকি ক্লাব হিসাবে কাজ করবে, দলটি বৃহস্পতিবার ঘোষণা করেছে।

রায়ান স্মিথ, স্মিথ এন্টারটেইনমেন্ট গ্রুপের সহ-প্রতিষ্ঠাতা এবং সভাপতি, 24 এপ্রিল, 2024, বুধবার একটি স্বাগত অনুষ্ঠানের সময় ভক্তদের সাথে উটাহ এনএইচএল হকি দলকে পরিচয় করিয়ে দেওয়ার আগে কথা বলেছেন। এপি

আজ উটাহ জ্যাজের মালিক স্মিথ এন্টারটেইনমেন্ট গ্রুপের কাছে দলের বিক্রয়ের আনুষ্ঠানিক সমাপ্তি চিহ্নিত করেছে, যা এপ্রিলে কেনার ঘোষণা করেছিল।

SEG ফ্র্যাঞ্চাইজি, হকি অপারেশন বিভাগ এবং খেলোয়াড়দের অধিগ্রহণ করে, যখন দলের প্রাক্তন মালিক অ্যালেক্স মেরুয়েলো কোয়োটসের বুদ্ধিবৃত্তিক সম্পত্তি ধরে রাখেন।

উটাহ হকি ক্লাবের গভর্নর এবং স্মিথ এন্টারটেইনমেন্ট গ্রুপের সভাপতি রায়ান স্মিথ একটি বিবৃতিতে বলেছেন, “আজ উটাহ রাজ্যের জন্য একটি ঐতিহাসিক দিন কারণ আমরা আনুষ্ঠানিকভাবে একটি নতুন হকি ফ্র্যাঞ্চাইজি তৈরির কাছাকাছি চলে এসেছি।” “NHL এর সাথে কাজ করা এই প্রক্রিয়া জুড়ে দুর্দান্ত হয়েছে, আমাদের অমূল্য দিকনির্দেশনা এবং সহায়তা প্রদান করে।

“আমাদের অনেক কাজ করার আছে, প্রশিক্ষণ শিবির 100 দিনেরও কম সময়ের মধ্যে শুরু হবে – এবং আমরা কী হতে চলেছে তা নিয়ে বেশি উত্তেজিত হতে পারি না।”

দলটির অফিসিয়াল নাম 2025-26 মরসুমের জন্য সময়মতো প্রকাশ করা হবে এবং ভক্তরা নামটি কী হওয়া উচিত তা নিয়ে ভোট দেওয়া চালিয়ে যেতে সক্ষম হবে।

দলের জার্সিও প্রকাশ করা হয়েছে। এপি

ক্লাবটি বৃহস্পতিবারও তার শার্টের ডিজাইন এবং রঙের স্কিম প্রকাশ করেছে।

জার্সির সামনের অংশে “UTAH” শব্দটি লেখা থাকবে এবং রঙের স্কিম, যা জাজের পরিবর্তিত চেহারার পরিপূরক হবে, এখন থেকে দলের স্থায়ী রঙ হবে।

ইউটাতে একটি নতুন এনএইচএল দলকে পুরস্কার প্রদানের উদযাপনের ব্যানারগুলি শুক্রবার, এপ্রিল 19, 2024 তারিখে ডেল্টা সেন্টারে প্রদর্শিত হয়৷ এপি

হকি দলটি নতুন চেহারা নিয়ে আসার জন্য ডিজাইন ফার্ম Doubleday & Cartwright এর সাথে কাজ করেছে।

“রক প্যালেটে রয়েছে রক ব্ল্যাক, যা উটাহের মরুভূমির আগ্নেয়গিরির পাথরে রাতের অন্ধকারকে উপস্থাপন করে; উইন্টার স্পোর্টস,” উটাহ হকি ক্লাব একটি বিবৃতিতে বলেছে, “উটাতে এবং বছরে 230 দিনেরও বেশি সময় পরিষ্কার আকাশ থাকবে।” 2025-2026 NHL মরসুমের আগে।

“উটাহের প্রথম NHL টিমের জন্য নির্বাচিত রঙ প্যালেটটিও ইচ্ছাকৃতভাবে Utah Jazz-এর পরিপূরক – এছাড়াও SEG-এর মালিকানাধীন – যার প্রসারিত রঙগুলি গত সপ্তাহে চালু করা হয়েছিল এবং তৃতীয় রঙের মতো একই রকম আকাশী নীল অন্তর্ভুক্ত করেছে।”

Source link

Related posts

ব্র্যান্ডন স্ক্যানলেন রেঞ্জার্সের প্লে অফ রেসের মাঝখানে তার NHL আত্মপ্রকাশ করে

News Desk

মেটস ঘোষণাকারীরা সাম্প্রতিক পতনের সময় দলের বৃহৎ সংগ্রামের নিখুঁতভাবে যোগ করেছেন: “ভাল দুঃখ।”

News Desk

ব্লেক লাইভলি এসএনওয়াই-এর নাম গার্ডিয়ানস বেন লাইভলির সাথে মিশে যাওয়ায় প্রতিক্রিয়া জানায়

News Desk

Leave a Comment