Image default
খেলা

Shohei Ohtani এর চুক্তির জন্য পরবর্তী 10 বছরে ডজার্সের কত খরচ হবে?

29 শে মার্চ, 2018-এ খেলার আগে একটি প্রিগেম অনুষ্ঠানে তার ন্যাশনাল লিগ চ্যাম্পিয়নশিপের রিং গ্রহণ করার সময় ডজার্সের ক্লেটন কেরশ সহ-মালিক মার্ক ওয়াল্টারের সাথে করমর্দন করছেন।

(মার্ক জে. টেরিল/অ্যাসোসিয়েটেড প্রেস)

এখানে এটা আরো জটিল হয়.

MLB-এর যৌথ দর কষাকষি চুক্তির অধীনে, প্লেয়ার চুক্তিতে বিলম্বিত তহবিল “ক্লাবের দ্বারা সম্পূর্ণ অর্থায়ন করা আবশ্যক, মোট বিলম্বিত ক্ষতিপূরণ দায়বদ্ধতার বর্তমান মূল্যের সমান পরিমাণে, (তারিখ থেকে দুই বছরের মধ্যে) বিলম্বিত ক্ষতিপূরণ অর্জিত হয়।”

এর মানে হল যে যখন ডজার্স শুধুমাত্র Ohtaniকে পরবর্তী 10 বছরে প্রতিটি $2 মিলিয়ন সরাসরি প্রদান করবে, তারা ভবিষ্যতে তার কাছে স্থগিত অর্থ প্রদানের জন্য নিকটবর্তী মেয়াদে অর্থ আলাদা করতে হবে।

এখানে কিভাবে এটা কাজ করে:

2024 সালে, Ohtani $2 মিলিয়ন বেতন এবং $68 মিলিয়ন বিলম্বিত অর্থ প্রদান করবে। 1 জুলাই, 2026 এর মধ্যে, ডজার্সকেও লীগ দেখাতে হবে কিভাবে তারা 2034 সালে বকেয়া $68 মিলিয়ন অর্থায়নের পরিকল্পনা করেছে।

CBA শুধুমাত্র প্রয়োজন যে “বর্তমান মূল্য” সেই দুই বছরের সময়কালে অর্থায়ন করা হবে। লিগ কীভাবে এই ধরনের চুক্তিগুলি গণনা করে তার সাথে পরিচিত একজন ব্যক্তির মতে, 2034 সালে সেই $68 মিলিয়ন অর্থপ্রদানের বর্তমান মূল্য আজকের টাকায় প্রায় $46 মিলিয়ন হবে (যেহেতু মুদ্রাস্ফীতির কারণে আজকের অর্থ ভবিষ্যতের অর্থের চেয়ে বেশি মূল্যবান) .. অর্থায়ন প্রক্রিয়ার মধ্যে নগদ বা “সহজভাবে বিপণনযোগ্য সিকিউরিটিজ” অন্তর্ভুক্ত থাকতে পারে।

সুতরাং, 2024 এবং 2025 সালে, ডজার্সের একমাত্র বাধ্যবাধকতা হবে ওহতানিকে তার $2 মিলিয়ন বেতন প্রদান করা।

2026 সাল থেকে চুক্তির শেষ পর্যন্ত, ডজার্সকে ওহতানিকে তার $2 মিলিয়ন বেতন দিতে হবে, সেইসাথে লিগকে দেখাতে হবে যে তাদের আরও $46 মিলিয়ন আলাদা করে রাখা আছে, বলুন, একটি এসক্রো অ্যাকাউন্ট (বা অন্যান্য আর্থিক উপকরণ), যা তাত্ত্বিকভাবে মূল্য হবে পুরো $68 মিলিয়ন ডিফারেল পেমেন্ট যখন বকেয়া হবে তখন।

ডজার্স এবং তাদের মালিকানা গোষ্ঠীর মতো আর্থিক দৈত্যের জন্য, এটি খুব বেশি সমস্যা হওয়া উচিত নয়।

ডজার্সের চেয়ারম্যান মার্ক ওয়াল্টার হলেন গুগেনহেইম পার্টনার্সের সিইও, একটি আর্থিক পরিষেবা সংস্থা যার ব্যবস্থাপনায় $295 বিলিয়নেরও বেশি সম্পদ রয়েছে৷ ডজার্স নিজেরাই $8.35 বিলিয়ন টেলিভিশন চুক্তির গর্ব করে।

আরেকটি নোট: বৃহত্তর অর্থনৈতিক কারণের উপর নির্ভর করে মোট $46 মিলিয়ন সময়ের সাথে বৃদ্ধি পেতে পারে।



Source link

Related posts

জ্যাক নিটোর স্ল্যাশিং বংশের অর্থ অ্যাঞ্জেলসদের কাছে যা আঘাত তাদের গভীরতা পরীক্ষা করে

News Desk

প্লে-অফে মুখোমুখি বার্সেলোনা-ম্যানচেস্টার ইউনাইটেড

News Desk

হলান্ডের জোড়া গোল, জয়ে ফিরল ম্যান সিটি

News Desk

Leave a Comment