Image default
খেলা

MLB-এর কাছাকাছি মুক্ত এজেন্সির পরাজয় হল কলেজ খেলাধুলার জন্য একটি মাস্টার পাঠ

চার্লি ফিনলে বেসবলের মালিক হিসাবে তার 20 বছরের ক্যারিয়ারে অনেক লোকের কাছে অনেক কিছু হয়েছে। কানসাস সিটিতে, তিনি 1964 সালে একজন নাগরিক নায়ক হয়ে ওঠেন কারণ তিনি বিটলম্যানিয়ার উচ্চতায়, শহরে আনার জন্য $150,000 এর জন্য একটি ব্যক্তিগত চেক লিখেছিলেন; বার্ষিক তার অ্যাথলেটিকসকে শহরের বাইরে সরিয়ে নিয়ে ফ্লার্ট করার মাধ্যমে তিনি দ্রুত সেই শহরের সবচেয়ে লাঞ্ছিত নাগরিকদের একজন হয়ে ওঠেন, অবশেষে 1968 সালে সফল হন।

ওকল্যান্ডে, তার নির্দেশনায়, A’স খেলাধুলার ইতিহাসে দুটি বা তিনটি সর্বশ্রেষ্ঠ রাজবংশের একটিকে একত্রিত করে, 1972 থেকে 1974 সাল পর্যন্ত টানা তিনটি শিরোপা জিতেছিল। তারপর তিনি সেই গৌরবময় দলটিকে অল্প অল্প করে উড়িয়ে দিয়েছিলেন।

তিনি খেলোয়াড়দের সাথে উদার হতে পারেন, যারা গোঁফ বাড়াতে চান তাদের $300 অফার করতে পারেন, তাই 1970 এর A-টিমের ফটোগুলি দেখে মনে হচ্ছে যে তারা 1870 এর দশকের সাথে উপযুক্ত হতে পারে। কিন্তু তিনি সস্তা ছিলেন, এবং তার বেশিরভাগ খেলোয়াড় তাকে ঘৃণা করতে এসেছিল এবং 1973 সালের ওয়ার্ল্ড সিরিজে মাইক অ্যান্ড্রুজ নামে একজন খেলোয়াড়কে একটি ব্যয়বহুল ভুল করার জন্য “বরখাস্ত” করার চেষ্টা করেছিল।

এটি ছিল জিম হান্টার – ফিনলে তাকে “ক্যাটফিশ” বলে ডাকতেন – যিনি তার পুরানো বসের সারসংক্ষেপ করেছিলেন যেভাবে তার বেশিরভাগ বন্ধুরা করে।

1979 সালে ক্যাট বলেছিলেন, “চার্লি কেবলমাত্র পাছায় ব্যথা ছিল।”

কিন্তু চার্লি তার ধারণা ছিল. DH দ্বারা অনুপ্রাণিত হয়ে, ফিনলে ” মনোনীত রানার” আবিষ্কার করেছিলেন এবং তাই 1974 এবং 1975 সালে, হার্ব ওয়াশিংটন প্রথম দলের সাথে 105টি গেম খেলেন এবং কখনও ব্যাটিং করেননি, যদিও তিনি 29টি ঘাঁটি চুরি করেছিলেন। তিনি বিভিন্ন রঙের বেসবলের ধারণা নিয়ে আসেন। তার দল ইউনিফর্ম পরেছিল যা আপনি আন্তর্জাতিক মহাকাশ স্টেশন থেকে দেখতে পাচ্ছেন।

চার্লি ফিনলে (বাম) কিছু আকর্ষণীয় বেসবল উদ্ভাবনের জন্য পরিচিত ছিলেন। এপি

অপরাজিত খেলোয়াড় ইউনিয়নের সভাপতি মার্ভিন মিলারকে পরাজিত করার জন্য তিনি প্রায় একমাত্র মালিক হয়েছিলেন। এই কারণেই আমরা আজ সকালে ফিনলেকে নিয়ে আসছি, এমনকি যদি এটি একটি সম্পূর্ণ ভিন্ন খেলা – কলেজ বাস্কেটবল সম্পর্কে হয়।

23 ডিসেম্বর, 1975-এ মিলার তার সর্বশ্রেষ্ঠ জয়লাভ করেন, যখন আম্পায়ার পিটার সিটজ সিদ্ধান্ত নেন যে মুক্ত সংস্থা হবে বেসবল ল্যান্ডের আইন। সমস্যা ছিল কীভাবে আইন প্রণয়ন করা যায়। মিলারের পরিকল্পনা – যা আজও প্রযোজ্য – দলের জন্য ছিল খেলোয়াড়ের প্রথম ছয় বছরের জন্য পুনর্নবীকরণ এবং সালিশের মাধ্যমে তার অধিকার ধরে রাখার জন্য, এবং তারপরে খেলোয়াড় যা চান তা করতে স্বাধীন হবে।

ফিনলে এই ধারণাটিকে ঘৃণা করতেন, কারণ তিনি জানতেন যে তিনি খেলোয়াড়কে শিকার করার জন্য যথেষ্ট ভাল করে তুলতে অগণিত সম্পদ উৎসর্গ করবেন। কিন্তু সিদ্ধান্তের বিষয়ে চুপচাপ অভিযোগ করার পরিবর্তে, ফিনলে অন্য পথে চলে যান।

1970-এর দশকে মারভিন মিলারের একটি বড় জয় ছিল।

“তাদের সবাইকে বিনামূল্যে এজেন্ট করুন!” তিনি ঘোষণা করেন, গেমটি আক্ষরিক অর্থে ফ্রি এজেন্সির ধারণাটি গ্রহণ করার পরামর্শ দেয় এবং জোর দেয় যে প্রত্যেকে এক বছরের চুক্তিতে কাজ করে যা খেলোয়াড়দের প্রতি বছর পরে যেতে দেয় যদি তারা চায়।

ফিনলির মালিকরা ফিনলির পরিকল্পনার প্রতিভা বুঝতে খুব অহংকারী ছিলেন, কিন্তু মিলার অবশ্যই ছিলেন না। তিনি জানতেন যে বার্ষিক বিশৃঙ্খলা কিছু খেলোয়াড়দের জন্য কিছু স্বল্পমেয়াদী লাভের দিকে নিয়ে যাবে কিন্তু খেলার জন্য অত্যন্ত ভয়ঙ্কর হবে এবং শেষ পর্যন্ত একটি বিপ্লবের দিকে নিয়ে যেতে পারে।

যেমনটি তিনি পরে মাস্টার্স অফ দ্য ওয়ার্ল্ডে লেখক জন হিলিয়ারকে বলেছিলেন: “আমার প্রধান উদ্বেগ ছিল যে কেউ তার কথা শুনবে। এটি একটি অসম্ভব বাক্স হতে পারে. “আপনি বলতে পারবেন না যে আপনি স্বাধীনতার বিরোধী।”

যারা স্থানান্তর পোর্টালে প্রবেশ করেছেন তাদের মধ্যে ডুগ ম্যাকড্যানিয়েল রয়েছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

তাই ফিনলির পরিকল্পনা মারা গেছে, মিলারের পরিকল্পনা চলছে, এবং এটি আমাদের কলেজ বাস্কেটবলে নিয়ে আসে, যেখানে এই সপ্তাহে ট্রান্সফার পোর্টালে খেলোয়াড়ের সংখ্যা 1,000 ছাড়িয়ে গেছে এবং ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। এবং যারা খেলাধুলার বিষয়ে যত্নশীল এবং তাদের বিবেক আছে তারা জানেন মিলার কী অনুভব করেছিলেন: আপনি স্বাধীনতার বিরুদ্ধে হতে পারেন না। কয়েক দশক ধরে বিনামূল্যে খেলার পর, কলেজ ক্রীড়াবিদরা অবশ্যই আর এই সমস্যার মুখোমুখি হন না।

কিন্তু বছরের পর বছর খেলোয়াড়দের আধিপত্য তা নিয়ে আসে যা মিলার সর্বদা ভয় পেয়েছিলেন। এটি কিছু উপকৃত হয়, সাধারণত সেরা খেলোয়াড় এবং সেরা দল। এটি সম্পূর্ণ গেমের জন্য বা সঙ্গীত বন্ধ হয়ে গেলে দল ছাড়া থাকা খেলোয়াড়দের জন্য মোটেও স্বাস্থ্যকর নয়। মিলার জানতেন বেসবলের বার্ষিক ফ্রি এজেন্সি টেকসই হবে না। এটা নিশ্চিতভাবেই ট্রান্সফার পোর্টালে সীমাহীন পরিদর্শনের নীতির মতো শোনাচ্ছে।

আবদ্ধ দাসত্ব এবং সম্পূর্ণ স্বাধীনতার মধ্যে কোথাও উত্তর রয়েছে। কলেজের খেলাধুলা মারভিন মিলারের মতো কাউকে ব্যবহার করতে পারে তাদের এড়ানোর জন্য যা চার্লি ফিনলির সবচেয়ে ভয়ঙ্কর স্বপ্ন সত্যি হয়েছে এবং সেই নিরাপদ জায়গাটি খুঁজে পেয়েছে।

ক্যাডেন প্রক্টর আলাবামা থেকে আইওয়াতে চলে যান এবং আবার আলাবামায় ফিরে যান – হকি দলে শট নেওয়ার আগে। Getty Images এর মাধ্যমে স্পোর্টসওয়্যার আইকন

ফাক হাতাহাতি

আমি সবসময় বলেছি যে যখন একটি কঠিন, গুরুত্বপূর্ণ কাজ করতে হয়, তখন একজন চামিনেড লোক এটি সম্পন্ন করার জন্য প্রস্তুত থাকে। এবং তাই মাইকেল ও’কনেল শুধুমাত্র পয়েন্টটি সম্পন্ন করবেন না এবং এনসি স্টেটকে রবিবার এই অবিশ্বাস্য দৌড় চালিয়ে যেতে সাহায্য করবেন না, তিনি ডিউককে চূড়ান্ত চারে ঢোকা থেকে বাঁচাতেও সেখানে থাকবেন।

মাইকেল ও’কনেল NC রাজ্যের এলিট 8-এ রয়েছেন। গেটি ইমেজ

স্ট্র্যাট-ও-ম্যাটিক-এর লোকেরা 2024 সালের ওয়ার্ল্ড সিরিজে অ্যাস্ট্রোসকে পাঁচটি গেমে পরাজিত করার জন্য সাহসীকে অনুমান করেছে৷ ইয়াঙ্কিদের জন্য সুসংবাদ, যারা 99-63 এ যেতে এবং AL ইস্টে জয়লাভ করার জন্য বাছাই করা হয়েছে এবং অ্যারন বিচারকের জন্য, যারা 48 হোমারকে আঘাত করবে এবং 113 তে ড্রাইভ করবে বলে আশা করা হচ্ছে। মেটদের জন্য (78-84, তৃতীয় স্থানে) NL পূর্ব)।

14 এপ্রিল ডোয়াইট গুডেনের অবসর গ্রহণকারী সমস্ত লোকের সাথে, ডক এমন একজনকেও মনে রাখবেন যিনি সেখানে ছিলেন না: মেল স্টটলমেয়ার, মেটস এবং ইয়াঙ্কিসের সাথে তার কোচ। “মেল আমার কাছে সবকিছু বোঝায়,” তিনি বলেছেন। “তিনি একজন ব্যক্তি হিসাবে আমাকে যত্ন করেছিলেন। ভাল এবং খারাপ সময়ে তিনি সেখানে ছিলেন। আমি তার কাছে আমার ক্যারিয়ারের ঋণী।”

আমি স্বীকার করি যে আমার মতো লিঙ্কন ষড়যন্ত্রকারীরা কখনও কখনও আমাদের সম্পর্কে এক ধরণের ট্রেকি বাতাস থাকতে পারে। যাইহোক, আমি মনে করি আপনি অ্যাপল টিভিতে “ম্যানহন্ট” উপভোগ করবেন যতটা আমি করি।

শূন্যে ফেরত

নিল পটাশনিক: আমি একজন 61 বছর বয়সী লাইফলং জেটস ফ্যান। কিউবি এবং আক্রমণাত্মক লাইনম্যানরা ফুটবল বছরগুলিতে আমার চেয়ে বড়। দল কেন শুকরের লিপস্টিক লাগাতে থাকে?

বেকারত্ব: আমি ভাবতে শুরু করছি যে বিমানের “সুযোগের জানালা” দিয়ে কাগজের টুকরো পেতে আপনার হয়তো কঠিন সময় হবে।

হেনরি কন্টি: ইয়ান ঈগল এবং বিল রাফটারির সাথে চমৎকার কল। এখন, যদি তারা জিম স্প্যানারকেলকে তৃতীয় হিসাবে আনতে পারে তবে এটি বাস্কেটবলের স্নাতক স্কুল হবে।

সিবিএস সম্প্রচারকারী (এল-আর) ইয়ান ঈগল এবং বিল রাফটারী ওয়াশিংটন, ডিসিতে 5 জানুয়ারী, 2019-এ ক্যাপিটাল ওয়ান অ্যারেনায় সেন্ট জনস রেড স্টর্ম এবং জর্জটাউন হোয়াসের মধ্যে একটি কলেজ বাস্কেটবল খেলার আগে লাইভ। গেটি ইমেজ

বেকারত্ব: আমি এর জন্য কোথায় সাইন আপ করতে পারি?

@aghease: মেটসের হোম ওপেনারের মতো গেম আমাকে পিচ ঘড়ির জন্য কৃতজ্ঞ করে তোলে।

@মাইকফাক: ওরা তোমাকে হ্যাপি আওয়ারে বাড়ি নিয়ে গেছে!

রবার্ট ফ্লিনস্টোন: LIV ট্যুরের আবির্ভাব এবং জর্ডান স্পিথ এবং ররি ম্যাকিলরয়ের অন্তর্ধান গল্ফকে প্রায় অদৃশ্য করে তুলেছে। আপনাকে ধন্যবাদ, Scotty Scheffler, দেখার কিছু কারণ প্রদান করার জন্য।

বেকারত্ব: টাইগার উডস এতদিন ধরে নিরলসভাবে এবং নির্ভরযোগ্যভাবে ভালো খেলোয়াড়, এটা ভুলে যাওয়া সহজ যে কত কমই সেরা খেলোয়াড়দের উপর নির্ভর করা যায় সপ্তাহের পর সপ্তাহে তাদের সেরা হওয়ার জন্য।

Source link

Related posts

ফাইনালের ‘ড্রেস রিহার্সেলে’ টস জিতে বোলিংয়ে শ্রীলংকা

News Desk

মাইক ফ্রান্সেসা: 2024 এনএফএল ড্রাফটে জো অল্টের উপর দিয়ে গেলে জেটগুলিকে বরখাস্ত করা উচিত

News Desk

দেশে ফেরার আগমুহূর্তে কোভিড পজেটিভ নাইট ব্যাটসম্যান

News Desk

Leave a Comment