Scottie Scheffler এবং Xander Schauffele বৈধ ইউএস ওপেনের প্রতিযোগীদের দীর্ঘ তালিকার শীর্ষে
খেলা

Scottie Scheffler এবং Xander Schauffele বৈধ ইউএস ওপেনের প্রতিযোগীদের দীর্ঘ তালিকার শীর্ষে

পাইনহার্স্ট, এনসি – জেন্ডার শ্যাফেলের শেষ মাস কেটেছে।

উইন্ডহাম ক্লার্ক তার সিনিয়র বছর পেয়েছিলেন।

পাইনহার্স্ট নং 2 এ এই সপ্তাহের ইউএস ওপেনে কে এটি পাবেন?

শ্যাফেল, যিনি ভালহাল্লায় পিজিএ চ্যাম্পিয়নশিপ জিতে তার প্রথম ক্যারিয়ার শুরু করেছিলেন, অবশ্যই এই সপ্তাহে সর্বকালের উচ্চ আত্মবিশ্বাসের সাথে প্রবেশ করেছেন।

লস অ্যাঞ্জেলেস কান্ট্রি ক্লাবে গত বছর ইউএস ওপেন জেতা ক্লার্ক ভালো অনুভূতি নিয়ে সপ্তাহে প্রবেশ করবেন।

10 বছরে তার প্রথম বড় চ্যাম্পিয়নশিপের জন্য বিড করার সময় ররি ম্যাকিলরয় কেমন অনুভব করবেন? বিশ্বের 3 নম্বর র‍্যাঙ্কিংয়ে থাকা এই খেলোয়াড় গত এক দশকে বড় শিরোপা জেতা ছাড়া সবকিছুই করেছেন।

ওহাইওর ডাবলিনে 07 জুন, 2024-এ ওয়ার্কডে দ্বারা উপস্থাপিত মেমোরিয়াল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের সময় মার্কিন যুক্তরাষ্ট্রের জেন্ডার শেউফেল পঞ্চম টি থেকে তার শট খেলছেন। গেটি ইমেজ

এই সপ্তাহে বিশ্বের এক নম্বর স্কটি শেফলার কীভাবে প্রতিক্রিয়া জানাবে, তার ভালহাল্লা গ্রেপ্তারের বিশৃঙ্খলার মাত্র এক মাস পরে, যার মধ্যে তাকে গুলি করে কারাগারে আটক করা হয়েছিল?

শেফলার তার বিশ্বের কিছু স্বাভাবিকতা পুনরায় শুরু করতে দেখবেন, যার অর্থ মেজরগুলিতে প্রতিযোগিতা করা।

জন রহম সম্পর্কে কী বলা যায়, যিনি পিজিএ-তে একটি হেরে যাওয়া ম্যাচ থেকে বেরিয়ে এসে বছরের প্রথম দুটি মেজার্সে মাস্টার্সে 45 তম হয়েছিলেন?

LIV গল্ফে যোগদানের জন্য PGA ট্যুর ছেড়ে যাওয়ার পর থেকেই তিনি সাক্ষী সুরক্ষায় রয়েছেন৷ LIV এর সাথে স্বাক্ষর করার সময় তিনি বিশ্বের 2 নং স্থান পেয়েছিলেন এবং এখন 7 নম্বরে রয়েছেন৷

Bryson DeChambeau-এর প্রতি লক্ষ্য রাখুন, যিনি PGA চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন এবং মাস্টার্সে ষষ্ঠ স্থানে ছিলেন এবং তার আত্মবিশ্বাস সর্বকালের উচ্চতায় থাকা উচিত।

তিনবারের ইউএস ওপেন বিজয়ী টাইগার উডসের ক্ষেত্রেও একই কথা বলা যাবে না, যিনি কোর্সে প্রবেশের জন্য বিশেষ ছাড় পেয়েছেন।

48 বছর বয়সী উডস – যিনি পিজিএ-তে কাট মিস করেছিলেন; তিনি মাস্টার্সে 60 তম স্থান অর্জন করেন, যা খেলোয়াড়দের মধ্যে কাট করার জন্য সর্বশেষ ছিল; তিনি জেনেসিস ইনভাইটেশনাল থেকে প্রত্যাহার করেছেন – এবং এই দিনগুলিতে একটি পার্টি গলফার।

নং 2 পাইনহার্স্টের জন্য, এটি চতুর্থবারের মতো ইউএস মেনস ওপেনের আয়োজন করেছে এবং 2014 সালের পর প্রথমবার, যখন মার্টিন কায়মার জিতেছেন৷

প্রথমটি 1999 সালে আসে যখন পেইন স্টুয়ার্ট ফাইনালে ফিল মিকেলসনকে পরাজিত করে জিতেছিলেন। এটি জানা যায় যে মিকেলসন বিপারটি পরেছিলেন কারণ তার স্ত্রী অ্যামি তাদের প্রথম সন্তান কন্যা আমান্ডাকে জন্ম দিতে চলেছেন।

লিজিয়ন XIII এর জন রহম LIV গল্ফ ইনভাইটেশনাল – হিউস্টনের প্রথম দিনের সময় চতুর্থ সবুজের প্রতি প্রতিক্রিয়া জানায়। গেটি ইমেজ

“এটি 25 বছর আগে ছিল বিশ্বাস করা কঠিন, কিন্তু তারা বলে, ‘দিনগুলি ধীর এবং বছরগুলি দ্রুত,'” মিকেলসন গত সপ্তাহে ওয়াশিংটন পোস্টকে বলেছিলেন “এটি আশ্চর্যজনক যে বছরগুলি কত দ্রুত চলে গেছে।”

কায়মার তার 2014 সালের ইউএস ওপেন জয়টি তার জিতেছে এমন শেষ টুর্নামেন্ট-এ আট-স্ট্রোকে একটি দুর্দান্ত জয়ের কারণে দ্বিমত হতে পারে।

“অবশ্যই গত 10 বছরে, আপনি যদি আমাকে প্রেস কনফারেন্সে বলেছিলেন যে আমি 2014 থেকে 2024 সাল পর্যন্ত টুর্নামেন্ট জিততে পারব না, তাহলে আমি ভাবতাম আপনি পাগল,” কাইমার এই সপ্তাহে LIV গল্ফ-এ সাংবাদিকদের বলেছেন। এটি হিউস্টনে ঘটেছে। “তবে এটাই সত্য, এবং স্পষ্টতই এটি মোকাবেলা করা আমার পক্ষে খুব কঠিন, এবং আমি তখন থেকে এটি জিতেনি।”

2005 সালে, মাইকেল ক্যাম্পবেল, একজন নিউজিল্যান্ডের, পাইনহার্স্টে ইউএস ওপেন জিতেছিলেন, উডসকে দুটি শটে পরাজিত করেছিলেন।

পিজিএ চ্যাম্পিয়নশিপের নাটকীয় মোড়ের পরে অনেকের চোখ স্কটি শেফলারের দিকে থাকবে। গেটি ইমেজ

এই সপ্তাহে, সকলের দৃষ্টি থাকবে শেফলার এবং শ্যাফেলের দিকে, যাদের বিশ্ব র‍্যাঙ্কিং ওয়েলস ফার্গো চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় স্থান অর্জন করার পরে এবং তারপরে পিজিএ চ্যাম্পিয়নশিপ জয়ের পর 2 নম্বরে উঠে এসেছে৷

শেফলার এখন কীভাবে খেলবে যে তাকে গ্রেপ্তারের অভিযোগে মুক্তি দেওয়া হয়েছে এবং অন্য একটি বড় জয়ের চেষ্টা করছে?

গত সপ্তাহে বার্ষিকীর আগে সাংবাদিকদের সাথে কথা বলার সময়, তিনি বলেছিলেন যে তিনি তার গ্রেপ্তার “অবশ্যই শেষ হয়নি”।

“এটি এমন কিছু নয় যা আমি পুনরুজ্জীবিত করতে চাই, কারণ এটি আমার জন্য মোটামুটি আঘাতমূলক ছিল,” তিনি বলেছিলেন। “এটা এমন কিছু নয় যেটা নিয়ে আমি কথা বলতে পছন্দ করি, এবং এটা এমন কিছু যা আমি অতীত পেতে চাই।

“এটি অবশ্যই কিছুটা স্বস্তির ছিল (চার্জগুলি বাদ দেওয়া হয়েছিল), তবে সম্পূর্ণ স্বস্তি নয় কারণ এটি এমন কিছু যা সবসময় আমার সাথে লেগে থাকবে। সেই শটটি, আমি নিশ্চিত যে এটি শীঘ্রই কোথাও যাবে না।”

শ্যাফেল, যার বিশ্ব র‌্যাঙ্কিং তার পিজিএ চ্যাম্পিয়নশিপ জয়ের সাথে 2 নম্বরে উঠেছে, তিনি বলেছিলেন যে তিনি দুই সপ্তাহের ছুটির পরে পিজিএ জয়ের “আসলে উপভোগ করার চেষ্টা করেছিলেন”।

“আমি সত্যিই ভাগ্যবান বোধ করছি যে আমি জিততে পেরেছি এবং তার পর দুই সপ্তাহের ছুটি পেয়েছি,” তিনি স্মরণ অনুষ্ঠানের আগে সাংবাদিকদের বলেছিলেন। “সবাই সেই অবস্থানে থাকার জন্য এত ভাগ্যবান নয় যেখানে তারা শিথিল করতে পারে, ডিকম্প্রেস করতে পারে, চারপাশে তাকাতে পারে এবং কিছুটা উপভোগ করতে পারে।”

এই সপ্তাহে ইউএস ওপেনে তার মানসিকতা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, শ্যাফেল বলেছিলেন: “একধরনের ধুয়ে ফেলুন এবং পুনরাবৃত্তি করুন।”

Source link

Related posts

ডোন্টে ডিভিন্সেনজোর ক্লাচ খেলা নিক্সের ইনজুরি থেকে মুক্তি দেয় জুলিয়াস র্যান্ডেল

News Desk

অ্যাঞ্জেল রিসের উপর নির্লজ্জ ফাউল কম কভারেজ পেয়েছিল কারণ এটি একটি ‘ব্ল্যাক-অন-ব্ল্যাক ঘটনা’: বব কস্তাস

News Desk

ট্রিপল ক্রাউন রেসিংয়ের ইতিহাসে 5 দ্রুততম প্রিকনেস স্টেক টাইম

News Desk

Leave a Comment