Image default
খেলা

NYCFC ইস্টার্ন কনফারেন্স স্ট্যান্ডিং টাই করতে রেড বুলসকে হারিয়েছে

নিউইয়র্ক এফসি স্ট্রাইকার মনসেফ বেকারের শেষ গোল করার পর থেকে গত মৌসুমে 16টি খেলা হয়েছে।

কিন্তু ক্লাবের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী নিউইয়র্ক রেড বুলসের সাথে ড্রয়ের 64তম মিনিটে তার গোলের খরা শেষ করতে নিউইয়র্ক সিটির তরুণ মৌসুমের সবচেয়ে বড় মুহূর্তটি বেছে নেন বেকারার।

গোলটি NYCFC কে শনিবার রাতে সিটি ফিল্ডে ২-১ গোলে জিততে সাহায্য করে, রেড বুলসের সাথে ইস্টার্ন কনফারেন্স স্ট্যান্ডিংয়ে তাদের টাইতে নিয়ে যায়।

নিউ ইয়র্ক সিটি এফসি তাদের প্রতিপক্ষের বিরুদ্ধে ২-১ গোলে জয়ের সময় রেড বুলসের জন টোলকিয়েন রক্ষা করার সময় টাইভন গ্রে বল ধরে রেখেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য স্টেফান জেরেমিয়া

এনওয়াইসিএফসি পাস করার অত্যাশ্চর্য ডিসপ্লে থেকে এগিয়ে যাওয়ার গোলটি তৈরি হয়েছিল যখন হ্যানেস উলফ একজন ডিফেন্ডারকে ঝাঁকুনি দিয়ে টেভন গ্রেকে বল সরিয়ে দেন।

রেড বুলসের গোলরক্ষক কার্লোস করোনেলকে পাশ কাটিয়ে বল দ্রুত স্লট করা বাকরারকে খুঁজে পাওয়ার আগে গ্রে পেনাল্টি এলাকার প্রান্ত বরাবর বলটি ড্রিবল করেন।

বকরের মুখে আনন্দের ছাপ স্পষ্ট ফুটে উঠল।

তিনি NYCFC কোচ নিক কুশিংয়ের কাছে দৌড়ে এবং দলের কোচিং স্টাফ এবং সতীর্থদের উদযাপনে যোগ দেওয়ার আগে তার বাহুতে ঝাঁপ দিয়ে উদযাপন করেছিলেন।

এই জয়টি নিউ ইয়র্ক সিটি এফসি-র জন্য একটি চিত্তাকর্ষক সপ্তাহকে ক্যাপ করেছে, যারা তাদের টানা তৃতীয় জয় রেকর্ড করেছে এবং রেড বুলসের জন্য দুই গেমের জয়ের ধারার অবসান ঘটিয়েছে, যারা ইস্টার্ন কনফারেন্সে তৃতীয় স্থানে থাকা ম্যাচে প্রবেশ করেছে, তাদের গ্রেট থেকে মাত্র তিন পয়েন্ট পিছিয়ে। প্রতিদ্বন্দ্বী অ্যাপলের প্রতিযোগী।

শনিবার NYCFC-এর জয়ও এক বছরেরও বেশি সময়ের মধ্যে প্রথমবারের মতো চিহ্নিত করেছে যে তারা হাডসন রিভার ডার্বিতে রেড বুলসকে পরাজিত করতে সক্ষম হয়েছিল এবং এটি প্রথমবারের মতো সিটি ফিল্ডে দুটি দল একে অপরের সাথে খেলছিল।

রেড বুলসের দান্তে ভ্যানজিয়ার তাদের ২-১ ব্যবধানে হারের সময় নিউ ইয়র্ক সিটির একজন ডিফেন্ডারের কাছ থেকে বলটি দূরে সরিয়ে দিচ্ছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য স্টেফান জেরেমিয়া

NYCFC খেলার তৃতীয় মিনিটে স্কোরিং শুরু করে উলফের মৌসুমের দ্বিতীয় গোলের পর যখন তিনি একজন রেড বুলস ডিফেন্ডারকে জাল করে ফেলেন এবং তারপরে একটি লেজার শটে করোনেলকে কবর দেন।

ফিলাডেলফিয়া ইউনিয়নের বিরুদ্ধে বুধবার রাতে অস্ট্রিয়ান সকার খেলোয়াড়ের জন্য অনেক গেমের মধ্যে গোলটি ছিল দ্বিতীয়, যে গোলটি করেছিল গেম-জয়ী গোল।

চতুর গোলটি শুরু হয়েছিল যখন NYCFC স্ট্রাইকার মালাচি জোনস পিচের অনেক দূরে দৌড়ে নেমেছিলেন এবং চাপের মধ্যে, বক্সের মাঝখানে দাঁড়িয়ে থাকা উলফকে ক্রস করতে সক্ষম হন।

উলফ রেড বুলসের মিডফিল্ডার ড্যানিয়েল এডেলম্যানকে একটি নকল শটে কামড়াতে এবং ডাইভিং কিপারের পাশ দিয়ে বলটি স্লট করে দেন।

নিউইয়র্ক সিটি এফসি-এর ২-১ ব্যবধানে জয়ের সময় ডিফেন্ডার বার্কের মুখোমুখি হয় রেড বুলসের রিসা ম্যানুয়েল। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

কিন্তু একটি প্রভাবশালী প্রথমার্ধ শেষ মুহূর্তে বাতিল হয়ে যায়।

এনওয়াইসিএফসি-র রক্ষণাত্মক ত্রুটি এবং পেনাল্টি এলাকার বাইরে থেকে ক্যামেরন হার্পারের বিস্ফোরণের কারণে স্টপেজ টাইমে রেড বুলস স্কোর সমান করে।

নিউইয়র্ক সিটির গোলরক্ষক ম্যাট ফ্রিসের নাগালের বাইরে শট নেওয়ার কয়েক ধাপ আগে হার্পার বলটি ড্রিবল করেন, ক্রসবারে আঘাত করেন এবং সমতাসূচকের জন্য জালে জড়ান।

শনিবার রাতের খেলাটি অবশ্যই প্রতিদ্বন্দ্বী শিরোনামের যোগ্য ছিল, কারণ উভয় ক্লাবের ভক্তরা কুইন্সে তাদের পথ তৈরি করেছিল এবং সিটি ফিল্ডে একটি প্রাণবন্ত পরিবেশ তৈরি করেছিল।

NYCFC সমর্থকদের একটি দল সিভার ওয়ে বরাবর একটি পদযাত্রা পাকা ফুটবল অনুরাগী এবং কৌতূহলী দর্শকদের মনোযোগ আকর্ষণ করে একইভাবে স্লোগান দেয়, ড্রাম বাজিয়ে এবং প্রচুর শব্দ করে।

রেড বুলসের ভক্তরা সিটি ফিল্ডের বেশ কয়েকটি বিভাগে জড়ো হয়েছিল এবং চূড়ান্ত বাঁশি বাজানোর পরে মাঠ ছেড়ে যাওয়ার সাথে সাথে তাদের ক্লাবকে একটি স্থায়ী অভিনন্দন জানায়।

Source link

Related posts

bet365 NYPNEWS বোনাস কোড: যেকোনো খেলার জন্য $1K অফার বা $150 বোনাস পান

News Desk

ব্রাজিলকে সুবিধা দিয়েছে রেফারি, অভিযোগ পেরুর

News Desk

প্যান্থার্স সিরিজের আগে স্বাস্থ্যের ভয়ের পরে রেঞ্জার্স রেডিও বুথে গেমগুলি মিস করবেন স্যাম রোজেন

News Desk

Leave a Comment