Image default
খেলা

NBA ফাইনালস: Jrue Holiday Celtics কে Mavericks কে হারিয়ে 2-0 লিড নিতে সাহায্য করে

Jrue হলিডে 26 পয়েন্ট স্কোর করে এবং 11টি রিবাউন্ড দখল করে এবং জেসন টাটুম 12টি অ্যাসিস্ট এবং নয়টি রিবাউন্ড সহ একটি কঠিন রাতের জন্য তৈরি করে কারণ বোস্টন সেল্টিকস রবিবার রাতে ডালাস ম্যাভেরিক্সকে 105-98 এ পরাজিত করে এনবিএ ফাইনালে 2-0 তে এগিয়ে যায় . .

লুকা ডনসিক, যিনি ওপেনারের দুই ঘন্টারও কম সময় আগে খেলতে প্রশ্নবিদ্ধ ছিলেন, তিনি 11 রিবাউন্ড এবং 11 অ্যাসিস্ট সহ 32 পয়েন্ট অর্জন করেছিলেন – ম্যাভেরিক্স ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে প্রথম এনবিএ ফাইনাল ট্রিপল-ডাবল। কিন্তু তিনি 28 সেকেন্ড বাকি থাকতে তিন-পয়েন্ট রেঞ্জ থেকে এক ফুট শট মিস করেন, ডালাসের প্রত্যাবর্তনের শেষ সুযোগটি শেষ করে দেন।

খেলা 3 ডালাসে বুধবার রাতে। ঝাড়ু এড়াতে এবং বোস্টন গার্ডেনে ফিরতে ফিরতে মাভেরিক্সের তখন বা শুক্রবার 4 গেমে একটি জয় দরকার, যেখানে বাড়ির ভক্তরা ইতিমধ্যেই 18তম এনবিএ চ্যাম্পিয়নশিপ ব্যানারের জন্য রাফটারে জায়গা করে নিচ্ছে।

সেলটিক্স নবমবারের মতো এনবিএ ফাইনালে উদ্বোধনী জুটি জিতেছে। তারা আগের আটটি জিতেছে, এবং তাদের কোনোটিতেই গেম 7 নিতে হয়নি।

প্রথম বাছাই বোস্টনের হয়ে জেলেন ব্রাউন 21 পয়েন্ট, টাটাম 18 পয়েন্ট এবং ডেরিক হোয়াইট 18 পয়েন্ট অর্জন করেন। ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিস 12 পয়েন্টে তার পথ খেলেন। টাটুম 22টি শুটিংয়ের জন্য ছয় এবং তিন-পয়েন্ট রেঞ্জ থেকে সাতটির মধ্যে একটি। দীর্ঘ পরিসরে সামগ্রিকভাবে সেল্টিকরা ছিল 10-এর জন্য-39।

কিরি ইরভিং, যিনি 2019 সালে বোস্টনে তার অবস্থান কমানোর পর থেকে স্থানীয় ভক্তদের বিরোধিতা করেছেন, 16 পয়েন্ট করেছেন; সেল্টিকসের বিপক্ষে টানা ১২টি গেম হেরেছে।

গেম 1-এ তাদের 107-89 জয়ের বিপরীতে, যখন 3-পয়েন্ট রেঞ্জ থেকে দ্রুত সূচনা তাদের হাফটাইমে 29 পয়েন্ট করে, সেল্টিকরা দীর্ঘ পরিসর থেকে তাদের প্রথম আটটি প্রচেষ্টা মিস করে এবং বেশিরভাগ সময় প্রায় 20% এগিয়ে ছিল। খেলাাটি.

Tatum প্রথম কোয়ার্টারে শূন্য পয়েন্ট স্কোর করেছিল এবং প্রথমার্ধে মাত্র পাঁচটি ছিল, যখন তিনি এখনও তিন-পয়েন্ট রেঞ্জ থেকে তিনজনের জন্য শূন্য ছিলেন। লং ড্রাইভে 30 রানে বোস্টন তখনও 5 রানে ছিল যখন পেটন প্রিচার্ড তৃতীয়-কোয়ার্টারে হাফকোর্টে শট মেরে বোস্টনকে 83-74-এ এগিয়ে দেয়।

Source link

Related posts

চল্লিশে এসে পারফরম্যান্সের গ্যারান্টি দিতে পারছেন না ধোনি

News Desk

ঘটনার পর পিজিএ চ্যাম্পিয়নশিপে স্কটি শেফলার সংক্ষিপ্তভাবে আটক এবং হাতকড়া পরা: রিপোর্ট

News Desk

সেমিফাইনালে কোকো গফকে হারিয়ে টানা তৃতীয় ফ্রেঞ্চ ওপেনের শিরোপা খেলবেন ইগা সুয়াটেক।

News Desk

Leave a Comment