Image default
খেলা

NFL 2024 সময়সূচী: দেখার জন্য 10টি গেমের ব্রেকডাউন

পরবর্তী গুরুত্বপূর্ণ NFL খেলার আর মাত্র 112 দিন বাকি।

এনবিএ প্লেঅফস এবং স্ট্যানলি কাপের উন্মাদনার মধ্যে, এনএফএল পাওয়ার হাউস বুধবার তার 2024 এর সময়সূচী ঘোষণা করে তার চিহ্ন তৈরি করেছে।

জায়ান্টস এবং জেটগুলিকে বাদ দিয়ে এখানে 10টি খেলা দেখার জন্য রয়েছে:

প্যাকার্স বনাম ঈগল, সপ্তাহ 1

2023 তারকা জর্ডান লাভ সিজন শুরু করতে ব্রাজিলে তার খেলা নিয়ে এসেছেন। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

এনএফএল শুক্রবার একটি খেলা যোগ করে তার উদ্বোধনী সপ্তাহান্তে প্রসারিত করেছে – এটি ব্রাজিলে অনুষ্ঠিত হওয়া প্রথম। জর্ডান লাভের মতো এই খেলাটি কেমন হওয়া উচিত – গত মৌসুমের উদীয়মান তারকাদের একজন – প্লে-অফ হারে তার পিছনে একটি খারাপ বাধা দিতে দেখায়। ঈগল, যারা গত মৌসুমের শেষে ভাঁজ করে, স্যাকন বার্কলে যুগ শুরু করে এবং দৌড়ে ফিরে যাওয়ার জন্য একটি অপ্রথাগত বড় ব্যয়কে ন্যায্যতা দেওয়ার চেষ্টা করছে।

ব্রাউনে কাউবয়, সপ্তাহ 1

তিনি তাকে “কিউবি প্রেসার ভেসেল” বলেছেন। 2024 সালে দ্য ব্রাউনস দেশাউন ওয়াটসন ($63.7 মিলিয়ন) এবং কাউবয়’র ডাক প্রেসকট ($55.4 মিলিয়ন) 2024 সালে এনএফএল-এর সবচেয়ে বড় দুটি বেতনের ক্যাপ চার্জ বহন করে। ওয়াটসন কাঁধের অস্ত্রোপচার এবং তিনটি সরাসরি মিস করা মৌসুমে আসছেন। এটা সম্ভব যে প্রেসকট তার উত্তরাধিকার সংজ্ঞায়িত করতে এবং কোচ মাইক ম্যাকার্থির চাকরি বাঁচাতে একটি বিনামূল্যে এজেন্ট চুক্তিতে খেলতে পারে। টম ব্র্যাডি, $375 মিলিয়ন মূল্যের ফক্স বিশ্লেষক, তার স্যুটে প্রথম উপস্থিত হন।

বেঙ্গলস এট চিফস, সপ্তাহ 2

জো বারোর সিজন-এন্ডিং কব্জির অস্ত্রোপচার না হলে 2023 সালের প্লে অফগুলি অন্যরকম লাগত কিনা তা ভাবা কঠিন নয়। তিনি প্যাট্রিক মাহোমসের বিরুদ্ধে 3-1 (প্লে অফ সহ)। এটা মনে হচ্ছে বেঙ্গলদের জন্য সময় এসেছে — যেমনটি গত মৌসুমে বিলের জন্য হয়েছিল — এখন যেহেতু জো মিক্সন ইতিমধ্যেই চলে গেছেন এবং এটি টি হিগিন্সের কাছে বারোর শেষ সিজন হতে পারে। অরল্যান্ডো ব্রাউন জুনিয়র বুরোকে রক্ষা করার জন্য 2023 সালে চিফদের কাছ থেকে চুরি হয়েছিল।

বেঙ্গলস কোয়ার্টারব্যাক জো বারো অফ সিজন অনুশীলনের সময় অনুশীলনের মাঠে ফিরে আসেন। কারা ওসলে/দ্য এনকোয়ারার/ইউএসএ টুডে নেটওয়ার্ক

ব্রঙ্কোসে স্টিলার, সপ্তাহ 2

রাসেল উইলসন স্টিলার্সের শুরুর কোয়ার্টারব্যাক কিন্তু এই মৌসুমে ব্রঙ্কোস থেকে $37.8 মিলিয়ন উপার্জন করছে। 2022 সালের জন্য ব্রঙ্কোস যে সমস্ত সম্পদ ব্যবসা করেছে এবং স্টার্টার হিসাবে 11-19 রেকর্ডের জন্য তারা তাকে $124 মিলিয়ন দিয়েছে তা যথেষ্ট খারাপ। রুকি রিপ্লেসমেন্ট বো নিক্সকে পরাজিত করার জন্য উইলসনকে অর্থ প্রদান করার অসম্মান – যখন তিনি উইলসনকে বেঞ্চ করার হুমকি দিয়ে তার চুক্তি পরিবর্তন করতে বাধ্য করার চেষ্টা করেছিলেন এবং তারপরে তাকে কেটেছিলেন – এটি আরও খারাপ।

টেক্সাস বিল, সপ্তাহ 5

টেক্সানরা কি এএফসি অনুক্রমের বিলগুলিকে ছাড়িয়ে গেছে? CJ Stroud, 2023 সালের অফেনসিভ রুকি অফ দ্য ইয়ার, জোশ অ্যালেনের সাথে বল ছুঁড়তে পারে। বিলগুলি যখন খরচ কমানোর জন্য কাজ করছে, টেক্সানরা বিনামূল্যে এজেন্সির প্রথম তিন সপ্তাহে গ্যারান্টিযুক্ত অর্থের জন্য 144.5 মিলিয়ন ডলার ব্যয় করেছে। এর মধ্যে প্রো বোল রিসিভার স্টেফন ডিগসের জন্য ট্রেডিং অন্তর্ভুক্ত ছিল, যিনি বিলগুলির সাথে অসন্তুষ্ট ছিলেন। এটা কি ক্ষমতার ভারসাম্য পরিবর্তন করবে?

49ers এ চিফস, সপ্তাহ 7

বিলগুলি যেমন প্রমাণ করেছে, নিয়মিত মৌসুমে প্রধানদের মারধর করা এক জিনিস। পোস্টসিজনে এটি করা অন্য জিনিস। কিন্তু, যদি তারা ছয় বছরে তৃতীয়বারের মতো সুপার বোলে দেখা করতে থাকে, তাহলে মাহোমস সুপার বোলস LIV এবং LVIII-এ চতুর্থ-কোয়ার্টারে ফিরে আসার পর 49-এর জন্য কিছুটা আত্মবিশ্বাস তৈরি করার সুযোগ। চীফরা টানা তিনটি সুপার বোল জিতে প্রথম দল হওয়ার চেষ্টা করছে।

নেতাদের মধ্যে ভালুক, সপ্তাহ 8

2024 এনএফএল ড্রাফ্টের প্রথম দুটি বাছাইয়ের মধ্যে এটি শুধুমাত্র একটি কোয়ার্টারব্যাক দ্বন্দ্বই নয় — বিয়ারসের ক্যালেব উইলিয়ামস বনাম জেডেন ড্যানিয়েলস অফ দ্য লিডারস — এটি ডিসি-তে জন্ম নেওয়া উইলিয়ামসের (নং 1 বাছাই) জন্য একটি স্বদেশ প্রত্যাবর্তনও। বিয়ার এবং কমান্ডার উভয়ই বড় ফ্রি-এজেন্ট ব্যয়কারী ছিলেন এবং খসড়াটিকে সর্বত্র ছাড়িয়ে যেতে চেয়েছিলেন। একজন – বা উভয়ই কি শেষ স্থান থেকে লাফিয়ে NFC প্লেঅফে যাবে?

শিকাগো বিয়ার্সের ক্যালেব উইলিয়ামস #18 শিকাগো বিয়ার্সের রকি মিনিক্যাম্পের উপর দিয়ে একটি পাস ছুড়েছেন। গেটি ইমেজ

চার্জারে রেভেনস, সপ্তাহ 12

শেষ “হার-বাউল” সুপার বোল XLVII তে ছিল৷ এগারো বছর পরে, জন এখনও রেভেনসকে কোচিং করছেন এবং জিম এনএফএল-এ ফিরে এসেছেন — যেখানে তিনি 2011-14 থেকে 49-এর সাথে 44-19-1-এ গিয়েছিলেন — মিশিগানকে জাতীয় খেতাব দেওয়ার পর কোচিং করান৷ লামার জ্যাকসন তার দ্বিতীয় এমভিপি পুরস্কার রক্ষা করছেন, কিন্তু জিম কত দ্রুত চার্জার পেতে পারে – জাস্টিন হারবার্ট সহ – বছরের পর বছর কম অর্জন করা বন্ধ করার জন্য আরও ফোকাস রয়েছে৷

ভাইকিংসে ফ্যালকনস, সপ্তাহ 14

কার্ক কাজিনরা কি ফ্রি এজেন্ট বিড করতে চায়? তিনি ছয় মৌসুমের পর ভাইকিংসকে প্রত্যাখ্যান করেছিলেন, কারণ তার উত্তরসূরির খসড়ার পরিকল্পনার কারণে। তিনি Falcons এর সাথে একটি চার বছরের, $180 মিলিয়ন চুক্তি স্বাক্ষর করেন, যিনি অবিলম্বে সতর্কতা ছাড়াই তার উত্তরসূরির খসড়া তৈরি করেন। কাজিনরা মাইকেল পেনিক্স জুনিয়র উইংসে অপেক্ষা করে ফ্যালকনদের এনএফসি সাউথ শিরোনামে তুলবে বলে আশা করা হচ্ছে। রুকি জেজে ম্যাকার্থি তার বিপরীত নম্বর হতে পারে।

আটলান্টা ফ্যালকনস কোয়ার্টারব্যাক কার্ক কজিন নং 18 OTA অফসিজন ড্রিলের সময় পার হতে চলেছে। গেটি ইমেজ

49 বছর বয়সে সিংহ, 17 সপ্তাহ

ক্যাফিন-জ্বালানিযুক্ত ড্যান ক্যাম্পবেল কি সপ্তাহজুড়ে ঘুমাবেন? গত মরসুমের এনএফসি চ্যাম্পিয়নশিপ খেলায় লায়ন্সরা যখন 17-পয়েন্টের হাফটাইম লিড উড়িয়ে দিয়েছিল তখন দুটি ফিল্ড গোল পাস করার এবং চতুর্থ নিচে ব্যর্থ হওয়ার স্মৃতি কি তাকে তাড়িত করবে? অ্যাকশনে প্রত্যাবর্তন লায়নদের জন্য একটি বিবৃতি দেওয়ার একটি সুযোগ যে তারা এখন যুদ্ধ-পরীক্ষিত 49ers কাটিয়ে উঠতে এবং তাদের প্রথম সুপার বোলে পৌঁছানোর ক্ষমতা রাখে।

Source link

Related posts

রেঞ্জার্স তাদের বাঁচানোর জন্য শাস্তির উপর নির্ভর করতে পারে না

News Desk

বাতিলই হতে চলেছে অলিম্পিক! কী অবস্থান জাপানের?

News Desk

কাউবয়রা ট্রে ল্যান্সকে তার ক্যারিয়ার বাঁচানোর সুযোগ দেওয়ার পরিকল্পনা করেছে: ‘সে একটি প্রশ্ন চিহ্ন’

News Desk

Leave a Comment