Image default
খেলা

Mavericks Travis Kelce ট্রল করে, NBA প্লেঅফের সময় ভক্তরা তাকে বকা দেয়

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

রবিবার রাতে ডালাস ম্যাভেরিক্স-মিনেসোটা টিম্বারওলভস ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 3 এ ট্র্যাভিস কেলসকে কানসাস সিটি চিফস সতীর্থ প্যাট্রিক মাহোমস এবং হলিউড ব্রাউনের সাথে দেখা গেছে।

কিন্তু আমেরিকান এয়ারলাইন্স সেন্টারের ভিড়ের অভ্যর্থনা তারকা আঁটসাঁট প্রান্তে স্বাগত জানায়নি।

কেলস বিস্মিত হয়েছিলেন যখন এরিনার জাম্বোট্রন তাকে তার সতীর্থদের সাথে মাঠে বসে থাকতে দেখায়, সেইসাথে মাহোমেসের স্ত্রী, ব্রিটানি, এবং জনতা অবিলম্বে বোকার সাথে প্রতিক্রিয়া জানায়।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টেক্সাসের ডালাসে আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 26 মে, 2024-এ মিনেসোটা টিম্বারওলভস এবং ডালাস ম্যাভেরিক্সের মধ্যে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনাল প্লে-অফ গেমের সময় প্যাট্রিক মাহোমস, ট্র্যাভিস কেলস এবং মারকুইস ব্রাউন কোর্টে বসেছিলেন। (জেসি ডি. গ্যারাব্রেন্ট/এনবিএই গেটি ইমেজের মাধ্যমে)

যাইহোক, যখন মাহোমস স্ক্রীনে শুট করা হয়েছিল, তখন ভিড় ফেটে পড়ে এবং উঠে দাঁড়ায়, তাদের আরও জোরে উল্লাস করার আহ্বান জানায়।

এমনকি ম্যাভেরিক্সের সোশ্যাল মিডিয়া টিম পপ তারকা টেলর সুইফটের সাথে তার সম্পর্কের প্রতি সম্মতি জানিয়ে কেলসির সাথে কিছু মজা করার সিদ্ধান্ত নিয়েছে।

প্যাট্রিক মাহোমস বলেছেন যে তিনি টেলর সুইফট-ট্র্যাভিস কেলস রোম্যান্সের জন্য “কিছু কৃতিত্ব” নেন

“আমাদের পুরুষ প্যাট এবং @ টেইলরসউইফ্ট 13 এর বয়ফ্রেন্ড বাড়িতে আছেন!” দলটি তাদের আসনে মাহোমস এবং কেলসের একটি ভিডিও X-এ পোস্ট করেছে।

অবশ্যই, সুইফ্টের সাথে কেলসির সম্পর্ক 2023 সালের পুরো এনএফএল মরসুমে শিরোনাম হয়েছে, এবং সকার তারকাকে তার ইরাস ট্যুর কনসার্টের জন্য বিশ্ব ভ্রমণ করতে দেখা যাওয়ায় দুজনের মধ্যে প্রেম দৃঢ় রয়েছে।

তবে তাদের সম্পর্কটিও ভুলভাবে ঘষেছিল, কারণ বেড়ার এই দিকটি বিশ্বাস করেছিল যে এনএফএল গেমের সময় তার প্রতি খুব বেশি মনোযোগ দিচ্ছে যখন সে কেলসের উপর উল্লাস করছে।

ট্র্যাভিস কেলস প্যাট্রিক মাহোমসের পাশের মাঠে পয়েন্ট আউট করেছেন

টেক্সাসের ডালাসে আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 26 মে, 2024 তারিখে মিনেসোটা টিম্বারওলভস এবং ডালাস ম্যাভেরিক্সের মধ্যে প্লে অফ খেলার সময় প্যাট্রিক মাহোমস এবং ট্র্যাভিস কেলস। (গেটি ইমেজের মাধ্যমে ডেভিড ডাও/এনবিএই)

যাই হোক না কেন, ডালাসের ভক্তরা স্পষ্টতই কেলসকে কিছু বুস দিয়ে ঝরনা করতে চেয়েছিলেন।

অন্যদিকে, মাহোমস টেক্সাসের একটি স্থানীয় বাচ্চা। 28 বছর বয়সী টাইলারে জন্মগ্রহণ করেছিলেন, যা ডালাস থেকে প্রায় দেড় ঘন্টা দূরে। মাহোমস লুবকের টেক্সাস টেক-এ কলেজ ফুটবলও খেলেছে, যদিও এটি আরও পশ্চিমে।

দুই এনএফএল তারকা মাভেরিক্সকে ঘরের মাঠে সিরিজে লিড নিতে দেখেছেন, কারণ লুকা ডনসিক এবং কিরি আরভিং 116-107 জয়ে 33 পয়েন্ট করে দলকে 3-0-এ নিয়ে গেছেন।

ট্র্যাভিস কেলস মাঠে হাজির

ডালাসে 26 মে, 2024-এ একটি এনবিএ প্লে-অফ গেমের সময় ট্র্যাভিস কেলসকে উড়িয়ে দেওয়া হয়েছে। (জেসি ডি. গ্যারাব্রেন্ট/এনবিএই গেটি ইমেজের মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মাভেরিক্স যখন মঙ্গলবার বাড়িতে এনবিএ ফাইনালে টিকিট পাঞ্চ করার দিকে তাকাচ্ছে, কেলস এবং মাহোমেস বন্ধন চালিয়ে যাবে এবং অফসিজনের জন্য প্রস্তুত থাকবে কারণ তারা চিফদের সাথে একটি তৃতীয় সুপার বোল খুঁজবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

স্টিফেন স্ট্রাসবার্গের অবসর আনুষ্ঠানিকভাবে এমএলবি দ্বারা তালিকাভুক্ত করা হয়েছে

News Desk

ফার্নান্দেজের জোড়া গোলে শেষ ষোলোতে পর্তুগাল

News Desk

ব্যালন ডি’অর জয়ের দৌড়ে এগিয়ে বেনজেমা

News Desk

Leave a Comment