Image default
খেলা

Mavericks’ গেম 3 জয় হয়তো ডেরেক লাইভলি II-এর জন্য ঘাড়ের আঘাতের কারণে এসেছে

সম্ভবত ম্যাভেরিক্সকে শুরুর রিজার্ভ ছাড়াই ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে উঠতে চেষ্টা করতে হবে।

রুকি সেন্টার ডেরেক লাইভলি II, যিনি বেঞ্চের বাইরে একটি মূল্যবান অবদানকারী হিসাবে আবির্ভূত হন, প্রথমার্ধে ঘাড়ের অংশে হাঁটুতে ভুগেছিলেন এবং মিনেসোটার বিরুদ্ধে ডালাসের 116-107 জয়ে ফিরে আসেননি।

দ্বিতীয় কোয়ার্টারে ম্যাভেরিক্স 10 পয়েন্টে এগিয়ে থাকায়, টিম্বারওল্ভস গার্ড মাইক কনলি পেইন্টে দৌড়ে গিয়ে একটি শট মিস করে যা লাইভলি ব্লক করার চেষ্টা করেছিল।

লাইভলি কোর্টে পড়ার সাথে সাথে কার্ল-অ্যান্টনি টাউনস – যারা রিবাউন্ডটি দখল করার চেষ্টা করছিল – ঝুড়ির দিকে চলে গেল।

টাউনসের ডান হাঁটু লাইভলির মাথার পিছনের সাথে ধাক্কা লেগেছিল, এবং কোয়ার্টারব্যাক কয়েক মিনিটের জন্য মাঠে থাকে যখন ম্যাভেরিক্স খেলোয়াড় এবং কর্মীরা তার চারপাশে জড়ো হয়েছিল — এবং লাইভলি অবশেষে লকার রুমে সাহায্য পেয়েছিলেন।

রবিবার ম্যাভেরিক্সের খেলার প্রথমার্ধের সময় ডেরেক লাইভলি দ্বিতীয় মাথার কাছে হাঁটু গেড়েছিল। ইউএসএ টুডে স্পোর্টস

ইএসপিএন অনুসারে, রবিবার রাত পর্যন্ত লাইভলি এনবিএ-র কনকশন প্রোটোকলে তালিকাভুক্ত ছিল না, তবে আউটলেট জানিয়েছে যে তিনি ঘাড় মচকে যাওয়ার জন্য পরীক্ষা করার জন্য আখড়া ছেড়েছিলেন।

ম্যাচের পর ম্যাভেরিক্স কোচ জেসন কিড সাংবাদিকদের বলেন, “আমরা আগামীকাল দেখব সে কেমন অনুভব করে।

লাইভলি, যিনি ডিউকে কলেজ ক্যারিয়ারের পরে 2023 সালের NBA ড্রাফ্টে সামগ্রিকভাবে 12 তম নির্বাচিত হয়েছিলেন, নিয়মিত মৌসুমে 55টি গেমের মধ্যে 42টি খেলা শুরু করেছিলেন এবং তাদের প্লে-অফ দৌড়ে ড্যানিয়েল গ্যাফোর্ডের প্রাথমিক ব্যাকআপ হিসাবে আবির্ভূত হন।

প্রথম রাউন্ডে, তিনি ক্লিপারদের বিরুদ্ধে ছয়টি খেলার তিনটিতে কমপক্ষে 10 পয়েন্ট সংগ্রহ করেছিলেন।

তারপর, থান্ডারের সাথে একটি ওয়েস্টার্ন কনফারেন্সের সেমিফাইনাল ম্যাচে, লাইভলি আরও তিনবার ডাবল-ফিগারের থ্রেশহোল্ডে পৌঁছেছে — তাদের দুটিকে ডাবল-ডাবলে পরিণত করেছে।

রবিবার ইনজুরিতে পড়ে ফেরেননি ডেরেক লাইভলি দ্বিতীয়। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

প্রথমার্ধে আহত হওয়ার পর ডেরেক লাইভলি দ্বিতীয়কে লকার রুমে সাহায্য করা হয়েছিল। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ওকলাহোমা সিটির বিরুদ্ধে তার 12-পয়েন্ট, 15-রিবাউন্ড গেম-বিজয়ী গেম-টাইং গেম 6 জয়ের পর, লাইভলি তার প্রয়াত মা ক্যাথিকে শ্রদ্ধা জানান, যিনি এপ্রিল মাসে মারা যান।

লাইভলি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্টে লিখেছেন, “লাভ ইউ মা, তোমাকে মিস মা, শুধু বসে বসে দেখুন।”

কনফারেন্স ফাইনালে প্রথম দুটি গেমের মাধ্যমে তিনি 23 পয়েন্ট এবং 20 রিবাউন্ডের জন্য একত্রিত করেছেন এবং রবিবারের প্রস্থানের দিকে এগিয়ে গিয়ে লাইভলি ছয় পয়েন্ট অর্জন করেছিলেন, তিনটি রিবাউন্ড দখল করেছিলেন এবং নয় মিনিটে দুটি অ্যাসিস্ট করেছিলেন।

ডেরেক লাইভলি II রবিবারের খেলায় গোল করার পর উদযাপন করছে। এপি

“আমাদের পরবর্তী খেলোয়াড়ের মানসিকতা থাকতে হবে,” ম্যাচের পরে ম্যাভেরিক্স তারকা লুকা ডনসিক সাংবাদিকদের বলেছিলেন, যখন লাইভলির সম্ভাব্য গেম 4 অনুপস্থিতি তাদের প্রতিরক্ষায় কী প্রভাব ফেলবে সে সম্পর্কে জিজ্ঞাসা করা হলে। “অবশ্যই সে একজন দুর্দান্ত খেলোয়াড়। এই প্লে-অফ এবং নিয়মিত মৌসুমে সে আমাদের অনেক সাহায্য করেছে, তাই স্পষ্টতই সে খেলতে না পারলে আমরা তাকে মিস করব। কিন্তু আমাদের সেই পরবর্তী ম্যান-আপ থাকতে হবে। মানসিকতা।”

মঙ্গলবার ডালাসে একটি জয়ের সাথে, ম্যাভেরিক্স সিরিজটি সুইপ করবে এবং 2011 সাল থেকে এনবিএ ফাইনালে তাদের প্রথম বার্থ নিশ্চিত করবে।

Source link

Related posts

ইউএসসির আত্মবিশ্বাসী এরিক মুসেলম্যান বাস্কেটবল প্রোগ্রামটিকে একটি অত্যন্ত প্রয়োজনীয় বুস্ট দিতে পারে

News Desk

কুমিল্লাকে হারিয়ে হ্যাটট্রিক জয় মাশরাফির সিলেটের

News Desk

মুসলিম ফুটবলারদের ফিলিস্তিনিদের ওপর নির্যাতন বন্ধের আহ্বান

News Desk

Leave a Comment