Image default
খেলা

MSG-এ NY Rangers-Florida Panthers-এর শেষ মুহূর্তের টিকিটের দাম কত?

Vivid Seats হল The New York Post-এর অফিসিয়াল টিকিট পার্টনার। এই বিষয়বস্তু শেয়ার করার বিনিময়ে এবং/অথবা আপনি যখন কেনাকাটা করেন তখন আমরা এই অংশীদারিত্ব থেকে রাজস্ব পেতে পারি।

ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 1-এ হতাশাজনক 3-0 হারের পর, নিউ ইয়র্ক রেঞ্জার্স সিরিজের শেষ নিশ্চিত হোম গেমে বাউন্স ব্যাক করতে চায়।

Puck Drop 2 আজ রাতের জন্য সেট করা হয়েছে, 24 মে, 8:00 PM ET, এবং আপনি জানেন যে আপনি সেই ঘরে থাকতে চান যেখানে এটি ঘটে। যেমনটি সাধারণত হয়, ম্যাডিসন স্কয়ার গার্ডেনটি বৈদ্যুতিক হবে কারণ ব্রডওয়ে ব্লুশার্টস একটি সম্ভাব্য প্রত্যাবর্তনের জন্য বরফের উপর নিবে।

দলটি তাদের সবচেয়ে কঠিন প্রতিপক্ষ, 2023 ইস্টার্ন কনফারেন্স চ্যাম্পিয়ন ফ্লোরিডা প্যান্থার্সের বিরুদ্ধে দ্বিতীয় খেলায় জিনিসগুলি “সহজ” রাখতে চাইছে বলে জানা গেছে। বিরোধীদের সাথে খাপ খাইয়ে নেওয়ার রেঞ্জার্সের কৌশলটি এখানে কার্যকর হবে যখন তারা গেম 2-এ যাবে, কারণ বিশাল রকি ফরোয়ার্ড ম্যাট রেম্পেকে লাইনআপে ফিরে আসার আহ্বান আরও বিশিষ্ট হয়ে উঠেছে।

আপনি যদি ব্যক্তিগতভাবে আজকের রাতের খেলা দেখার আশা করছেন, তাহলে আপনার ভাগ্য ভালো: টিকিটের দাম আমরা শেষবার চেক করার পর থেকে $100-এর বেশি কমে গেছে।

নীচে ব্যক্তিগতভাবে Rangers-Panthers Game 2 এবং তার পরেও ধরার বিষয়ে আপনার যা জানা দরকার এবং আরও অনেক কিছু আমরা পেয়েছি।

নিউ ইয়র্ক রেঞ্জার্স 2 2024 ইস্টার্ন কনফারেন্স ফাইনাল টিকিট

Rangers Home Game 2 ইতিহাসের টিকিটের দাম শুরু হয়টিকিটের দাম কত?
এটা শুরু হয় 21 মে শুক্রবার 24 মে $326 $457

(দ্রষ্টব্য: উপরের সমস্ত মূল্য প্রকাশের সময় নিউ ইয়র্ক পোস্ট দ্বারা নিশ্চিত করা হয়েছে। সমস্ত দাম মার্কিন ডলারে, ওঠানামা সাপেক্ষে এবং চেকআউটের সময় অতিরিক্ত ফি অন্তর্ভুক্ত করে।)

Vivid Seats হল সেকেন্ডারি মার্কেটে টিকিট বুক করার জন্য একটি অনুমোদিত প্ল্যাটফর্ম, এবং চাহিদার উপর নির্ভর করে দাম অভিহিত মূল্যের চেয়ে বেশি বা কম হতে পারে।

তারা একটি 100% ক্রেতা গ্যারান্টি অফার করে যা বলে যে আপনার লেনদেন নিরাপদ এবং নিরাপদ হবে এবং ইভেন্টের আগে আপনার টিকিট বিতরণ করা হবে।

নিউ ইয়র্ক রেঞ্জার্স 2024 প্লে অফ টিকিট

যদি সিরিজটি চারটি গেমের বেশি স্থায়ী হয়, গেম 5 এবং 7 এমএসজিতে খেলা হবে। নীচে, আপনি সেই ম্যাচগুলির জন্য টিকিটের তথ্য খুঁজে পেতে পারেন, যদি সেগুলি হয়৷

রেঞ্জার্স হোম ম্যাচের তারিখ এবং টিকিটের দাম টিকিটের মূল্য থেকে শুরু হয়
এটি 21শে মে শুরু হয়েছিলহোম গেম 3 (গেম 5)
বৃহস্পতিবার, মে ৩০ $৪৬৮ $৫৬৪হোম গেম 4 (গেম 7)
সোমবার, জুন 3 $688 $704

উপরন্তু, স্ট্যানলি কাপ ফাইনালের জন্য প্রাক-বিক্রয় শুরু হয়েছে; যদি রেঞ্জারদের ইস্টার্ন কনফারেন্স চ্যাম্পিয়ন বলা হয়, তাহলে আপনি আসলে চারটি ভার্চুয়াল হোম গেমের টিকিট পেতে পারেন।

রেঞ্জার্স স্ট্যানলি কাপের ফাইনাল খেলার তারিখ টিকেটের দাম শুরু হয়প্রধান ম্যাচ 1 (গেম 1)
$1,236 TBDহোম গেম 2 (গেম 2)
$1,227 TBDহোম গেম 3 (গেম 5)
$1,686 TBDহোম গেম 4 (গেম 7)
TBD $2,753

ফ্লোরিডা প্যান্থার্স 2024 প্লে অফ টিকিট

ফ্লোরিডা লাইভ বা রাস্তায় একটি খেলা যেতে চান?

নীচে আপনি প্যান্থার্স আমেরেন্ট ব্যাঙ্ক এরেনায় অনুষ্ঠিত হতে যাওয়া হোম গেমগুলির জন্য তারিখ, শুরুর সময় এবং উপলব্ধ সস্তার টিকিটের লিঙ্কগুলি – আপনার যা যা জানা দরকার তার একটি ব্রেকডাউন পাবেন৷

প্যান্থার্স হোম গেমের সময়সূচী এবং টিকিটের দাম
টিকিটের দাম দিয়ে শুরু করুন
এটি 21শে মে শুরু হয়েছিলমূল ম্যাচ 1 (গেম 3)
রবিবার, মে 26 $232 $270প্রধান ম্যাচ 2 (গেম 4)
মঙ্গলবার, মে ২৮ $২০৭ $১৮৭প্রধান খেলা 3 (গেম 6)
শনিবার, জুন 1 $291 $280

ম্যাডিসন স্কয়ার গার্ডেন বসার চার্ট

আপনি MSG তে এসেছেন অনেক দিন হয়ে গেছে?

স্ট্যান্ডগুলি থেকে সমস্ত দৃশ্যগুলি ঘনিষ্ঠভাবে দেখার জন্য, এখানে নিউ ইয়র্ক সিটির ম্যাডিসন স্কয়ার গার্ডেনের একটি মানচিত্র রয়েছে:

লাইভ আসন লাইভ আসন

ঘরে বসেই রেঞ্জার্সকে ধরার আশায় ভক্তরা ভাগ্যবান।

সমস্ত গেমগুলি ESPN বা ABC-তে সম্প্রচার করা হবে – টিউন করার আগে আপনার স্থানীয় তালিকাগুলি পরীক্ষা করতে ভুলবেন না৷ যাইহোক, প্রতিটি গেম দেখার সবচেয়ে সহজ উপায় হল একটি ESPN+ সদস্যতা। প্রতি মাসে $10.99 এর জন্য, আপনি প্রতিটি ইস্টার্ন কনফারেন্স ফাইনাল ফোর গেম অনুসরণ করতে সক্ষম হবেন।

2024 সালে MSG-এ বিশাল পার্টি

যদিও রেঞ্জার্সরা আগামী কয়েক সপ্তাহের মধ্যে MSG-এর সর্বাধিক ব্যবহার করবে, এখানে মাত্র পাঁচটি সবচেয়ে বড় পারফরম্যান্স রয়েছে যা তাদের সিজন সিরিজ শেষ হওয়ার পরে ঐতিহাসিক ভেন্যুতে কেন্দ্রের মঞ্চে নিয়ে যাবে।

• মুক্তা জ্যাম

• টাইলার চাইল্ডার্স

• হ্যান্স জিমার

• দুবে ব্রাদার্স

• উইজার

এছাড়াও, আপনি বিলি জোয়েলের উপর ঘুমাতে চাইবেন না — তিনি 25 জুলাই বৃহস্পতিবার MSG-এ তার কিংবদন্তি আবাস শেষ করার আগে দ্য গার্ডেনে আরও দুটি কনসার্ট করবেন।

দেখতে চান আর কে সফর করছেন? আমাদের 2024 সালের 50টি সবচেয়ে বড় কনসার্ট ট্যুরের তালিকা দেখুন।

200 বছরেরও বেশি সময় ধরে, নিউ ইয়র্ক পোস্ট সাহসী সংবাদ, আকর্ষক গল্প, গভীর প্রতিবেদন এবং এখন অন্তর্দৃষ্টিপূর্ণ কেনাকাটার পরামর্শের জন্য আমেরিকার প্রিয় উৎস। আমরা শুধুমাত্র সম্পূর্ণ রিপোর্টার নই – আমরা তথ্যের পাহাড়ের মধ্যে দিয়ে পরীক্ষা করি, পণ্যগুলি পরীক্ষা করি এবং তুলনা করি এবং আমাদের ব্যাপক, হাতে-কলমে বিশ্লেষণের উপর ভিত্তি করে দরকারী, বাস্তবসম্মত পণ্যের সুপারিশ প্রদান করার জন্য পেশাদারদের কাছ থেকে আমরা ইতিমধ্যে শিখিনি এমন কোনো বিষয়ে বিশেষজ্ঞদের সাথে পরামর্শ করি। . এখানে দ্য পোস্টে, আমরা নির্মমভাবে সৎ হওয়ার জন্য পরিচিত — আমরা আমাদের অংশীদারিত্বের বিষয়বস্তুকে স্পষ্টভাবে লেবেল করি, এবং আমরা অ্যাফিলিয়েট লিঙ্কগুলি থেকে কিছু পাই কিনা, যাতে আপনি সর্বদা জানেন যে আমরা কোথায় আছি। বর্তমান গবেষণা এবং বিশেষজ্ঞের পরামর্শ প্রতিফলিত করতে, প্রসঙ্গ (এবং বুদ্ধিমত্তা) প্রদান করতে এবং আমাদের লিঙ্কগুলি কাজ করে তা নিশ্চিত করতে আমরা নিয়মিতভাবে সামগ্রী আপডেট করি। অনুগ্রহ করে মনে রাখবেন যে অফারগুলির মেয়াদ শেষ হতে পারে এবং সমস্ত মূল্য পরিবর্তন সাপেক্ষে।

Source link

Related posts

অ্যারন বিচারক এবং কার্লোস রডন তাদের টানা সপ্তম জয়ের জন্য ইয়াঙ্কিজদের যমজদের পেছনে ফেলেছেন

News Desk

ইয়াঙ্কিজের হট স্টার্ট সময়মত, হার্ড হিটিং পরিস্থিতিগত হিট দ্বারা সাহায্য করেছিল

News Desk

স্টিভ কোহেন সোশ্যাল মিডিয়া র্যান্টে মেটস ক্ষতি ‘নিরাশকারী’ বুঝতে পারেন না: ‘মন ঘোলা’

News Desk

Leave a Comment