Image default
খেলা

Oilers Connor McDavid এবং Zach Hyman দলকে স্ট্যানলি কাপ ফাইনালে যেতে সাহায্য করে

শেষবার যখন এডমন্টন অয়েলার্স স্ট্যানলি কাপ জিতেছিল, গ্লেন অ্যান্ডারসন এবং মার্ক মেসিয়ার গোল করছিলেন এবং কনর ম্যাকডেভিড তার বাবা-মায়ের চোখে এক ঝলকও ছিলেন না।

চব্বিশ বছর পর, অয়েলার্স আবারও ওয়েস্টার্ন কনফারেন্স চ্যাম্পিয়ন এবং স্ট্যানলি কাপকে এডমন্টনে এবং সামগ্রিকভাবে কানাডায় ফিরিয়ে আনার জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

এডমন্টন অয়েলার্স রায়ান নুজেন্ট-হপকিন্স, নং 93, জ্যাক হাইম্যান, নং 18, কনর ম্যাকডেভিড। #97, এবং ইভান বাউচার্ড, #2, কানাডার এডমন্টন, আলবার্টা, কানাডার ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 6-এ প্রথম পিরিয়ড অ্যাকশন চলাকালীন ডালাস স্টারদের বিরুদ্ধে একটি গোল করার পর উদযাপন করছেন, রবিবার, 2 জুন, 2024। (জেসন ফ্রানসন/এপির মাধ্যমে কানাডিয়ান প্রেস)

অয়েলার্স রবিবার রাতে ডালাস স্টারসকে 6 গেমে 2-1 জয় দিয়ে শেষ করেছে। 2006 সালের পর এটিই হবে দলের প্রথম ফাইনালে।

ম্যাকডেভিড খেলার পর স্পোর্টসনেটকে বলেন, “যখন হর্নটি বন্ধ হয়ে গিয়েছিল, তখন আমি সবচেয়ে বেশি শব্দ শুনেছি।” “সত্যিভাবে খেলার জন্য একটি বিশেষ জায়গা। অনেক ইতিহাস। এবং সেই ভক্তদের কাছ থেকে সমর্থন শুনে দারুণ লেগেছিল।”

ম্যাকডেভিডের একটি গোল এবং একটি সহায়তা ছিল এবং জ্যাক হাইম্যান তার নিজের একটি গোল যোগ করেছিলেন। দুটি গোলই আসে প্রথমার্ধে। ৩৪ শট ঠেকিয়ে দেন স্টুয়ার্ট স্কিনার।

এডমন্টনের ম্যাথিয়াস একহোলম বলেন, “আমরা এখনও শেষ করিনি। এটি আমাদের জন্য সঠিক পথে মাত্র এক ধাপ।”

স্টারস কোচ পিটার ডিবোয়ার অয়েলার্সের সাম্প্রতিক হারে দলটিকে “প্রাণহীন” করার পরামর্শে পিছিয়ে দিয়েছেন

জেমি বেন স্টুয়ার্ট স্কিনারের উপর দিয়ে বল শুট করেন

ডালাস স্টারস ফরোয়ার্ড জিমি বেন, ১৪ নং, কানাডার এডমন্টন, আলবার্টা, কানাডার এডমন্টনে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 6-এর দ্বিতীয় সময়কালে এডমন্টন অয়েলার্সের গোলকিপার স্টুয়ার্ট স্কিনার তার শটটি ব্লক করেছেন। . 2024। (জেফ ম্যাকিনটোশ/এপির মাধ্যমে কানাডিয়ান প্রেস)

মেসন মার্চমেন্টের করা তৃতীয় পিরিয়ডে একটি গোল করে ডালাস খেলায় ফেরার চেষ্টা করে, কিন্তু দলের অন্য কোনো শট জাল পায়নি।

স্টারস গোলটেন্ডার জেক ওটিঙ্গারকে 2:20 বাকি রেখে খেলায় টেনে আনে, কিন্তু ডালাসের বাকি পথে মাত্র দুটি শট ছিল।

“আমাদের দলের জন্য গর্বিত, আমাদের লড়াইয়ের জন্য গর্বিত, আমাদের লড়াইয়ের জন্য গর্বিত,” স্টারস কোচ পিটার ডি বোয়ের বলেছেন। আপনি শুধু হতাশ. ওরা সব কিছু ওখানে রেখে গেছে। আমরা গেম 7 খেলতে হবে, আমরা না. আপনাকে এডমন্টন ক্রেডিট দিতে হবে। তাদের পাওয়ার প্লে, বিশেষ করে গত দুই ম্যাচে ভালো হয়েছে, এবং গোলরক্ষকও ভালো। আপনি যখন বছরে এই বিন্দুতে পৌঁছান তখন তারা সূক্ষ্ম রেখাগুলি, এবং সে তাদের ডানদিকে ছিল। …এটা গিলে ফেলা কঠিন।

কনর ম্যাকডেভিড এবং লিওন ড্রাইসাইটল

এডমন্টন অয়েলার্স ফরোয়ার্ড কনর ম্যাকডেভিড, নং 97, এবং ফরোয়ার্ড লিওন ড্রাইসাইটল, নং 29, রবিবার কানাডার আলবার্টা, এডমন্টনে এনএইচএল স্ট্যানলি কাপ প্লেঅফের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 6-এ ডালাস স্টারদের বিরুদ্ধে তাদের জয়ের পরে আলিঙ্গন করছেন , 2 জুন, 2024। (জেফ ম্যাকিনটোশ/এপির মাধ্যমে কানাডিয়ান প্রেস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

স্ট্যানলি কাপ ফাইনালে এডমন্টন একটি ক্ষুধার্ত ফ্লোরিডা প্যান্থার্স দলের মুখোমুখি হবে। গেম 1 শনিবারের জন্য সেট করা হয়েছে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

bet365 উত্তর ক্যারোলিনা NYPNEWS বোনাস কোড: ফাইনাল ফোর বা যেকোনো গেমে দুটি অফার বেছে নিন

News Desk

খেলোয়াড়রা হাকাকে উপহাস করে একটি ভিডিও চিত্রায়িত করার পরে স্পেনের অধিনায়ক মহিলা বিশ্বকাপের আগে ক্ষমা চাইলেন

News Desk

পিচ ঘড়ি লঙ্ঘনের পরে ফিলিসের নিক কাস্তেলানোস “এফ-কিং টকিং” এ ফিরে আসার জন্য অনুরোধ করছেন

News Desk

Leave a Comment