Image default
খেলা

Knicks OG Anunoby সংক্ষিপ্ত গেম 7 প্রত্যাবর্তনে ‘নড়াতে পারেনি’

পেসারদের বিরুদ্ধে অন্তত গেম 7 শুরু করার জন্য সমস্ত হাত নিক্সের দিকে ফিরেছিল, কিন্তু অমূল্য উইঙ্গার ওজি অনুনোবি নিক্সের মরসুম শেষ হওয়ার প্রথম পাঁচ মিনিটের মধ্যেও টিকেনি।

অ্যানুনোবি সিরিজের গেম 2-এ তার হ্যামস্ট্রিং ইনজুরি পরীক্ষা করেছিলেন এবং শুরুর লাইনআপে ছিলেন — যেমন জোশ হার্ট ছিলেন — কিন্তু নিক্সের 130-109 রাউটের শেষ তিন কোয়ার্টারে খেলতে পারেননি।

ম্যাচের পর অনুনোবি বলেন, “আমরা হেরেছি, এবং এটা খুবই খারাপ।” “আমি শুধু চেষ্টা করছিলাম, কিন্তু আমি সত্যিই দৌড়াতে পারিনি, আমি সত্যিই লাফ দিতে পারিনি, কিন্তু আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেছি।

“আমি শুধু খেলতে চেয়েছিলাম আমি অন্তত আমার সতীর্থদের সাহায্য করার চেষ্টা করেছি তাই আমি অন্তত সেখানে থাকতে চেয়েছিলাম।

খেলার প্রথম 2:28-এ একটি 3-পয়েন্টার এবং দুটি লং পয়েন্টার আঘাত করে স্টার্টার হিসাবে পরিচয় করিয়ে দেওয়ার সময় অনুনোবি একটি বজ্রপূর্ণ প্রশংসা পেয়েছিলেন।

ওজি অনুনোবি #8 প্রথম ত্রৈমাসিকে ইন্ডিয়ানা পেসার ফরোয়ার্ড প্যাসকেল সিয়াকাম #43-এর উপর 3-পয়েন্ট শট মারেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

প্রথম ত্রৈমাসিকে 7:19 বামে মাইলস ম্যাকব্রাইডের দ্বারা অনুনোবিকে প্রতিস্থাপিত করা হয়েছিল, এবং যখন তাকে নিক্স বেঞ্চের কাছে একটি স্থির বাইক চালাতে দেখা গিয়েছিল, তখন তিনি খেলার বাকি অংশে খেলেননি।

ম্যাকব্রাইডও তার জায়গায় শুরু করেন তৃতীয় কোয়ার্টার ওপেন করতে।

টম থিবোডো বলেন, “যেভাবে সে চলছিল, আমি মনে করিনি এটার মূল্য ছিল” “এটা এত বেশি হয়ে যাচ্ছিল যে সে শট মারছিল, এবং তখন আমার মনে হয়নি যে সে ভালভাবে নড়াচড়া করছে। ধারণা তৈরী কর.”

“আমি মনে করিনি যে এটি ঝুঁকির মূল্য ছিল। আমি একটি সুযোগ নিতে চাইনি। আমি ওগকে ভালোবাসি। আমি ডাক্তারের সাথে কথা বলেছি, এবং সে সেখান থেকে না আসা পর্যন্ত আমরা জানতাম না কী ঘটতে চলেছে। তিনি তার যা কিছু ছিল তা আমাদের দিয়েছেন, এবং আপনি যা চাইতে পারেন তাই।”

OG Anunoby পেসারদের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে পাঁচ মিনিটেরও কম সময়ে গেম 7 থেকে বেরিয়ে যায়।OG Anunoby পেসারদের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে পাঁচ মিনিটেরও কম সময়ে গেম 7 থেকে বেরিয়ে যায়। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

অনুনোবি একটি কনুইয়ের আঘাতের সাথে 32টি নিয়মিত-সিজন গেমও মিস করেনি যার জন্য অস্ত্রোপচারের প্রয়োজন ছিল, কিন্তু নিক্স তার সাথে একটি 26-6 রেকর্ড পোস্ট করেছে (প্লেঅফ সহ) যেহেতু তাকে ডিসেম্বরের শেষের দিকে র্যাপ্টরস থেকে অধিগ্রহণ করা হয়েছিল।

26 বছর বয়সী অনুনোবি প্রিগেম ওয়ার্মআপের সময় দলের সভাপতি লিওন রোজের পাশে বসেছিলেন এবং এই গ্রীষ্মে ফ্রন্ট অফিসের অবশ্যই গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলির মধ্যে থাকবেন।

Anunoby 24 জুনের সময়সীমার মধ্যে $19.9 মিলিয়ন মূল্যের 2024-25 বিকল্প প্রত্যাখ্যান করলে তিনি একটি অনিয়ন্ত্রিত মুক্ত এজেন্ট হয়ে উঠতে পারেন।

“আমি এর কোনওটিই ভাবিনি,” অনুনোবি বলেছিলেন। “খেলাটি সবেমাত্র শেষ হয়েছে, তাই আমি সেগুলি নিয়ে ভাবিনি।”

Source link

Related posts

মেনে নিতে কষ্ট হচ্ছে তাদের

News Desk

ক্যামিলা জিওরগি অন্তর্বাস মডেলিংয়ে ক্যারিয়ার গড়তে একটি শব্দ না বলে টেনিস ছেড়ে দিচ্ছেন

News Desk

কেন দ্বীপবাসীদের পরের মরসুমে দরকার — একটি সম্ভাব্য সংশোধিত তালিকা সহ — প্যাট্রিক রায়ের মধ্যে তাদের আসলে কী আছে তা দেখতে

News Desk

Leave a Comment