Image default
খেলা

Mavericks Kyrie Irving গেম 4 ‘সুপার বোল’-এর মাধ্যমে Timberwolves ট্রল করে

ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 4 এর আগে কিরি আরভিং কিছু মজা করছিল।

ডালাসের আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে ওয়ার্মআপের সময় ম্যাভেরিক্স গার্ডের মুখে হাসি ছিল যখন তিনি প্রতিদ্বন্দ্বী টিম্বারওলভসকে ট্রল করেছিলেন, যারা মঙ্গলবারের প্রতিযোগিতায় প্রবেশের সিরিজে 3-0 ব্যবধানের মুখোমুখি হয়েছিল।

“আমরা ভালো আছি, এটা তাদের সুপার বোল,” আরভিং বলটি স্ট্রেচের নিচে ফেলে দেওয়ার আগে বলেছিল। “এটি আমাদের জন্য একটি স্বাভাবিক খেলা।”

ইরভিং, পারদীয় সুপারস্টারের হাসির জন্য বিশ্বের প্রতিটি কারণ রয়েছে, কারণ ম্যাভেরিক্স সিরিজের তিনটি গেমেই জয়ী দলের পক্ষে ছিল এবং 2010-11 থেকে প্রথমবারের মতো এনবিএ ফাইনালে পৌঁছানোর দ্বারপ্রান্তে রয়েছে। মৌসম.

ম্যাভেরিক্স মিনেসোটা থেকে হোম-গেমের সুবিধা চুরি করেছে, দুটি অ্যাওয়ে গেম চার পয়েন্টে জিতেছে, গেম 2 সহ যেখানে লুকা ডনসিক চতুর্থ পিরিয়ডে চার সেকেন্ড বাকি থাকতে একটি নিখুঁত 3-পয়েন্টার হিট করেছে। একটি চতুর্থ

ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 4-এর প্রথম কোয়ার্টারে মিনেসোটা টিম্বারওলভসের বিরুদ্ধে বল ধরেন কিরি আরভিং। গেটি ইমেজ

তার অংশের জন্য, আরভিং কনফারেন্স ফাইনালে শ্রেষ্ঠত্ব অর্জন করেছিলেন, গেম 3-এ 33-পয়েন্ট প্রচেষ্টা সহ প্রথম তিনটি প্রতিযোগিতার প্রতিটিতে কমপক্ষে 20 পয়েন্ট স্কোর করেছিলেন।

“আপনি যদি আমাকে জিজ্ঞাসা করেন তবে আমার মনে হয় আমরা এর জন্য জন্মগ্রহণ করেছি,” আরভিং গেম 3 এর পরে সাংবাদিকদের বলেছিলেন। “দীর্ঘ মেয়াদে, এখানেই আমরা আমাদের অর্থ উপার্জন করি, ম্যান। আমরা ক্লাচ গেমগুলি শেষ করছি। আমরা সেখানে আমাদের দক্ষতা প্রদর্শন করছি।”

আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 4-এ মিনেসোটা টিম্বারওলভসের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে ডালাস ম্যাভেরিক্সের কিরি ইরভিং #11 বলের জন্য ডাইভ করছেনওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 4-এ ম্যাভেরিক্স বনাম টিম্বারওলভসের প্রথম কোয়ার্টারে কিরি আরভিং বলের জন্য ডাইভ করছেন। গেটি ইমেজ

এখন, আরভিং তার চতুর্থ এনবিএ ফাইনালে পৌঁছানোর পথে এবং 2015-17 থেকে সরাসরি তিনটিতে পৌঁছানোর পর প্রথম৷

এনবিএর সবচেয়ে বড় মঞ্চে প্রতি খেলায় ২৭.৭ পয়েন্ট স্কোর করে তিনি তার ক্যারিয়ারে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।

Source link

Related posts

ব্রাজিলে প্যাকার্সের বিরুদ্ধে তাদের সপ্তাহ 1 খেলায় ঈগলদের পক্ষে ছিল

News Desk

সেল্টিকরা পেসারদের পরাজিত করে এবং এনবিএ ফাইনালে যোগ্যতা অর্জনের কাছাকাছি

News Desk

এআই-চালিত ঝুঁকি গোয়েন্দা সংস্থা অলিম্পিকে সাইবার নিরাপত্তার উপর ফোকাস দিয়ে ভুল তথ্যের বিরুদ্ধে লড়াই করার জন্য কাজ করে

News Desk

Leave a Comment