Image default
খেলা

Knicks Tom Thibodeau কে সেই 1999 সালের ভাইবগুলি আবারও দেয়৷

1999 এবং 2000 সালে পরপর দুটি সফরের পর প্রথমবারের মতো ইস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছনো থেকে নিক্স এখন মাত্র এক জয় দূরে।

টম থিবোডো তার বর্তমান দল এবং দলটির মধ্যে মিল দেখেন যেখানে তিনি এক চতুর্থ শতাব্দী আগে কোচ জেফ ভ্যান গুন্ডির অধীনে সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

“আমি মনে করি এটি টিমওয়ার্ক এবং অধ্যবসায় প্রতিটি খেলোয়াড় আলাদা, প্রতিটি দল একটু আলাদা, কিন্তু আমি মনে করি একে অপরের প্রতি প্রতিশ্রুতি, এটি একই রকম,” থিবোডো মঙ্গলবার 5 গেমে পেসারদের পরাজিত করার পরে বলেছিলেন। দৃঢ়তা, এটি একই দিক চিন্তা করুন. কিন্তু আমাদের এখনও অনেক পথ যেতে হবে।”

টম থিবোডো এর আগেও নিক্সের সাথে এমনটি অনুভব করেছিলেন — 1999 সালে যখন তিনি একজন সহকারী কোচ ছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

থিবোডো এবং বর্তমান তারকা জালেন ব্রুনসনের নেতৃত্বে, নিক্স শুক্রবার রাতে ইন্ডিয়ানাতে গেম 6-এ 3-2 তে এগিয়ে থাকবে।

তারা 1999 সালে 8 নম্বর সীড হিসাবে এনবিএ ফাইনালে উঠেছিল এবং পাঁচটি খেলায় স্পার্সের কাছে পড়ার আগে, পরের বছর ইস্টার্ন কনফারেন্স ফাইনালে রেগি মিলার এবং প্যাট্রিক ইউইংয়ের দলের সাথে ফাইনাল সিজনে পেসারদের কাছে হেরে যায়।

এই দলের বেশ কয়েকজন সদস্য গার্ডেনে মঙ্গলবারের খেলায় উপস্থিত ছিলেন: ইউইং, অ্যালান হিউস্টন, ল্যারি জনসন, ল্যাট্রেল স্প্রেওয়েল এবং হার্ব উইলিয়ামস।

“প্রতি বছর, আমি প্যাট্রিক এবং জন (স্টার্কস) এবং ল্যারি এবং স্প্রি এবং সেই ছেলেদের সাথে অনুভব করতাম, আমরা সবসময় অনুভব করতাম যে আমাদের এটি জেতার সুযোগ ছিল এবং আমরা যদি সুস্থ থাকি তবে আমরা প্রতি বছর অনেক গভীরে গিয়েছি,” বলেছেন থিবোডো , কে ছিল. 1996-2003 থেকে নিক্স সহকারী। “এতে ধারাবাহিকতা ছিল, প্রতি বছর আপনি অনুভব করতেন যে আপনার (চ্যাম্পিয়ানশিপ) জেতার একটি ভাল সুযোগ ছিল।”

“আমি একবার বোস্টনে একজন সহকারী হিসাবে এটি করেছিলাম (2008 সালে), তবে আপনার কিছু সৌভাগ্য দরকার আমরা 1999 সালে ফাইনালে উঠেছিলাম, এবং আমাদের দুটি বড় শট ছিল, মায়ামির বিরুদ্ধে অ্যালানের ক্লিয়ার শট, এবং ল্যারির চার পয়েন্টের শট। ইন্ডিয়ানা আপনার সাথে থাকার জন্য আপনার সৌভাগ্যের প্রয়োজন, তবে এটি সম্পন্ন করার জন্য আপনার একে অপরের প্রতি দলের প্রতিশ্রুতি প্রয়োজন।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

সোশ্যাল মিডিয়ায় নিক্সের পোস্ট করা একটি ছবি অনুসারে, মঙ্গলবারের জয়ে কমপক্ষে 13 জন প্রাক্তন ছাত্র ছিলেন – বিশেষত ওয়াল্ট “ক্লাইড” ফ্রেজিয়ার এবং বিল ব্র্যাডলি, 1970 এবং 1973 সালে নিক্সের শেষ চ্যাম্পিয়নশিপ দলের সদস্য।

স্টার্কস, কারমেলো অ্যান্টনি, স্টিফন মারবেরি, টিম থমাস, উইলসন চ্যান্ডলার এবং কাইল ও’কুইনও উপস্থিত ছিলেন।

Source link

Related posts

ক্যাটলিন ক্লার্ক তার হলিউড অভিষেকের জাদু নিয়ে এসেছেন

News Desk

ESPN BET Ohio Promo Code: Make Any Sportsbook Bet, Get $150

News Desk

কেলি স্টাফোর্ড হ্যারিসন বাটকারকে তাড়িয়ে দিয়েছেন যখন তিনি মহিলাদের বলেছিলেন যে তারা ‘শয়তানীভাবে মিথ্যা বলেছে’

News Desk

Leave a Comment