Image default
খেলা

Netflix 3-বছরের চুক্তিতে NFL ক্রিসমাস গেমগুলি স্ট্রিম করবে, লাইভ স্পোর্টসে একটি বড় বাজি রাখবে

Netflix বুধবার বলেছে যে এটি এই বছরের বড়দিনে দুটি জাতীয় ফুটবল লীগ গেম স্ট্রিম করবে, তার স্ট্রিমিং পরিষেবাতে আরও লাইভ প্রোগ্রামিং যুক্ত করার প্রচেষ্টাকে দ্বিগুণ করবে।

অন্তত একটি গেম 2025 এবং 2026 সালের ক্রিসমাস দিবসে একটি তিন-সিজনের একচেটিয়া চুক্তির অংশ হিসাবে সম্প্রচার করা হবে।

এই চুক্তিটি প্রথমবারের মতো নেটফ্লিক্স বিশ্বের বৃহত্তম স্পোর্টস লিগের অধিকারের লাইসেন্স দিয়েছে এবং প্রথমবারের মতো ফুটবল লাইভ দেখানো হয়েছে।

উপরন্তু, Netflix 2025 এবং 2026 সালের ক্রিসমাস দিবসে একটি তিন-সিজনের একচেটিয়া চুক্তির অংশ হিসাবে কমপক্ষে একটি গেম স্ট্রিম করবে। এপি

নেটফ্লিক্সের প্রধান বিষয়বস্তু কর্মকর্তা বেলা বাজারিয়া বুধবার বলেছেন, “এনএফএল ফুটবল যে দর্শকদের আকর্ষণ করে তার সাথে তুলনা করতে পারে এমন কোনো বার্ষিক লাইভ ইভেন্ট, খেলাধুলা বা অন্যথায় নেই।

কোম্পানিটি চুক্তির আর্থিক শর্তাদি প্রকাশ করেনি।

ব্লুমবার্গ নিউজ, যেটি প্রথম আলোচনার বিষয়ে রিপোর্ট করেছিল, বলেছিল যে Netflix গেম প্রতি $150 মিলিয়নেরও কম অর্থ প্রদান করবে।

NFL হল মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে বেশি দেখা স্পোর্টস লিগ।

কানসাস সিটি চিফস এবং সান ফ্রান্সিসকো 49ers এর মধ্যে এই বছরের সুপার বোল রেকর্ড 123.7 মিলিয়ন আমেরিকান দর্শকদের আকর্ষণ করেছে।

Emarketer-এর সিনিয়র বিশ্লেষক রস বেনিস বলেছেন, “Netflix আর শুধু স্পোর্টস গেমসই চেষ্টা করছে না, সেগুলি কিনছে।”

স্ট্রিমিং কোম্পানী সাম্প্রতিক মাসগুলিতে ব্যবহারকারীদের ধরে রাখতে এবং মার্কিন যুক্তরাষ্ট্রের শীর্ষ বাজারগুলিতে বৃদ্ধির সাথে সাথে তার বিজ্ঞাপন ব্যবসা তৈরি করতে লাইভ ইভেন্ট এবং খেলাধুলার দিকে মনোনিবেশ করেছে।

Netflix জানুয়ারিতে ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের RAW-এর একচেটিয়া বাড়ি হতে $5 বিলিয়ন-এর বেশি অধিকার চুক্তি স্বাক্ষর করেছে এবং মার্চ মাসে রাফায়েল নাদাল এবং কার্লোস আলকারাজের মধ্যে একটি টেনিস শোডাউন লাইভ-স্ট্রিম করেছে।

Netflix লোগোEmarketer-এর সিনিয়র বিশ্লেষক রস বেনিস বলেছেন, “Netflix আর শুধু স্পোর্টস গেমসই চেষ্টা করছে না, সেগুলি কিনছে।” বড় হয়েছে – Stock.adobe.com

যাইহোক, এনএফএল চুক্তিটি কোম্পানির জন্য নতুন অঞ্চলের প্রতিনিধিত্ব করে, যা শুধুমাত্র গত বছর ইঙ্গিত দেয় যে এটি প্রয়োজনীয় বিশাল বিনিয়োগের কারণে ক্রীড়া অধিকারের জন্য প্রতিযোগিতা করার পরিকল্পনা করেনি।

এর প্রতিযোগীরা সাম্প্রতিক বছরগুলিতে বড় ক্রীড়া লীগে অংশগ্রহণের অধিকারও কেড়ে নিয়েছে। অ্যামাজন প্রাইম বৃহস্পতিবার নাইট ফুটবলের অধিকারের মালিক এবং অ্যাপল টিভি+ বৃহস্পতিবার নাইট বেসবল এবং মেজর লিগ সকারের আয়োজন করে।

“2024কে সেই বছর হিসাবে দেখা হবে যে বছর স্পোর্টস পেন্ডুলাম লাইভ স্ট্রিমিংয়ের পক্ষে শুরু করবে,” বেনেস বলেছেন।

Source link

Related posts

পা ধোয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কে নেতৃত্ব দিচ্ছেন জেসন কেলসি

News Desk

স্টোনিয়ার অলরাউন্ড দক্ষতায় অস্ট্রেলিয়া বিশ্বকাপ শুরু করেছিল

News Desk

স্কটি শেফলার চার্লস শোয়াবের দিকে হতাশার মধ্যে পাটার ছুড়ে দিয়েছেন: ‘এই সবুজগুলি স্ক্রু করুন’

News Desk

Leave a Comment