Image default
খেলা

UCLA-LSU হল আমেরিকার প্রিয়তম বনাম বাস্কেটবলের ভিলেন

এটি কেবল একটি বাস্কেটবল খেলা নয়, এটি পাটিগণিত। পক্ষ নির্বাচন করা স্কুলের প্রতি আনুগত্যের বাইরে যায়।

আপনি কি আমেরিকান ভক্ত বা নোংরা আত্মপ্রকাশকারীদের পছন্দ করেন? দুধ এবং কুকিজ বা লুইসিয়ানা হট সস?

যে দলটি মহিলাদের বাস্কেটবল বিকাশ করতে চায় বা যে দলটি এটিকে ভাগ করার অভিপ্রায় বলে মনে হয়?

যে কোচ সাংবাদিকদের আলিঙ্গন করে নাকি তাদের আক্রমণ করে?

তারকা খেলোয়াড় কি স্নেহশীল নাকি ব্যঙ্গাত্মক?

শনিবার যখন UCLA ডিফেন্ডিং ন্যাশনাল চ্যাম্পিয়ন লুইসিয়ানা স্টেট খেলবে অ্যালবানি 2 রিজিওনালের সুইট 16-এর এমভিপি অ্যারেনায়, বৈপরীত্যগুলি নীল এবং বেগুনিতে থামবে না।

সোমবার পাওলি প্যাভিলিয়নে এনসিএএ টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের সময় ক্রাইটনের বিরুদ্ধে জয়ের পরে ইউসিএলএ খেলোয়াড়রা উদযাপন করছে।

(মারসিও হোসে সানচেজ/অ্যাসোসিয়েটেড প্রেস)

কেউ কেউ এটাকে ভালো বনাম মন্দ হিসেবে দেখতে পারে। সঠিক বনাম ভুল। ব্যাপক বনাম বিভাজনকারী।

টাইগারদের কোচ কিম মুলকি কোন দিকে পড়বেন তা নিয়ে খুব বেশি বিতর্ক নেই। তিনি ব্রিটনি গ্রিনারকে সমর্থন করতে ব্যর্থ হওয়ার অনেক পরে, তার সমকামী সহ-অভিনেত্রীকে তার যৌন অভিযোজন নিজের কাছে রাখতে বলার পরে, মুলকি প্রবীণ কোচের আসন্ন ওয়াশিংটন পোস্ট প্রোফাইলের প্রেক্ষিতে আবার হোঁচট খেয়েছিলেন।

গত সপ্তাহে, মুলকি গল্পের বিষয়বস্তু না জেনে সংবাদপত্রের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছিল, এটিকে “সফল গল্প” বলে অভিহিত করেছিল। প্রতিবেদকের নাম উল্লেখ না করেই, কেন্ট ওয়াশিংটন পোস্টের বাবকে “ঘোলাটে” বলে বর্ণনা করেছেন। তিনি প্রশ্নগুলির উত্তর দেওয়ার জন্য একটি সময়সীমা দেওয়ার জন্য সংবাদপত্রের সমালোচনা করেছিলেন এবং এটিও প্রকাশ করেছিলেন যে তিনি একটি সাক্ষাত্কারের জন্য দুই বছর পিছিয়ে যাওয়ার অনুরোধগুলি প্রত্যাখ্যান করেছিলেন।

এটি করে, মুলকি একটি নন-স্টোরিকে ব্লকবাস্টারে পরিণত করেছে। প্রকাশনার গল্পটি এর মহত্ত্বের ফলে কতজন পাঠক পাবে?

সমানভাবে বিভ্রান্ত হয়ে, মুলকি শুক্রবার সমস্যাটিকে এড়িয়ে চলে, তার তৈরি করা গল্পটি সম্বোধন করতে অস্বীকার করে। মুলকি তার মিডিয়া সেশনে প্রথম দুটি প্রশ্ন জিজ্ঞাসা করেছিল মেল স্টোরি সম্পর্কে। প্রতিবারই বল ফেলেছেন কোচ।

প্রতিবেদক: “এই গল্পটি বেরিয়ে আসার জন্য অপেক্ষা করার মতো কী ছিল?”

মুলকি: “আমি একটি বিবৃতি দিয়েছি, এবং এই মুহূর্তে আমি শুধু এই বিষয়ে মন্তব্য করব কারণ আমি যা ফোকাস করছি তা হল আরেকটি বাস্কেটবল খেলা জেতার চেষ্টা করা। যদিও জিজ্ঞাসা করার জন্য আপনাকে ধন্যবাদ।”

প্রতিবেদক: “বিস্তারিত নয়, তবে আপনাকে কী বলা হয়েছিল বা আপনাকে কী জিজ্ঞাসা করা হয়েছিল …”

মুলকি: “আমি আজ এখানে এসেছি পরবর্তী খেলা সম্পর্কে কথা বলতে।”

এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে গল্প সম্পর্কে কথা বলা বন্ধ করতে পারেনি এমন একজনের জন্য কতটা উপযুক্ত। তিনি শুধুমাত্র একটি মা যখন এটি তার উপযুক্ত.

মুলকির সেরা খেলোয়াড়ও তার নিজের পথ থেকে বেরিয়ে আসতে পারে না। আইওয়া তারকাকে রিং ফিঙ্গার দিয়ে কটলিন ক্লার্ককে কটূক্তি করার এক বছর পর এবং জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলায় দেরীতে ক্লার্কের হাত নাড়ানোর গতিকে উপহাস করার পর, অ্যাঞ্জেল রেয়েস আবারও এতে উপস্থিত হন। মিডল টেনেসির আনাস্তাসিয়া বোল্ডিরেভা যখন দ্বিতীয় রাউন্ডে এলএসইউ-এর কাছে হেরে ফাউল করে, তখন রিস অশ্রুসিক্ত বোল্ডিরেভা বেঞ্চের দিকে এগিয়ে যাওয়ার সাথে সাথে বিদায় জানান।

এলএসইউ-এর অ্যাঞ্জেল রিস তার রিং আঙুলটি নির্দেশ করে যখন আইওয়ার ক্যাটলিন ক্লার্ক একটি খেলার সময় চলে যায়।

2 এপ্রিল ডালাসে টাইগারদের 2023 জাতীয় চ্যাম্পিয়নশিপ জয়ের সময় আইওয়া স্টেটের ক্যাটলিন ক্লার্ক পাস করার সময় এলএসইউ-এর অ্যাঞ্জেল রিস তার আঙুল দেখিয়েছেন।

(টনি গুতেরেস/অ্যাসোসিয়েটেড প্রেস)

এই প্রবণতাটি সোশ্যাল মিডিয়াতে উল্লেখযোগ্য প্রতিক্রিয়া তৈরি করেছে, রিস থেকে একটি প্রকৃত বু আঁকছে৷

“আমি যা কিছু করি তা মনোযোগ আকর্ষণ করে, এটি ভাইরাল হতে থাকে,” রিস ম্যাচের পরে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X, পূর্বে টুইটারে পোস্ট করেছিলেন।

“আমি যা করি তা আমার মনোযোগ আকর্ষণ করে এবং ভাইরাল হতে থাকে।”

— অ্যাঞ্জেল রিজ (@Reese10Angel) 24 মার্চ, 2024

তারপরে রয়েছে UCLA, যা একটি স্টাফড মিনিয়েচার ব্রুইন মাসকটের মতো সুস্থ থাকার সময় পবিত্র ছায়ায় কাজ করে। UCLA কোচ কোরি ক্লোজ সাংবাদিকদের খেলোয়াড়দের এবং অনুশীলনে নিরবচ্ছিন্ন অ্যাক্সেস দেয়, মহিলাদের খেলার দৃশ্যমানতা প্রচার করার জন্য বারবার তাদের ধন্যবাদ জানায়।

দলের ফ্লাইটটি আড়াই ঘন্টা বিলম্বিত হওয়ার পরে এবং মধ্যরাতের কাছাকাছি আসার পরে শুক্রবার সকালে তিনি অদম্যভাবে প্রফুল্ল, উচ্চস্বরে তার উপস্থিতি ঘোষণা করেন।

“কোচ এখানে!” ইন্টারভিউ এরিয়ার বাইরে একটা করিডোরে ক্লজ খুশিতে বলল।

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য একটি প্রতিশ্রুতি ড্রাইভ হিসাবে বিতর্কিত হওয়ার সময় তার খেলোয়াড়রা তার প্রফুল্ল স্বভাবকে প্রতিফলিত করে।

সিনিয়র গার্ড কারিশমা অসবোর্ন বলেন, “তিনি আমাদের চেয়ে একটু স্মার্ট, কিন্তু হ্যাঁ, আমি মনে করি সে সত্যিই মান নির্ধারণ করেছে।”

30 ডিসেম্বর প্রতিদ্বন্দ্বী USC-এর বিরুদ্ধে ব্রুইন্সের খেলা চলাকালীন UCLA কোচ কোরি ক্লোজ হাসছেন।

30 ডিসেম্বর প্রতিদ্বন্দ্বী USC-এর বিরুদ্ধে ব্রুইন্সের খেলা চলাকালীন UCLA কোচ কোরি ক্লোজ হাসছেন।

(মারসিও হোসে সানচেজ/অ্যাসোসিয়েটেড প্রেস)

তাই, হয়তো তারা সত্যিই আমেরিকার প্রণয়ী?

“অবশ্যই, আমি এটি পছন্দ করি,” তারকা লরেন বেটস বলেছিলেন।

অসবোর্ন বলেছেন: “আমিও এটা পছন্দ করি!”

বেটস যোগ করেছেন: “তবে এটিকে পাকিয়ে ফেলবেন না – আমরা মাঠের প্রিয়জন নই। এর মানে এই নয় যে আমরা নরম।”

তারা সহজ আখ্যানেও দেবে না। বেটস এবং ওসবোর্ন রিসের ক্লাসের অভাবের ধারণা নিয়ে সমস্যাটি নিয়েছিলেন এবং তাদের জানা উচিত, কারণ তারা গত গ্রীষ্মে টিম ইউএসএতে তার সাথে খেলেছিল।

“তিনি একজন দুর্দান্ত সতীর্থ এবং আমি সত্যিই তার সাথে খেলা উপভোগ করেছি,” বেটস বলেছিলেন। “আমি মনে করি তিনি একজন মহান ব্যক্তি এবং স্পষ্টতই যখন বাস্কেটবলের ক্ষেত্রে আপনি জেতার চেষ্টা করছেন, তাই জয়ের জন্য আপনাকে যাই করতে হবে, আমি মনে করি না যে লোকেদের এটির জন্য তাকে বিচার করা উচিত।”

“তিনি মাঠের বাইরেও খুব সুন্দর এবং লোকেরা সবসময় এটি দেখতে পায় না,” ওসবোর্ন বলেছিলেন।

শনিবার সবাই নিজেদের জন্য দেখতে পারেন. দেশের সবচেয়ে মেরুকরণকারী দলটি তার শ্রেণির জন্য পরিচিত একটি দলের সাথে কীভাবে লড়াই করবে? এখানে অ্যাকাউন্ট.

Source link

Related posts

“মাঠে ফিরে আমি ১০০% দেওয়ার চেষ্টা করব”

News Desk

‘পাঁচ মিনিট পৃথিবীতে ছিলেন না’ এরিকসেন

News Desk

এমবাপ্পের সঙ্গে আমার কোন সমস্যা নেই: মেসি 

News Desk

Leave a Comment