NFL সংখ্যালঘু- এবং মহিলাদের মালিকানাধীন ব্যবসার সাথে দলগুলিকে অংশীদার করতে সহায়তা করার জন্য একটি উদ্যোগ শুরু করছে
খেলা

NFL সংখ্যালঘু- এবং মহিলাদের মালিকানাধীন ব্যবসার সাথে দলগুলিকে অংশীদার করতে সহায়তা করার জন্য একটি উদ্যোগ শুরু করছে

ন্যাশনাল ফুটবল লীগ দলগুলিকে আরও সংখ্যালঘু- এবং মহিলাদের মালিকানাধীন ব্যবসার সাথে কাজ করতে সহায়তা করার জন্য একটি নতুন উদ্যোগ ঘোষণা করেছে।

এনএফএল সোর্স নামে এই উদ্যোগটির লক্ষ্য তার 32টি ফ্র্যাঞ্চাইজির জন্য “কীভাবে এনএফএল এবং এর অংশীদাররা স্থানীয়ভাবে এবং জাতীয়ভাবে, সারা বছর ধরে নিম্ন প্রতিনিধিত্বকারী ব্যবসার সাথে কাজ করতে সহায়তা করে তা প্রমিত করা,” লিগ বলেছে।

“NFL সোর্স লিগের প্রতিদিনের ক্রয় প্রচেষ্টাকে প্রসারিত করবে এবং এটি আউটরিচ বাড়ানোর জন্য ডিজাইন করা হয়েছে, সম্ভাব্য যোগ্য অংশীদারদের শনাক্ত করতে এবং লিগ এবং ক্লাব জুড়ে স্থানীয়ভাবে এবং জাতীয়ভাবে অর্থনৈতিক প্রভাব চালনা করার জন্য ডিজাইন করা হয়েছে — নিম্ন-প্রতিনিধিকৃত ব্যবসার জন্য বর্ধিত এক্সপোজার নিশ্চিত করার জন্য ন্যায়সঙ্গত প্রক্রিয়া তৈরি করা এবং সংগঠনগুলি,” লীগ তার ওয়েবসাইটে বলেছে, “প্রতিদ্বন্দ্বিতা করার এবং কার্যকরী লীগ এবং ক্লাব চুক্তিগুলি জয় করার ক্ষমতা।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ন্যাশভিলে 3 ডিসেম্বর, 2023-এ টেনেসি টাইটানস এবং ইন্ডিয়ানাপলিস কোল্টসের মধ্যে খেলার আগে NFL লোগোটি নিসান স্টেডিয়ামে মাঠে রয়েছে। (ওয়েসলি হিট/গেটি ইমেজ)

“এনএফএল সোর্স লিগকে সেই সম্প্রদায়গুলিতে অর্থ পুনঃবিনিয়োগ করার সুযোগ দেয় যেখানে আমাদের ক্লাব এবং অফিসগুলি থাকে এবং ক্রমবর্ধমান সংখ্যক ব্যবসাকে স্বীকৃতি দেয়,” জোনাথন বিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং এনএফএল-এর প্রধান বৈচিত্র্য এবং অন্তর্ভুক্তি কর্মকর্তা বলেছেন বিবৃতি “এনএফএল-এর সাথে ব্যবসা করা ব্যবসার ক্ষেত্রে অতুলনীয় এক্সপোজার প্রদান করতে পারে এবং স্থানীয় অর্থনৈতিক গতিশীলতা বাড়াতে পারে।”

লিগ দলগুলিকে এমন অংশীদার খুঁজে পেতে সাহায্য করবে যেগুলির মালিক সংখ্যাগরিষ্ঠ সংখ্যালঘু, একজন মহিলা, একজন প্রতিবন্ধী ব্যক্তি, LGBTQ+ সম্প্রদায়ের একজন ব্যক্তি বা একজন অভিজ্ঞ।

বৈচিত্র্য, ইক্যুইটি এবং অন্তর্ভুক্তিতে নিযুক্ত হওয়া “উৎপাদনশীলতা বৃদ্ধি, ভাল ব্যবসায়িক সমাধান, আরও উদ্ভাবন এবং আরও সৃজনশীলতার দিকে নিয়ে যায়,” বিন বলেছেন৷

ডেট্রয়েটে এনএফএল ফুটবল

4 ডিসেম্বর, 2022 তারিখে ডেট্রয়েটে ফোর্ড ফিল্ডে ডেট্রয়েট লায়ন্স এবং জ্যাকসনভিল জাগুয়ারদের মধ্যে খেলার আগে NFL লোগোযুক্ত ফুটবলগুলি সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছে। (নিক আন্তায়া/গেটি ইমেজ)

ফটোগ্রাফার রাশি রাইস অভিযোগ প্রত্যাহার করতে চান বলে মারধরের অভিযোগ: রিপোর্ট

“এনএফএলের সরবরাহকারী বৈচিত্র্য কর্মসূচির সম্প্রসারণকে গ্রহণ করা আমাদের দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্য করে যাতে স্থানীয় এবং বৈচিত্র্যময় ব্যবসার জন্য সুযোগগুলি উন্নত করা এবং প্রদান করা যায়,” বলেছেন আটলান্টা ফ্যালকন্সের মালিক আর্থার ব্ল্যাঙ্ক৷ “Falcons আছে এবং কঠোর পরিশ্রম করতে থাকবে, লিগের সাথে, যেহেতু আমরা সবাই NFL উৎসের অফিসিয়াল লঞ্চে কাজ করি।”

এই সরকারী উদ্যোগটি গত সপ্তাহে হ্যারিসন বাটকারের সূচনা বক্তৃতার লিগের নিন্দার পরে এসেছে যেখানে তিনি মহিলা স্নাতকদের তাদের “পেশা” “গৃহিণী” হিসাবে গ্রহণ করতে উত্সাহিত করেছিলেন এবং তার অবস্থানের জন্য LGBTQ সম্প্রদায় এবং রাষ্ট্রপতি বিডেনের সমালোচনা করেছিলেন। গর্ভপাতের উপর।

“হ্যারিসন বাটকার তার ব্যক্তিগত ক্ষমতায় একটি বক্তৃতা দিয়েছেন,” বিন বলেছেন। “তাঁর মতামত একটি সংগঠন হিসাবে NFL এর মত নয়। NFL অন্তর্ভুক্তির প্রতি আমাদের প্রতিশ্রুতিতে অটল, যা আমাদের লীগকে আরও শক্তিশালী করে তোলে।”

মাঠে NFL লোগো

এনএফএল লোগোটি ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডে, 3 অক্টোবর, 2021-এ অ্যারিজোনা কার্ডিনালস এবং লস অ্যাঞ্জেলেস রামসের মধ্যে খেলার আগে SoFi স্টেডিয়ামে মাঠে রয়েছে। (ক্যাটলিন মুলকাহি/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তার বক্তৃতার সময়, বাটকার মহিলাদেরকে আলিঙ্গন করতে উত্সাহিত করেছিলেন যাকে তিনি ক্যাথলিক হিসাবে “সকলের সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাধি” বলেছেন।

অ্যাসোসিয়েশন আরও বলেছে যে এটি ইউএস ব্ল্যাক চেম্বার্স, ইনকর্পোরেটেডের সাথে অংশীদারিত্ব করবে “সারা দেশের স্থানীয় ব্যবসাগুলিকে অ্যাসোসিয়েশনের সাথে ব্যবসা করার জন্য প্রয়োজনীয় শংসাপত্রগুলি পেতে সহায়তা করার জন্য।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ভয়েই পাকিস্তানের বিপক্ষে খেলে না ভারত

News Desk

স্থগিত আইপিএল, বিশাল আর্থিক ক্ষতির মুখে বিসিসিআই

News Desk

মেটসের উদ্ভট আপডেটে পুনর্বাসন পুনরায় শুরু করার আগে কোডাই সেঙ্গা যান্ত্রিক সমস্যাগুলি সমাধান করে

News Desk

Leave a Comment