Image default
খেলা

Preakness Stakes Muth প্রিয় জ্বর সঙ্গে আঁচড়

বাণিজ্যিক সামগ্রী 21+।

প্রিয় এই সপ্তাহান্তে প্রিকনেস স্টেকের সকালের লাইনে স্ক্র্যাচ করা হয়েছিল যা প্রাক-রেস অডস বোর্ডে একটি বড় ঝাঁকুনি ঘটায়।

মুথ, যিনি এই সপ্তাহের শুরুতে প্রিকনেস জয়ের জন্য 8-5 ফেভারিট ছিলেন, মঙ্গলবার সন্ধ্যায় বাল্টিমোরের পিমলিকো রেসকোর্সে পৌঁছানোর পর 103 ডিগ্রি জ্বর হওয়ার পরে তিনি প্রতিযোগিতায় অংশ নেবেন না।

“আমরা এতে ক্লান্ত হয়ে পড়েছি। ঘোড়াটি সত্যিই ভাল করছিল,” বব ব্যাফার্ট, মথের প্রশিক্ষক, “কিন্তু ঘোড়ার দ্বারা যা সঠিক তা আমাদের করতে হবে।”

ক্ষেত্রটি এখন আটটি ঘোড়ার দৌড়ে নেমে গেছে যা প্রশস্ত খোলা দেখায়।

মিস্টিক ড্যান, কেনটাকি ডার্বি বিজয়ী, ট্রিপল ক্রাউনের দ্বিতীয় লেগ প্রিকনেস জয়ের জন্য প্রিয় হয়ে উঠেছেন।

ঘোষণার আগে মিস্টিক ড্যান ছিল 5-2, মথের পিছনে দ্বিতীয় সেরা প্রতিকূলতা।

মেরিল্যান্ডের বাল্টিমোরে 15 মে, 2024-এ পিমলিকো রেস কোর্সে প্রিকনেস স্টেকের 149তম দৌড়ের আগে একটি প্রশিক্ষণ সেশনের পরে কেনটাকি ডার্বি বিজয়ী মিস্টিক ড্যানের স্যাডল কাপড়ের বিশদ। গেটি ইমেজ

কেনটাকি ডার্বির আগের তুলনায় এইগুলি অনেক ছোট প্রতিকূলতা যখন তিনি 18/1 ছিলেন ফটো ফিনিশিংয়ে নাক দিয়ে জয়ী হওয়ার আগে।

গত সপ্তাহে, ঘোড়াটি ডার্বি জেতার পর, মিস্টিক ড্যান প্রতি Bet365 ট্রিপল ক্রাউন জিততে 33/1 ছিল, এবং বিগত 45 বছরে মাত্র দুটি কৃতিত্ব অর্জন করেছে।

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা স্পোর্টস বেটিং সাইট এবং অ্যাপগুলির ভিতরের তালিকা পান৷

“এটি একটি ভঙ্গুর খেলা তাদের মধ্যে হতে পারে,” মিস্টিক ড্যানের প্রশিক্ষক, কেনি ম্যাকপিক, ব্লাড হর্স প্রতি মুথকে স্ক্র্যাচ করার পরে বলেছিলেন। আমি মনে করি এটা আমাদের ওপর অতিরিক্ত চাপ সৃষ্টি করে, কিন্তু সে প্রস্তুত।

মুথ, যিনি 30শে মার্চ আরকানসাস ডার্বিতে তার শেষ সূচনা জিতেছিলেন মাঠে মিস্টিক ড্যানের সাথে, কেনটাকি ডার্বিতে রেস করেননি কারণ বাফার্টকে চার্চিল ডাউনস থেকে নিষিদ্ধ করা হয়েছে কারণ “নিরাপত্তা এবং অখণ্ডতার হুমকির বিষয়ে চলমান উদ্বেগের কারণে। রেসিং যা সে সিডিআই-মালিকানাধীন রেসট্র্যাকগুলিতে পোজ দেয়।”

Source link

Related posts

অবশেষে জয়ের দেখা পেলো চেন্নাই

News Desk

Colts NFL খসড়া বাছাই জোনাহ লাওলো জিএম এর ফোন কল একটি রসিকতা ছিল

News Desk

বাংলাদেশকে হারানো ছাড়া অন্য কিছু ভাবছে না পাকিস্তান

News Desk

Leave a Comment