Image default
খেলা

Scottie Scheffler তার শক গ্রেফতারের পর তার প্রথম চ্যাম্পিয়নশিপ জিতেছে

এটি মাত্র কয়েক সপ্তাহ আগে যখন পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের আগে স্কটি শেফলারকে গ্রেপ্তার করা হয়েছিল। তার পালক না নড়লে তিনি মহান বিজয় অর্জন করতেন।

রবিবার, তিনি ফর্মে ফিরে আসেন এবং কলিন মোরিকাওয়াকে হারিয়ে মেমোরিয়াল টুর্নামেন্ট জিতে নেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ওহিওর ডাবলিনে 9 জুন, 2024-এ মেমোরিয়াল টুর্নামেন্টের ফাইনাল রাউন্ডের সময় স্কটি শেফলার দ্বিতীয় গ্রিনে একটি পুট হারিয়ে যাওয়ার পরে প্রতিক্রিয়া দেখান। (এপি ছবি/সু ওগ্রোকি)

শেফলার ফাইনাল রাউন্ডে যাওয়ার জন্য চার-স্ট্রোক লিড তৈরি করেছিলেন। কিন্তু ফাইনাল রাউন্ডে এটি ছিল 2 ওভারের বেশি। 74 দিয়ে শেষ করতে তার তিনটি বগি এবং মাত্র একটি বার্ডি ছিল।

মোরিকাওয়া 71 গুলি করেন কারণ সামনের নাইনটিতে তার তিনটি বার্ডি তাকে টুর্নামেন্টে ফিরে যেতে দেয়। 12 তম গর্তে তার একটি বার্ডি ছিল এবং শেফলারের নেতৃত্বের খুব কাছাকাছি এসেছিল। কিন্তু শেষ তিনটি গর্তে একটি বগি এবং দুটি বগি তাকে দূরত্বে রেখেছিল।

অ্যাডাম হ্যাডউইন এবং ক্রিশ্চিয়ান বেজুইডেনহাউট যথাক্রমে তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছেন। ম্যাট ফিটজপ্যাট্রিক, লুডভিগ অ্যাবার্গ এবং সেপ স্ট্রাকা পঞ্চম স্থানে রয়েছেন।

3 জন অফিসার স্কটি শেফলারকে গ্রেপ্তারে নীতি লঙ্ঘন করেছে, তদন্তের ফলাফলের অভিযোগ

কলিন মরিকাওয়া এবং স্মৃতিসৌধ

ওহিওর ডাবলিনে 9 জুন, 2024 তারিখে মেমোরিয়াল টুর্নামেন্টের ফাইনাল রাউন্ডের সময় কলিন মরিকাওয়া পঞ্চম টি থেকে হিট করেন। (এপি ছবি/সু ওগ্রোকি)

এটি শেফলারের 11 তম পিজিএ ট্যুর জয় এবং 2023 থেকে 2024 সাল পর্যন্ত ক্যালেন্ডারে পরিণত হওয়ার পর তার সামগ্রিক পঞ্চম। তিনি এপ্রিল মাসে মাস্টার্স জিতেছিলেন।

27 বছর বয়সী তিনি ক্রমাগত একটি “বিশাল ভুল বোঝাবুঝি” হিসাবে বর্ণনা করার পরে, কেনটাকির লুইসভিলে তার বিরুদ্ধে অভিযোগগুলি হ্রাস পেয়েছে।

এই সপ্তাহে মেমোরিয়াল টুর্নামেন্টের আগে ওহাইওর ডাবলিনের মুইরফিল্ড ভিলেজ গল্ফ ক্লাবে অভিযোগ প্রত্যাহার করার পর থেকে শেফলার প্রথমবারের মতো সাংবাদিকদের সাথে কথা বলেছেন এবং মনে করেন এখন এটি সম্পর্কে কথা বলার “সবচেয়ে উপযুক্ত” সময়।

“আপনার সাথে সৎ হতে, এটি এমন কিছু নয় যা আমি পুনরুজ্জীবিত করতে চাই কারণ এটি আমার জন্য এক ধরণের বেদনাদায়ক ছিল যখন আমি গল্ফ কোর্সের দিকে যাওয়ার সময় ধরা পড়ি,” শ্যাফলার ইএসপিএন অনুসারে সাংবাদিকদের বলেছেন।

ডাগআউট থেকে Scottie Scheffler

ওহিওর ডাবলিনে 9 জুন, 2024 তারিখে মেমোরিয়াল টুর্নামেন্টের ফাইনাল রাউন্ডের সময় স্কটি শেফলার চতুর্থ সবুজে একটি বাঙ্কার থেকে আঘাত করছেন। (এপি ছবি/সু ওগ্রোকি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“এটি অবশ্যই কিছুটা স্বস্তির ছিল, তবে সম্পূর্ণ স্বস্তি নয়, কারণ এটি এমন কিছু যা সবসময় আমার সাথে লেগে থাকবে। আমি নিশ্চিত যে এই ছবিটি শীঘ্রই কোথাও যাবে না।”

ফক্স নিউজের স্কট থম্পসন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

মাইক টাইসন এবং জেক পলের লড়াই স্থগিত করা হয়েছিল টাইসনের আলসার হওয়ার পরে

News Desk

কলকাতার বিপক্ষে বেঙ্গালুরুর আক্ষেপ ঘোচানোর দিন আজ

News Desk

র‌্যাকিপোল হাতোরুকে দায়ী করেছেন

News Desk

Leave a Comment