Texans’ CJ Stroud তার একমাত্র সুপার বোল রিং এর সময় অ্যারন রজার্সকে আক্রমণ করে
খেলা

Texans’ CJ Stroud তার একমাত্র সুপার বোল রিং এর সময় অ্যারন রজার্সকে আক্রমণ করে

প্রথমে, সিজে স্ট্রাউড অ্যারন রজার্সকে রক্ষা করছিলেন কারণ শুধুমাত্র একটি সুপার বোল রিং থাকা সত্ত্বেও তিনি এখনও একজন কিংবদন্তি কোয়ার্টারব্যাক এবং সেই শিরোনামের পর থেকে আর কখনও ফিরে আসেননি, কিন্তু তারপরে টেক্সানদের দ্বিতীয় বছরের কোয়ার্টারব্যাককে জায়গাটিতে রাখা হয়েছিল।

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি রজার্স বা এলি ম্যানিংয়ের ক্যারিয়ার পছন্দ করেন, স্ট্রউড প্রাক্তন জায়ান্টস সিগন্যাল-কলারকে বেছে নিয়েছিলেন।

“মিলিয়ন ডলাজ ওয়ার্থ অফ গেম” রেডিও শোতে একটি উপস্থিতির সময় স্ট্রাউড বলেছিলেন, “তুমি আংটি চাই, দুশ্চরিত্রা।” “এলির দুটি আছে।”

C.J. স্ট্রাউড (বাম) 2024 সালে টেক্সানদের সাথে তার দ্বিতীয় মৌসুমে প্রবেশ করছে। X/@The33rdTeamFB এর মাধ্যমে স্ক্রিনশট

ম্যানিং 2007 এবং 2011 মৌসুমের শেষে জায়ান্টদের সাথে সুপার বোল জিতেছিলেন।

যাইহোক, 2010 মৌসুমের শেষে রজার্স শুধুমাত্র সুপার বোল জিতেছিল, যখন প্যাকার্স স্টিলারদের পরাজিত করেছিল।

দীর্ঘ ক্যারিয়ার সত্ত্বেও তিনি কখনোই খেলায় ফিরে আসেননি – বিশেষ করে চারটি এমভিপি পুরস্কার, একটি পুরস্কার ম্যানিং কখনও জেতেনি – যা তাকে একদিন হল অফ ফেমের জন্য যোগ্য করে তুলবে।

স্ট্রাউড আরও বলেন যে র‌্যামস কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্টাফোর্ড যদি রজার্সের মতো একই সুযোগ পেতেন তবে তিনি তিন বা চারটি রিং জিততেন।

“আপনি যদি ম্যাথিউ স্টাফোর্ডকে অ্যারন রজার্সের মতো একটি সুযোগ দেন, আমি গ্যারান্টি দিচ্ছি যে তার সম্ভবত আরও রিং ছিল নিশ্চিত,” স্ট্রউড পডকাস্টে বলেছিলেন।

তিনি তার পরামর্শদাতা টম ব্র্যাডির সাথে তার কথোপকথন এবং তার সতীর্থদের সাথে তার আচরণের কথা স্মরণ করেছেন — এবং কীভাবে “আমরা জানি না যে অ্যারন রজার্স তার সতীর্থদের সাথে কীভাবে আচরণ করে” — ব্র্যাডির সাতটি সুপার বোল শিরোনামে অবদান রেখেছিলেন, যদিও তিনি পরে স্পষ্ট করেছেন এবং বলেছিলেন “আপনি পারেন হারুনকে নিয়ে যাবেন না”। রজার্সের মহত্ত্ব পরিমাপের বাইরে।”

স্ট্রাউড এবং টেক্সানরা তার রুকি মৌসুমে প্রতিশ্রুতিবদ্ধ পদক্ষেপ করেছে।

তারা 2022 সালে একটি 3-13 রেকর্ড থেকে একটি অবিশ্বাস্য পরিবর্তন সম্পন্ন করেছে – যা তাদের স্ট্রউডকে সামগ্রিকভাবে 2 নম্বরে নিয়ে যেতে পেরেছিল – গত বছর এএফসি সাউথ জেতে, যদিও তারা ওয়াইল্ডে 34-10-এ রেভেনস-এর কাছে পড়েছিল . – কার্ড রাউন্ড।

অ্যারন রজার্স জেটস ওটিএ সেশনের সময় অনুশীলন করে।অ্যারন রজার্স জেটস ওটিএ সেশনের সময় অনুশীলন করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য বিল কস্ট্রন

নিয়মিত মৌসুমে 4,108 গজ, 23 টাচডাউন এবং মাত্র পাঁচটি ইন্টারসেপশনের জন্য নিক্ষেপ করার পর, স্ট্রাউড টেক্সানদের অপরাধে রিসিভার নিকো কলিন্স এবং ট্যাঙ্ক ডেলের সাথে একত্রিত হওয়ার সাথে সাথে এনএফএল-এর অফেনসিভ রুকি অফ দ্য ইয়ার সম্মান জিতেছে।

হিউস্টন তারপর এই অফসিজনে বিল থেকে অল-প্রো ওয়াইড রিসিভার এবং চারবারের প্রো বোলার স্টেফন ডিগস অর্জন করে।

“আমি মনে করি আমাদের অনেক সম্ভাবনা রয়েছে, অনেক খেলোয়াড় আছে যারা অনেক অর্থপূর্ণ বল খেলেছে – অনেক খেলোয়াড় যারা বলের সাথে বিভিন্ন জিনিস করতে পারে, যা আশ্চর্যজনক,” স্ট্রাউড এপ্রিলে সাংবাদিকদের বলেছিলেন। “এবং সমস্ত প্রত্যাশার সাথে, সমস্ত বাইরের গোলমাল, যেমনটি এখন, এটি একটি ভাল সময় ফোকাস করার এবং ভিত্তি তৈরি করার জন্য এখন একটি ভাল সময়।

Source link

Related posts

শাকিব একজন নারীকে কেমন ভাবেন?

News Desk

বৃষ্টির জন্য মাঠেই নামতে পারলো না ইংলিশরা

News Desk

‘জিতবে আর্জেন্টিনা, মেসি পাবেন জোড়া গোল’

News Desk

Leave a Comment