Image default
খেলা

LIV গল্ফ সদস্য প্যাট পেরেজ একটি হৃদয়বিদারক ইনস্টাগ্রাম পোস্টে তার ভাইয়ের ক্ষতির জন্য শোক প্রকাশ করেছেন

LIV গলফার প্যাট পেরেজ সোমবার তার ছোট ভাই মাইক পেরেজকে হারানোর জন্য শোক প্রকাশ করেছেন।

পেরেজ, যিনি 2022 সালে LIV গল্ফে যোগ দিয়েছিলেন, তার ভাইয়ের জন্য ইনস্টাগ্রামে একটি হৃদয়বিদারক পোস্ট পোস্ট করেছিলেন, তখনকার 43 বছর।

পেরেজ তার ভাইয়ের মৃত্যুর কথা প্রকাশ করেননি।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে 23 এপ্রিল, 2023-এ গ্র্যাঞ্জ গলফ কোর্সে লিভ গল্ফ অ্যাডিলেডের তৃতীয় দিনে 4Aces GC-এর প্যাট পেরেজ। (আশাঙ্ক রত্নায়েকে / গেটি ইমেজ)

ক্যাপশনে পেরেজ লিখেছেন, “এটি আমার জীবনের সবচেয়ে দুঃখের দিন। আমার ছোট ভাই মারা গেছে।” “আমি জানি না কি বলব কারণ আমি ভেবেছিলাম যে এই দিনটি কখনই আসবে না। আমরা বড় হয়ে অনেক মজা করেছি এবং সে সবসময় আমার কোণে ছিল। আমরা একসাথে সবকিছু করেছি। সে আমার সুখ ছাড়া আর কিছুই চায়নি এবং আমাকে নিয়ে খুব গর্বিত ছিল। সে পার্টির জীবন ছিল।”

“যারা তাকে জানত তারা সবাই তাকে ভালবাসত এবং সে সবসময় খুব খুশি এবং উচ্ছ্বসিত ছিল। এটা বিশ্বাস করা কঠিন যে আমি তার সাথে আর যোগাযোগ করতে পারব না এবং আমরা একে অপরের সাথে সময় কাটাতে পারব না। সে আমার জীবনের একটি বিশাল অংশ ছিল এবং তাকে হারানো খুবই বিধ্বংসী। আমি সত্যিই শব্দের জন্য ক্ষতিগ্রস্থ।”

দক্ষিণ ডাকোটা গল্ফ কোর্সের কাছে একটি পর্বত সিংহকে দেখা গেছে

মাইক পেরেজ ছিলেন একজন গল্ফ পেশাদার এবং শিক্ষক যিনি কর্ন ফেরি ট্যুরে প্রতিযোগিতা করেছিলেন। 2010 সালে কিডস মিরাকল নেটওয়ার্ক ক্লাসিকের সময় তিনি একটি পিজিএ উপস্থিতি করেছেন।

“আমি তাকে ছাড়া একটি দীর্ঘ জীবন বেঁচে থাকব। আমি তোমাকে ভালবাসি ছোট ভাই। আমি আশা করি আমাদের আবার একদিন দেখা হবে এবং আমি আশা করি আপনি আপনার শান্তি পাবেন।”

প্যাট পেরেজ সুইংিং ক্লাব

12 মে, 2023-এ ব্রোকেন অ্যারো, ওকলাহোমা-তে সিডার রিজ কান্ট্রি ক্লাবে এলআইভি গল্ফ ইনভাইটেশনাল – তুলসা-এর প্রথম দিনের মধ্যে এসিস জিসি-এর প্যাট পেরেজ দ্বিতীয় গর্তে টি-টি হিট করেন। (ইয়ান মাউল / গেটি ইমেজ)

গল্ফ সম্প্রদায়ের অনেকেই পেরেজের পোস্টে মন্তব্য করেছেন, এই কঠিন সময়ে একজন সহকর্মীর প্রতি সমর্থন দেখিয়েছেন।

“দুঃখিত যে এটি শুনতে সবচেয়ে খারাপ খবর!” জন ডেলি মন্তব্য করেছেন। “আমি তোমাকে ভালোবাসি ভাই এবং আমি জানি আমরা সবাই তাকে মিস করব!

LIV গল্ফে পেরেজের সহকর্মী 4Aces, Peter Uihlein, মন্তব্য করেছেন, “আপনার এবং আপনার পরিবারের পিপির জন্য চিন্তা ও প্রার্থনা।”

স্টার্ন চেহারা প্যাট পেরেজ

28 মে, 2023 তারিখে ভার্জিনিয়ার স্টার্লিং-এ ট্রাম্প ন্যাশনাল গল্ফ ক্লাবে LIV গল্ফ ইনভাইটেশনাল – DC-এর 3 তম দিনে Aces GC-এর প্যাট পেরেজ 18 তম সবুজ রঙের উপর লাইন আপ করে। (রব কার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

পেরেজ 2009 সালে বব হোপ ক্লাসিকে তার প্রথম PGA ট্যুর জয়লাভ করেন। তিনি 2016 সালে মায়াকোবার OHL ক্লাসিক এবং 2017 সালে CIMB ক্লাসিকে জিততেন।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ইয়াঙ্কিরা হুয়ান সোটোকে ফেরানোর জন্য কোন তাড়াহুড়ো করছে না কারণ সে কনুইয়ের সমস্যা নিয়ে টানা দ্বিতীয় খেলা মিস করেছে

News Desk

ইউকনের ড্যান হার্লি কোচিং অনুসন্ধানের মধ্যে ক্যালিফোর্নিয়ায় লেকারদের সাথে দেখা করেছেন: রিপোর্ট

News Desk

জেটদের দৌড়ানো ব্যাক দলে ডালভিন কুককে যুক্ত করা পছন্দ করে: ‘এটি পাগল’

News Desk

Leave a Comment