MLB পোলে এই নিউইয়র্ক দলটির সবচেয়ে কুসংস্কারাচ্ছন্ন ভক্ত রয়েছে৷
খেলা

MLB পোলে এই নিউইয়র্ক দলটির সবচেয়ে কুসংস্কারাচ্ছন্ন ভক্ত রয়েছে৷

তারা তাদের ঘাঁটি ঢেকে রাখছে

একটি নতুন সমীক্ষা দেখায় যে 30টি প্রধান লিগ বেসবল দলের মধ্যে ইয়াঙ্কিজ ভক্তরা সবচেয়ে কুসংস্কারাচ্ছন্ন।

Casino.org দ্বারা জরিপ করা 273 জন পিনস্ট্রিপারের প্রত্যেকেই ইয়াঙ্কিদের উপর বাজি ধরা এড়ানো, নির্দিষ্ট পোশাক পরা বা খেলোয়াড়দের ক্রিয়াকলাপ অনুকরণ সহ কমপক্ষে এক ডজন গেম-ডে আচার-অনুষ্ঠানের জন্য স্বীকার করেছে।

ইয়াঙ্কিজ ভক্তরা সমস্ত MLB টিমের মধ্যে সবচেয়ে কুসংস্কারাচ্ছন্ন। নিউ আফ্রিকা – Stock.adobe.com

প্রায় 42% ব্রঙ্কস বোম্বারদের জয়ী হতে সাহায্য করার জন্য একটি নির্দিষ্ট রঙ পরার কথা স্বীকার করেছে, যেখানে 18% ভাগ্যবান পোশাক যেমন বিশেষ অন্তর্বাস বা না ধোয়া টি-শার্ট পরার কথা স্বীকার করেছে।

আরও 7% বন্ধু এবং পরিবারের সাথে ম্যাচ দেখতে অস্বীকার করে যারা তারা বিশ্বাস করে যে তারা জিনক্স।

“যখন এটি আচার এবং কুসংস্কারের ক্ষেত্রে আসে, তখন আমরা খাদ্য শৃঙ্খলের শীর্ষে থাকি,” গর্বিত “ব্লু ব্লাডস” অভিনেতা এবং প্রবীণ ইয়াঙ্কিজ ফ্যান নিক টার্তুরো, যিনি তার পরিবারের সদস্যদের তার বাড়িতে নির্দিষ্ট আসবাবপত্রের উপর বসার চেষ্টা করেছেন গেমের স্কোর ঘুরিয়ে দিন।

কয়েক বছর আগে, তুর্তুরো বিশ্বাস করেন যে তিনি বোম্বারদের ফিরে আসতে সাহায্য করেছিলেন এবং স্প্যানিশ ভাষায় গেমগুলি দেখার মাধ্যমে তাদের নিজস্ব সিরিজে ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের পরাজিত করেছিলেন।

অভিনেতা নিক তুর্তুরো গেমের ফলাফল পরিবর্তন করার প্রয়াসে তার পরিবারের সদস্যদের তার বাড়ির নির্দিষ্ট আসবাবপত্রের উপর বসিয়েছিলেন। ইনস্টাগ্রাম @nicturturro1

“আমি বব কস্তাসের থেকে পরিবর্তিত হয়েছি – আমি তাকে উচ্ছেদ করেছি – এবং আমরা জিততে শুরু করেছি,” তিনি বলেছিলেন।

কয়েকজন ভক্ত ভাগ্যবান প্রতীকটি ঘষে, নির্দিষ্ট খাবার এড়িয়ে চলা এবং “13” নম্বর দিয়ে চিহ্নিত আসন বা বিভাগে বসতে অস্বীকার করার কথাও স্বীকার করেছেন।

7% অংশগ্রহণকারী বন্ধু এবং পরিবারের সাথে ম্যাচ দেখতে অস্বীকার করে এবং বিশ্বাস করে যে এটি একটি জিনক্স। গেটি ইমেজ

ইয়াঙ্কি ডাইহার্ডসের উ-উ-অভ্যাস তাদের 91% একটি বিস্ময়কর কুসংস্কার স্কোর অর্জন করেছে, টরন্টো ব্লু জেস (65%) এবং বোস্টন রেড সক্স (56%) কে ছাড়িয়ে গেছে।

শহর জুড়ে, মেটস অনুরাগীরা একটু বেশি সামঞ্জস্যপূর্ণ, MLB-তে 10তম সবচেয়ে কুসংস্কারপূর্ণ ফ্যান বেস, 25%।

তারা আমাজিগদের দূর থেকে উত্সাহিত করার জন্য নয়টি আচারের কিছু অনুশীলন করার কথা স্বীকার করেছে – যদিও এই মরসুমে এটি খুব বেশি সাহায্য করেছে বলে মনে হয় না।

Source link

Related posts

বিধ্বস্ত করে দিতে পারে জার্মানি, সতর্কবার্তা স্প্যানিশ কোচের

News Desk

ডাব্লুএনবিএ কেইটলিন ক্লার্কের উত্থানের সাথে জনপ্রিয়তার ঢেউ আলিঙ্গন করছে

News Desk

রিলি গেইনস মেয়েদের খেলাধুলায় ট্রান্সজেন্ডারের অংশগ্রহণ সম্পর্কে একটি প্রশ্নের উত্তরে কারেন জিন-পিয়েরের প্রতিক্রিয়ার সমালোচনা করেছেন

News Desk

Leave a Comment