Image default
খেলা

Paige Spiranac সংগ্রামের পরে আবার গল্ফের প্রেমে পড়ে: ‘আমার গ্রেড আমার স্ব-মূল্যের সাথে মিলেছে’

গল্ফের প্রভাবশালী পেইজ স্পিরানাক খেলাধুলার পেশাদার দিকে তার প্রচেষ্টা সম্পর্কে এবং তিনি আজ যে স্তরে পৌঁছেছেন সেখানে পৌঁছানোর জন্য একটি ভিন্ন পথ বেছে নেওয়ার বিষয়ে খোলামেলা ছিলেন৷

স্পিরানাক হল যেকোন খেলায় সবচেয়ে বেশি অনুসরণ করা প্রভাবকদের মধ্যে একজন – ইনস্টাগ্রামে 4 মিলিয়নের বেশি ফলোয়ার, টিকটোকে 1.5 মিলিয়নের বেশি এবং X-এ আরও 1 মিলিয়ন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

Paige Spiranac তার সতীর্থদের 6 নং সবুজ পরতে দেখেছেন কৌলিগ 2023 প্রো-অ্যাম কম্প চ্যাম্পিয়নশিপে ফায়ারস্টোন কান্ট্রি ক্লাবে বুধবার, 12 জুলাই, 2023-এ আকরন, ওহিওতে৷ (জেফ ল্যাঞ্জ/ইউএসএ টুডে নেটওয়ার্ক)

রবিবার, তিনি এক্স-এ একটি পোস্টে খেলাধুলায় তার প্রচেষ্টার কথা খুলেছিলেন।

“আমি জুনিয়র গল্ফ, কলেজ গল্ফ, এবং পেশাদারভাবে এক বছর খেলেছি। সেই সময়ের পরে, আমি মানসিকভাবে গলফ খেলা এবং বিশেষ করে স্কোর করা সামলাতে পারিনি,” তিনি লিখেছেন। “আমি আমার স্ব-মূল্যের সাথে আমার গ্রেডগুলিকে সমান করেছিলাম আমি জানি এটা মূর্খ মনে হয়, কিন্তু প্রতিযোগীতামূলক গল্ফ আমার কাছে আবেগগতভাবে ভালো হয়ে গেছে।

“কিন্তু আমি আবার সেই আবেগ খুঁজে পেয়েছি! আমি আমার ফলাফল ট্র্যাক করা এবং আমার পারফরম্যান্সের উন্নতি করতে শুরু করেছি। আমি আমার যাত্রায় আপনাকে এখানে আপডেট রাখব!”

এক্স-এ পোস্ট দেখুন

তিনি যোগ করেছেন যে তিনি অস্টিন কান্ট্রি ক্লাবে 73 গুলি করেছিলেন।

গত বছর স্পিরানাক একটি LPGA ট্যুর কার্ড অর্জনের তার প্রচেষ্টা সম্পর্কে তার Instagram অনুসারীদের কাছে উন্মুক্ত করেছিল।

গ্রেগ নরম্যান নিশ্চিত করেছেন যে ররি ম্যাকিলরয়কে একটি LIV চুক্তির প্রস্তাব দেওয়া হয়নি এবং বলেছেন যে তিনি তার সাথে বসতে পেরে খুশি হবেন

“আমি কলেজের বাইরে এক বছর পেশাদারভাবে খেলেছি,” তিনি ইনস্টাগ্রামে লিখেছেন। “আমি একটি উচ্চ র‍্যাঙ্কড জুনিয়র গলফার ছিলাম যেখানে আমি প্রথম এবং দ্বিতীয় দলের অল-কনফারেন্সে ছিলাম, স্কটিশ ওপেন জিতেছিলাম এবং সেই বছর দুটি টুর্নামেন্টে অর্থ উপার্জন করেছিলাম৷

একটি Brewers খেলা Paige Spiranac

16 জুন, 2023-এ মিলওয়াকিতে আমেরিকান ফ্যামিলি ফিল্ডে পিটসবার্গ পাইরেটস এবং মিলওয়াকি ব্রুয়ার্সের মধ্যে খেলার আগে প্রথম পিচটি ছুঁড়ে দেওয়ার পরে পেইজ স্পিরানাক ভিড়ের দিকে ঢেউ দিচ্ছেন। (জেফ হ্যানিশ-ইউএসএ টুডে স্পোর্টস)

“আমি কখনই এলপিজিএ-তে যেতে পারিনি। পেশাদার গল্ফ খেলতে কতটা লাগে তা মানুষ বুঝতে পারে না। এটি মানসিক, শারীরিক এবং আর্থিকভাবে একটি পিষ্ট।”

তাকে এলপিজিএ প্রতিযোগীদের সাথে তার সম্পর্ক সম্পর্কেও জিজ্ঞাসা করা হয়েছিল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মার্ক ওয়াহলবার্গের ইভেন্টে পেজ স্পিরানাক

পেজ স্পিরানাক 2শে ডিসেম্বর, 2023-এ লাস ভেগাসে দ্য কসমোপলিটান অফ লাস ভেগাসের চেলসি-তে মার্ক ওয়াহলবার্গ ইয়ুথ ফাউন্ডেশন সেলিব্রিটি গালাতে যোগ দেন। (গ্যাবি গিন্সবার্গ/গেটি ইমেজ)

“তাদের মধ্যে কেউ কেউ সত্যিই দুর্দান্ত এবং আমি তাদের কিছু সময়ের জন্য চিনি। তাদের মধ্যে কেউ কেউ সত্যিই ঘৃণা করে যেভাবে আমি নিজেকে এবং গেমটি সোশ্যাল মিডিয়াতে উপস্থাপন করি,” তিনি লিখেছেন।

“মহিলাদের ক্ষমতায়ন অন্য নারীদের ক্ষমতায়ন করে, তাই আমি আশা করি যে আমরা শীঘ্রই এটি কাটিয়ে উঠতে পারব কারো বিরুদ্ধে আমার কোনো ক্ষোভ নেই এবং আমি বুঝতে পারি যে আমাদের মধ্যে মতভেদ আছে, আমরা সবাই এই খেলাটি খেলি আমাদের নিজস্ব উপায়ে একে অপরকে নিচে নামানো আমাদের এবং খেলার জন্য খারাপ, এবং আমি সেখানে থাকা অসাধারণ প্রতিভা প্রদর্শনের জন্য সফরে এবং মিডিয়াতে আরও বেশি নারীদের সাথে সহযোগিতা করতে চাই।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

বল হাতে চেনা সাকিব, আশরাফুলের ব্যাটে রান, ব্যর্থ নাসির

News Desk

সিদ্দিকুরের অলিম্পিক স্বপ্নে বাধা করোনা

News Desk

ডালভিন কুকের এজেন্ট সম্ভাব্য জেট চুক্তি নিয়ে জল্পনাকে জ্বালাতন করে: ‘আমার জন্য, এটি একটি দুর্দান্ত পরিস্থিতির মতো দেখাচ্ছে’

News Desk

Leave a Comment