Image default
খেলা

Shohei Ohtani দোভাষী জুয়া কেলেঙ্কারিতে অন্যায় থেকে সাফ করা হয়েছে

যেহেতু শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক ব্যাঙ্ক এবং ট্যাক্স জালিয়াতির জন্য দোষী সাব্যস্ত করেছেন, তাই এমএলবি তারকা নিজেই মুক্ত হয়েছেন।

ইবেই মিজুহারা লস অ্যাঞ্জেলেস ডজার্স তারকা থেকে প্রায় 17 মিলিয়ন ডলার চুরি করেছে এবং এখন 33 বছরের জেলের মুখোমুখি হয়েছে।

মার্চ মাসে যখন খবরটি প্রাথমিকভাবে ছড়িয়ে পড়ে, তখন অনুমান করা হয়েছিল যে ওহতানি হয় বাজি ধরার সাথে জড়িত ছিল বা ইচ্ছাকৃতভাবে একজন বুকমেকারকে অর্থ প্রদান করেছিল, কিন্তু ওহতানি তার নির্দোষতা বজায় রেখেছিলেন এবং বলেছিলেন যে তিনি মিজুহারার আপাত জুয়া আসক্তি সম্পর্কে অবগত ছিলেন না।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লস অ্যাঞ্জেলেস ডজার্স স্লগার শোহেই ওহতানি 20 মার্চ, 2024 সালে দক্ষিণ কোরিয়ার সিউলের গোচেওক স্কাই ডোমে সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে উদ্বোধনী দিনের খেলার নবম ইনিংসের সময় অনুবাদক ইবি মিজুহারার সাথে কথা বলেছেন। (এপি ছবি/লি জিন-ম্যান)

মেজর লীগ বেসবল, তার নিজস্ব তদন্তে, ওহতানিকে কোনো অন্যায় থেকে সাফ করেছে।

“এমএলবি শোহেই ওহতানিকে প্রতারণার শিকার বলে মনে করে এবং এই বিষয়টি বন্ধ করে দেওয়া হয়েছে,” লিগ একটি বিবৃতিতে বলেছে।

“এখন যেহেতু তদন্ত সম্পূর্ণ হয়েছে, এই সম্পূর্ণ অপরাধ স্বীকার আমার এবং আমার পরিবারের জন্য একটি গুরুত্বপূর্ণ বন্ধ এনেছে,” ওহতানি তার নিজের একটি বিবৃতিতে বলেছেন। “আমি আন্তরিকভাবে কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাতে চাই তাদের পুঙ্খানুপুঙ্খ এবং কার্যকর তদন্ত এত দ্রুত শেষ করার জন্য এবং সমস্ত প্রমাণ প্রকাশ করার জন্য।

“এটি একটি অনন্য কঠিন সময় ছিল, তাই আমি বিশেষভাবে আমার সহায়তা দলের প্রতি কৃতজ্ঞ – আমার পরিবার, আমার এজেন্ট, আমার এজেন্সি, আমার অ্যাটর্নি এবং আমার উপদেষ্টা সহ সমগ্র ডজার সংস্থা, যারা এই প্রক্রিয়া জুড়ে অবিরাম সমর্থন দেখিয়েছেন৷

“এই অধ্যায়টি বন্ধ করার এবং এগিয়ে যাওয়ার এবং গেমগুলি খেলা এবং জেতার দিকে মনোনিবেশ করার সময় এসেছে।”

ব্যাটে ওহতানি

লস অ্যাঞ্জেলেসের ডজার স্টেডিয়ামে 1 জুন, 2024-এ কলোরাডো রকিজ খেলা চলাকালীন ডেকের উপর শোহেই ওহতানি। (হ্যারি হাওয়ে/গেটি ইমেজ)

মঙ্গলবার ক্যালিফোর্নিয়ার সান্তা আনার ফেডারেল আদালতে মিজুহারা দোষ স্বীকার করেছেন। তিনি তার আবেদনকে দোষী না করার জন্য পরিবর্তন করেছিলেন, যা প্রাথমিকভাবে একটি পদ্ধতিগত পদক্ষেপ ছিল।

“আমি ভিকটিম এ-এর জন্য কাজ করেছি এবং তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে অ্যাক্সেস পেয়েছি এবং বড় জুয়া খেলার ঋণে পড়েছিলাম। আমি এগিয়ে গিয়ে টাকা… তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে স্থানান্তর করেছি,” মিজুহারা একটি সংক্ষিপ্ত বিবৃতিতে বলেছেন।

মিজুহারা ওহতানির সাথে তার সম্পর্ককে কাজে লাগিয়ে বছরের পর বছর ধরে প্লেয়ারের অ্যাকাউন্ট থেকে লাখ লাখ টাকা চুরি করে, কখনও কখনও ব্যাংকারদের কাছে ওহতানি হিসেবে জাহির করে।

তিনি একটি আবেদন চুক্তির অংশ হিসাবে একটি ব্যাঙ্ক জালিয়াতির একটি গণনা এবং একটি মিথ্যা ট্যাক্স রিটার্নে জড়িত থাকার জন্য দোষী সাব্যস্ত করেছেন৷ ব্যাঙ্ক জালিয়াতির অভিযোগে ফেডারেল কারাগারে সর্বোচ্চ 30 বছরের শাস্তি এবং মিথ্যা ট্যাক্স রিটার্ন চার্জ সর্বোচ্চ তিন বছরের ফেডারেল কারাগারে দণ্ডিত হয়।

ওহতানিকে পুনরুদ্ধার করারও আদেশ দেওয়া হয়েছিল যা প্রায় $17 মিলিয়ন এবং IRS-কে $1 মিলিয়নেরও বেশি হতে পারে।

এমএলবি টুকুপিটা মার্কানোর উপর আজীবন নিষেধাজ্ঞা আরোপ করায় ওহতানির শুদ্ধি আসে একাধিক MLB গেমে $150,000 এর বেশি বাজি ধরার জন্য এবং অন্য চারজন খেলোয়াড়ের জন্য এক বছরের সাসপেনশন।

মার্কানো, 24, আহত তালিকায় থাকাকালীন পিটসবার্গ পাইরেটসের সাথে তার সময়কালে এমএলবি গেমগুলিতে বাজি ধরার অভিযোগে অভিযুক্ত হয়েছিল। অ্যাসোসিয়েটেড প্রেসের মতে, তিনি 16 অক্টোবর, 2022 এবং 1 নভেম্বর, 2023 এর মধ্যে বেসবলে 387টি বাজি রেখেছিলেন, যার মধ্যে 231টি এমএলবি-সম্পর্কিত ছিল, যা মোট $150,000-এর বেশি।

(অ্যারিজোনায় শুহেই ওহতানি)।

লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে 28 ফেব্রুয়ারী, 2024 সালে, অ্যারিজোনার সারপ্রাইজে একটি বসন্ত প্রশিক্ষণ খেলার আগে ডাগআউটে হাঁটছে। (এপি ছবি/লিন্ডসে ওয়াসন)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এই বাজিগুলির মধ্যে 20 টিরও বেশি বাজি ছিল জলদস্যুদের ম্যাচগুলিতে বাজি ছিল যখন তিনি দলের তালিকায় ছিলেন, কিন্তু যে ম্যাচগুলিতে তিনি উপস্থিত ছিলেন তা নয়৷

মার্কানো তার সমস্ত MLB-সম্পর্কিত বাজির মাত্র 4.3% জিতেছে, এবং সে তার এমন কোনো বাজি জিততে পারেনি যাতে জলদস্যুরা অসুবিধায় পড়ে।

ফক্স নিউজের রায়ান গেডোস এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

আইস্টাইনের মস্তিস্ক কিভাবে চুরি হয়েছিল?

News Desk

নিক্স-পেসার গেম 7 বোর্ড যুদ্ধে কে জিতবে তা নির্ধারণ করতে পারে

News Desk

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

Leave a Comment