Image default
খেলা

NASCAR ড্রাইভার জিমি জনসন তার ভাগ্নে একটি আপাত খুন-আত্মহত্যায় নিহত হওয়ার পরে নীরবতা ভাঙলেন

সাতবারের কাপ সিরিজ চ্যাম্পিয়ন জিমি জনসন ওকলাহোমায় একটি হত্যা-আত্মহত্যায় তার শ্বশুর ও ভাগ্নে দুঃখজনকভাবে নিহত হওয়ার এক মাসেরও বেশি সময় পরে তার নীরবতা ভেঙেছে।

জনসন, যিনি সম্প্রতি 2024 সালের NASCAR হল অফ ফেম মনোনীত হয়েছেন, তিনি শুক্রবার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি সংক্ষিপ্ত বিবৃতিতে 26 জুনের হত্যাকাণ্ডের বিষয়ে “বিধ্বস্ত” বলেছেন।

জিমি জনসন, #84 ক্লাব উইন্ডহাম শেভ্রোলেটের ড্রাইভার, টেক্সাসের অস্টিনে 25 মার্চ, 2023-এ সার্কিট অফ আমেরিকাতে NASCAR কাপ সিরিজ ইকোপার্ক অটোমোটিভ গ্র্যান্ড প্রিক্সের জন্য যোগ্যতা অর্জনের সময় গ্যারেজ এলাকায় অপেক্ষা করছেন৷ (ক্রিস গ্রেথেন/গেটি ইমেজ)

বিবৃতিতে বলা হয়েছে, “লিন, জ্যাক এবং ডাল্টন জেনওয়ের গভীর ক্ষতির কারণে আমাদের পরিবার বিধ্বস্ত হয়েছে।”

বডিক্যাম ন্যাসকার ড্রাইভার জিমি জনসনের শ্বশুর, ভাগ্নের আত্মহত্যার চূড়ান্ত শ্যুটিং ফুটেজ ধারণ করে

“এই অকল্পনীয় দুঃখজনক সময়ে আমরা ভালবাসা এবং সমর্থনের মাধ্যমে নম্র হয়েছি এবং আপনার সকল সহানুভূতির জন্য কৃতজ্ঞ।”

জ্যাক জেনেওয়ে, 69, এবং স্ত্রী টেরি জেনেওয়ে, 68, জনসনের স্ত্রী চন্দ্র জেনেওয়ের বাবা-মা ছিলেন।

জিমি জনসন এবং তার পরিবার একটি NASCAR রেসে

জিমি জনসন, লোয়ের #48 শেভ্রোলেটের চালক, হ্যাম্পটন, জিওর্গিয়াতে 28 ফেব্রুয়ারি, 2016-এ আটলান্টা মোটর স্পিডওয়েতে NASCAR স্প্রিন্ট কাপ সিরিজ ফোল্ডস অফ অনার কুইকট্রিপ 500 জেতার পরে, তার স্ত্রী চন্দ্র জেনেওয়ে এবং কন্যা লিডিয়ার সাথে বিজয় লেনে উদযাপন করছেন . (Getty Images এর মাধ্যমে Todd Warshaw/NASCAR)

আইন প্রয়োগকারীরা একটি গোলযোগ এবং বন্দুক সহ একজন ব্যক্তির রিপোর্ট সম্পর্কে 911 নম্বরে কল পাওয়ার পরে 26 জুন তার 11 বছর বয়সী ভাতিজা সহ তাদের মৃত অবস্থায় পাওয়া যায়।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মুস্কোজি পুলিশ সেই সময়ে একটি বিবৃতিতে বলেছিল যে অফিসাররা ঘটনাস্থলে প্রতিক্রিয়া জানায় এবং একজন ব্যক্তিকে “সামনের দরজার ভিতরে হলওয়েতে পড়ে থাকতে দেখেছিল।” কিছুক্ষণ পরেই তারা বাড়ির ভিতরে গুলির শব্দ শুনতে পায়।

এই মাসের শুরুর দিকে প্রকাশিত পুলিশ বডি ক্যামেরার ফুটেজে ভয়ঙ্কর দৃশ্য প্রকাশ করা হয়েছে কারণ অফিসাররা জানালা দিয়ে একজন শিকারকে ‘কম্বল’ দিয়ে ঢাকা দেখা গেছে বলে বর্ণনা করেছেন। আইন প্রয়োগকারীরা একটি খোলা দরজায় প্রবেশ করার আগে, একটি একক গুলির শব্দ শোনা যায়।

জিমি জনসন লে ম্যানসের শতবর্ষী 24 ঘন্টা অনুষ্ঠানে মিডিয়ার সাথে কথা বলেছেন

ফ্রান্সের লে মানসে 6 জুন, 2023-এ সার্কিট দে লা সার্থেতে লে ম্যানস 24 ঘন্টা 100 তম বার্ষিকী রেসের পূর্বরূপের সময় জেমি জনসন মিডিয়ার সাথে কথা বলেছেন। (কেয়ার রবার্টসন / গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

পরে Muskogee পুলিশ বিভাগ দ্বারা প্রদত্ত অতিরিক্ত তথ্য প্রকাশ করেছে যে জ্যাক জেনেওয়ের মৃতদেহ সদর দরজার কাছে শিকার হিসাবে চিহ্নিত করা হয়েছিল। টেরি জেনওয়েকে পরে “বন্দুকের পাশে” রাখা একটি পালঙ্কে রাখা হয়।

শেষ শিকার একটি বেডরুমে পাওয়া গেছে.

পুলিশ সেই সময়ে ফক্স নিউজ ডিজিটালকে বলেছিল যে তারা সম্ভাব্য হত্যা-আত্মহত্যা হিসাবে মারাত্মক শ্যুটিংয়ের তদন্ত করছে এবং টেরি জেনওয়ে তাকে সম্ভাব্য সন্দেহভাজন হিসাবে দেখছিল।

Source link

Related posts

BetMGM বোনাস কোড NYPNEWS1600: মঙ্গলবার 20% ডিপোজিট ম্যাচ বা $1.5k ডিপোজিট

News Desk

শুরুতে পিছিয়ে পড়েও দুর্দান্ত জয়, নকআউটে বেলজিয়াম

News Desk

এলএসইউ মহিলা বাস্কেটবল দল জাতীয় সঙ্গীত এড়িয়ে যাওয়া কলেজের খেলাধুলার জন্য ‘বড় সমস্যা’ আন্ডারস্কোর করে: সরকার

News Desk

Leave a Comment